Advertisement

Mamata Banerjee on Mahua Moitra: 'তাড়ানোর প্ল্যান চলছে, ও আরও পপুলার হয়ে যাবে,' মহুয়া ইস্যুতে মুখ খুললেন মমতা

মহুয়াকে নিয়ে কার্যত প্রথমবার মুখ খুললেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। নদিয়ার তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রকে তাড়ানোর পরিকল্পনা করা হচ্ছে বলে দাবি মমতার। বৃহস্পতিবার নেতাজি ইন্ডোর স্টেডিয়ামের দলীয় সভায় মহুয়া সম্পর্কে একথাই বললেন তিনি। 

Aajtak Bangla
  • কলকাতা,
  • 23 Nov 2023,
  • अपडेटेड 3:03 PM IST
  • মহুয়াকে নিয়ে কার্যত প্রথমবার মুখ খুললেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়
  • নদিয়ার তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রকে তাড়ানোর পরিকল্পনা করা হচ্ছে বলে দাবি মমতার
  • বৃহস্পতিবার নেতাজি ইন্ডোর স্টেডিয়ামের দলীয় সভায় মহুয়া সম্পর্কে একথাই বললেন তিনি

Mamata Banerjee: মহুয়াকে নিয়ে কার্যত প্রথমবার মুখ খুললেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। নদিয়ার তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রকে তাড়ানোর পরিকল্পনা করা হচ্ছে বলে দাবি মমতার। বৃহস্পতিবার নেতাজি ইন্ডোর স্টেডিয়ামের দলীয় সভায় মহুয়া সম্পর্কে একথাই বললেন তিনি। 

তৃণমূলের চারজন বিধায়ক এই মুহূর্তে জেলবন্দি। এরই পরিপ্রেক্ষিতে কেন্দ্রের বিরুদ্ধে চক্রান্তের অভিযোগ তোলেন দলনেত্রী। তিনি দাবি করে বলেন, "আমার অনেক লড়াইয়ের সাথী এরা। আমি বিশ্বাস করি না এরা চোর। এখন মহুয়াকেও তাড়িয়ে দেওয়ার প্ল্যান করছে। তাতে তো ও পপুলার হয়ে যাবে, তিন মাসের জন্য। যেটা ভিতরে বলত, সেটা বাইরে বলবে। হয়ে গেল, কী যায় আসে! মূর্খ না হলে কেউ এই কাজ করে ইলেকশনের ৩ মাস আগে? ভাবছে এভাবে সংখ্যা কমাবে। ওরা যদি আমার ৪ জনকে জেলে রাখে আমি ৮ জনকে জেলে ভরব।" 

দলীয় সভায় এ-ও বলেন, 'আমাদের লোকেরা সবাই চোর। দুর্নীতি দেখাচ্ছে। কিছু টিভি চ্যানের সন্ধে হলেও বলে যাচ্ছে। আর শিখিয়ে, টাকা দিয়ে তাঁদের বলা হচ্ছে বলো চোর।' আগামী লোকসভার আগে কেন্দ্রীয় বঞ্চনার বিরুদ্ধে সরব হতে গেলে কোন বিষয়গুলিকে ইস্যু করতে হবে তার রূপরেখা দিলেন দলীয় নেত্রী। 

তৃণমূল সুপ্রিমোর আরও দাবি, 'আমাদের লোকেরা সবাই চোর। দুর্নীতি দেখাচ্ছে। কিছু টিভি চ্যানেল সন্ধে হলেও বসে যাচ্ছে। আর শিখিয়ে, টাকা দিয়ে তাঁদের বলা হচ্ছে বলো চোর। তৃণমূলকে চোর না বললে ইডি তাঁদেরকেই রেইড করবে। সিবিআই তাঁদের রেইড করবে। আজকে খুব হাসছেন। আমাদের অনেকেই জেলে। পার্থ জেলে, কেষ্ট জেলে। আরও অনেকেই জেলে। মানিক জেলে, বালু জেলে। এটাই চলবে। আগামীদিন যখন আপনারা চেয়ারে থাকবেন না, তখন আপনারা কোথায় থাকবেন, সেলে নাকি কোলে। নাকি কোলবালিশ হয়ে ঘুরবেন। এখন সিপিএম আর বিজেপি কোলবালিশ হয়ে ঘুরছে।' পাশাপাশি, এ-ও জানান, আগামী ২ ও ৩ ডিসেম্বরে প্রতিটি ব্লকে ব্লকে মিছিল ও অবস্থানে নামবে তৃণমূল। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement