Advertisement

Prince William Affair Rumour: বান্ধবীর সঙ্গে উইলিয়ামের পরকীয়া? শাশুড়ি ডায়নার সঙ্গে কেটের মিল পাচ্ছেন ব্রিটেনবাসী

ব্রিটেনের রাজকুমারী কেট মিডলটনের স্বামী প্রিন্স উইলিয়ামের প্রেম নিয়ে গুঞ্জন চলছে। রোজ হ্যানবেরি, যিনি কেটের ঘনিষ্ঠ বন্ধুদের মধ্যে গণ্য হন, তাঁকে প্রিন্স উইলিয়ামের বান্ধবী বলা হচ্ছে। যদিও এটাই প্রথম নয় যে দু'জনের একে অপরকে ডেট করার কথা বলা হচ্ছে, তবে এবার বেশ কয়েকদিন ধরে প্রকাশ্যে না আসার কারণে এই গুজব আরও জোরাল হচ্ছে।

শাশুড়ি ডায়নার সঙ্গে কেটের মিল পাচ্ছে ব্রিটেনবাসী
Aajtak Bangla
  • কলকাতা,
  • 15 Mar 2024,
  • अपडेटेड 11:52 AM IST

সম্প্রতি প্রিন্সেস কেট মিডলটনের একটি ছবি শেয়ার কারর কারণে ব্রিটিশ রাজপরিবার খবরে ছিল। এই ছবিতে কেটকে তার তিন সন্তানের সঙ্গে বসে থাকতে দেখা গেছে। এই ছবিটি ব্রিটেনে মাতৃ দিবসে সামনে এসেছিল এবং পেটে অস্ত্রোপচারের পর কেট কয়েক সপ্তাহ লোকচক্ষুর বাইরে থাকার পরে প্রকাশ্যে আসেন। কিন্তু সোশ্যাল মিডিয়ায় বিতর্ক শুরু হয় যে ছবিটি বাস্তব নয়, এডিটেড। বিতর্ক এতটাই বেড়ে গিয়েছিল যে কেটকে ক্ষমাও চাইতে হয়েছিল। এই বিষয়টি নিয়ে আলোচনার মধ্যেই রাজপরিবার অন্য একটি কারণে ফের লাইমলাইটে এসেছে। এবার কারণ হল কেট মিডলটনের স্বামী প্রিন্স উইলিয়ামের সম্পর্কের গুজব।

লেডি রোজ হ্যানবেরি কে?
কেট মিডলটনের এত দিন নিখোঁজ থাকার কারণ ছিল তার স্বামী প্রিন্স উইলিয়ামের অন্য সম্পর্ক। আসলে, রোজ হ্যানবেরি, যিনি কেটের ঘনিষ্ঠ বন্ধুদের মধ্যে গণ্য হন, তাকে প্রিন্স উইলিয়ামের বান্ধবী বলা হচ্ছে। লেডি সারা রোজ হ্যানবেরি হলেন ডেভিড চোলমন্ডেলির স্ত্রী, যিনি চোলমন্ডেলির সপ্তম মার্কেস। এই সম্পর্কের আলোচনার মধ্যে, লোকেরা রাজা চার্লস এবং রানি ক্যামিলা পার্কারের সম্পর্কের মিলও খুঁজে পাচ্ছেন। বলা হচ্ছে যে ইতিহাসের পুনরাবৃত্তি ঘটেছে কারণ  এক সময় তৎকালীন প্রিন্স কিং চার্লস এবং রানি ক্যামিলা পার্কারের মধ্যে সম্পর্ক ছিল যখন চার্লস প্রিন্সেস ডায়ানার সঙ্গে  বিয়ে করেছিলেন।

 

প্রেমের গুজব এই প্রথম নয
প্রিন্স উইলিয়ামের  লেডি রোজ হ্যানবেরির সঙ্গে ডেটিং করার জোরালো গুজব এই প্রথম নয়। এটি  ২০১৯ সালে শুরু হয়েছিল এবং কেট মিডলটন ফটো বিতর্কের মধ্যে আবার সামনে এসেছে। রোজ প্রিন্স উইলিয়ামের সঙ্গে  ভ্যালেন্টাইন্স ডে কাটিয়েছেন বলে জানা গেছে। যুবরাজের সঙ্গে  গাড়িতে কেটের সাম্প্রতিকতম ছবিও প্রকাশিত হয়েছিল তবে লোকেরা মনে করছে যে এটি আসলে লেডি রোজ ছিলেন কেট মিডলটন নয়। কৌতুক অভিনেতা স্টিফেন কোলবার্ট তার গভীর রাতের অনুষ্ঠান "দ্য লেট শো" এ এটি নিয়ে রসিকতা করলে রোজ এবং প্রিন্সের মধ্যে সম্পর্কের গুজব আরও জোড়াল হয়।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement