Advertisement

যুবকের মাথা খুবলে খেল ভাল্লুক, পাল্টা পিটিয়ে মারলো এলাকাবাসীরা

ভাল্লুকের আক্রমণে মৃত্যু হল এক যুবকের। পাল্টা ভাল্লুককে পিটিয়ে মারল স্থানীয়রা। এমন ঘটনা ঘটেছে জলপাইগুড়ি জেলার ডুয়ার্সের মেটেলি চা বাগানে।

জলপাইগুড়ি জেলার ডুয়ার্সের মেটেলি চা বাগানের ঘটনা
Aajtak Bangla
  • জলপাইগুড়ি,
  • 24 Nov 2021,
  • अपडेटेड 11:17 PM IST
  • ভাল্লুকের আক্রমণে যুবকের মৃত্যু
  • পাল্টা ভাল্লুককে পিটিয়ে মারল স্থানীয়রা
  • জলপাইগুড়ি জেলার ডুয়ার্সের মেটেলি চা বাগানের ঘটনা

ভাল্লুকের আক্রমণে মৃত্যু হল এক যুবকের। পাল্টা ভাল্লুককে  পিটিয়ে  মারল স্থানীয়রা।  এমন ঘটনা ঘটেছে জলপাইগুড়ি জেলার ডুয়ার্সের মেটেলি চা বাগানে। 

 বুধবার দুপুরে মেটেলি চা বাগানের  ১৩ নম্বর সেকশনে ঘটনাটি ঘটে।  ভাল্লুকের হামলায় মৃতের নাম  দীবেশ খালকো (১৮)। বুধবার সকালে চা বাগানে কাজ করার সময় শ্রমিকরা ভাল্লুকটিকে দেখতে পায়।  দুপুরে হঠাৎই  ভাল্লুকটি হামলা করে ওই যুবকের ওপর।  হামলায় মৃত্যু হয় যুবকের। গোটা মাথা রীতিমতো খুবলে খায় সেই ভাল্লুকটি ।মৃত যুবক নাগরাকাটা একলব্য স্কুলের দশম শ্রেণীর এই ছাত্র। এই ঘটনার জেড়ে রীতিমতো রণক্ষেত্রের রূপ নেয় ওই এলাকা। অভিযোগ উত্তেজিত জনতা পিটিয়ে মারে সেই ভাল্লুকটিকে। 

এই ঘটনাকে ঘিরে পরিস্থিতি রীতিমতো নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। ঘটনাস্থলে উপস্থিত হয় মালবাজারের মহকুমা পুলিশ আধিকারিকের নেতৃত্বে বিশাল পুলিশবাহিনী। এর আগেও একাধিকবার বন্যপ্রাণী ও মানুষ সংঘাত হয়েছে। তবে হাতি ও লেপার্ডের হামলার খবর মাঝে মধ্যে পাওয়া গেলেও ভাল্লুকের হাতে মৃত্যুর খবর ইতিপূর্বে পাওয়া যায়নি। ডুয়ার্স এলাকায় ভাল্লুকের আনাগোনাও তেমন মেলে না। মনে করা হচ্ছে পাহাড়ি এলাকা থেকে কোনোভাবে চা বাগানে ঢুকে পড়েছিল ভাল্লুকটি। হাতি ও চিতার পর এবার নতুন করে ভাল্লুকের আতঙ্কে আতঙ্কিত মেটেলি চা বাগান এলাকার বাসিন্দারা।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement