Advertisement

Amit Shah to visit West Bengal: অগাস্টেই রাজ্যে অমিত শাহ, উত্তরবঙ্গে করতে পারেন জনসভা

পঞ্চায়েত নির্বাচন শেষ হয়েছে। আগামী মাসেই রাজ্যে আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। উত্তরবঙ্গকেই লক্ষ্য করেছে বিজেপি। তাই বাংলায় এলে উত্তরবঙ্গেই জনসভা করতে পারেন তিনি। অমিত শাহর সঙ্গে শুক্রবার বৈঠক করেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 15 Jul 2023,
  • अपडेटेड 12:49 PM IST
  • পঞ্চায়েত নির্বাচন শেষ হয়েছে
  • আগামী মাসেই রাজ্যে আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ
  • তাই বাংলায় এলে উত্তরবঙ্গেই জনসভা করতে পারেন তিনি

Amit Shah to visit West Bengal: পঞ্চায়েত নির্বাচন শেষ হয়েছে। আগামী মাসেই রাজ্যে আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। উত্তরবঙ্গেই জনসভা করতে পারেন তিনি এমনটাই সূত্রের খবর। অমিত শাহর সঙ্গে শুক্রবার বৈঠক করেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। কলকাতায় ফিরে তিনি বলেছেন, "বাংলার মানুষের জন্য সুখবর যে কোর্টের রায়ে কেন্দ্রীয় বাহিনী থাকছে। ভোটের পর যে অরাজকতা চলে, তা যে কম আছে তার মূল কারণ কেন্দ্রীয় বাহিনীর উপস্থিতি। বাংলার পরিস্থিতির দিকে নজর রাখছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। তিনি চান, রাজ্যে যাতে আর একটিও প্রাণহানি না হয়। অগাস্টে তিনি আসছেন।"

সদ্য শেষ হওয়া পঞ্চায়েত ভোটের সন্ত্রাস ও ভোটের ফল নিয়ে ট্যুইট করেছিলেন শাহ। তিনদিন পর ট্যুইটটি করেন তিনি। তাতে তৃণমূলকে নিশানা করেন তিনি। ট্যুইটারে লেখেন, 'পশ্চিমবঙ্গের এই রক্তক্ষয়ী সন্ত্রাস বিজেপিকে পঞ্চায়েত নির্বাচনে দুর্দান্ত ফল করা থেকে থামাতে পারেনি। বিজেপি আগের নির্বাচনের তুলনায় তার আসন সংখ্যা প্রায় দ্বিগুণ বৃদ্ধি করেছে যা প্রমাণিত আমাদের ওপর জনগণের আস্থা বৃদ্ধি পেয়েছে। এটি একেবারে জলের মতো স্বচ্ছ যে জনগণের স্নেহ প্রধানমন্ত্রীর নেতৃত্বাধীন বিজেপির সাথে রয়েছে এবং লোকসভা ও বিধানসভা নির্বাচনে তারা বিজেপিকে অবশ্যই উচ্চতার শিখরে নিয়ে যাবে। পশ্চিমবঙ্গের জনগণের প্রতি আমার আন্তরিক কৃতজ্ঞতা এবং সকল কার্যকর্তাদের অনেক অভিনন্দন যারা দৃঢ়তার সাথে প্রতিকূল পরিস্থিতিতেও দলের সাথে অটল ছিলেন।"

প্রসঙ্গত, শুক্রবারই দিল্লিতে অমিত শাহের বাসভবনে তাঁর সঙ্গে বৈঠক করেন সুকান্ত। বিজেপি সূত্রে খবর, পঞ্চায়েত ভোট নিয়ে আলোচনা করতে শাহের কাছে সময় চেয়েছিলেন সুকান্ত। তখন তাঁকে শুক্রবারই আসতে বলা হয়। সেই অনুযায়ী, সুকান্ত দিল্লিতে শাহের বাসভবনে পৌঁছে যান সন্ধ্যা ৬টায়। ঘটনাচক্রে, শাহের টুইট যখন এল, তখন নিজের বাড়িতে সুকান্তের সঙ্গে বৈঠক করছেন তিনি।

Advertisement

৮ জুলাই শেষ হয় পঞ্চায়েত নির্বাচন। ফলগণনা শুরু হয়েছিল গত ১১ জুলাই। ১২ জুলাইও কিছু জায়গায় গণনা হয়েছে। তারপর ফল নিয়ে বঙ্গ বিজেপিকে অভিনন্দন জানিয়েছেন দেশের অনেক বিজেপি নেতা। শুভেচ্ছা জানিয়ে টুইট করেছেন বিজেপিশাসিত কয়েকটি রাজ্যের মুখ্যমন্ত্রীও। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement