Advertisement

Bengal Weather Update: কয়েক জেলাতে ঝড়বৃষ্টির পূর্বাভাস আজও, পাল্লা দিয়ে বাড়বে তাপমাত্রা; আবহাওয়ার খবর

ফের বদলাচ্ছে তাপমাত্রা। আগামী তিনদিন ঝড়বৃষ্টির পূর্বাভাস রয়েছে। আলিপুর আবহাওয়া অফিস জানিয়েছে, সপ্তাহজুড়ে উত্তরবঙ্গের জেলাগুলির পাশাপাশি বিক্ষিপ্ত বৃষ্টিতে ভিজবে দক্ষিণবঙ্গের কয়েকটি জেলাও। গরম আবার বৃষ্টি উভয় সঙ্গে সঙ্গে চলবে।

weather, weather report
Aajtak Bangla
  • কলকাতা,
  • 28 Mar 2024,
  • अपडेटेड 8:13 AM IST

West Bengal Weather Update: ফের বদলাচ্ছে তাপমাত্রা। আগামী তিনদিন ঝড়বৃষ্টির পূর্বাভাস রয়েছে। আলিপুর আবহাওয়া অফিস জানিয়েছে, সপ্তাহজুড়ে উত্তরবঙ্গের জেলাগুলির পাশাপাশি বিক্ষিপ্ত বৃষ্টিতে ভিজবে দক্ষিণবঙ্গের কয়েকটি জেলাও। গরম আবার বৃষ্টি উভয় সঙ্গে সঙ্গে চলবে।

উত্তরবঙ্গের আবহাওয়া
বৃহস্পতিবার উত্তরবঙ্গের ওপরের তিন জেলায় বিক্ষিপ্ত বৃষ্টিপাত হতে পারে। দার্জিলিং, কালিম্পং ও আলিপুরদুয়ারে বিক্ষিপ্ত বৃষ্টিপাত হওয়ার পূর্বাভাস। জলপাইগুড়ি, কোচবিহার শুষ্কই থাকবে। 

দক্ষিণবঙ্গের আবহাওয়া
নদিয়া, মুর্শিদাবাদ, বীরভূম সহ কয়েক জেলায় হালকা বৃষ্টিপাত হতে পারে। বাকি সব জেলাগুলিতে শুষ্ক আবহাওয়া থাকবে। তাপমাত্রা খুব বেশি বাড়বে না। চলতি সপ্তাহে সর্বোচ্চ ৩৮ ডিগ্রি ছুঁতে পারে।  তবে পশ্চিমের জেলাগুলিতে পুরুলিয়া, বাঁকুড়াতে ৪০ ডিগ্রি ছুঁতে পারে পারদ।

আগামী ৩১ মার্চ ও ১ এপ্রিল একাধিক জেলায় বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টিপাতের পূর্বাভাস। কলকাতায় আজ, বৃহস্পতিবার আংশিক মেঘলা আকাশ। বেলা বাড়ার সঙ্গে গরমও ক্রমশ বাড়বে। দিনে ও রাতের তাপমাত্রা বৃদ্ধি পাবে। 

আগামী রবিবার পর্যন্ত রাজ্যজুড়ে কোথাও বজ্রবিদ্যুৎ-সহ হালকা বৃষ্টি, আবার কোথাও বা মাঝারি বৃষ্টি চলতে পারে। গাঙ্গেয় পশ্চিমবঙ্গের উপর তৈরি হওয়া নিম্নচাপ এবং বাংলাদেশের ওপর ঘূর্ণাবর্তের জেরে বৃষ্টির সম্ভাবনা তৈরি হয়েছে।
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement