Advertisement

মার্কিন যুক্তরাষ্ট্রে এবার গুলি কলকাতার নৃত্যশিল্পীকে, প্রশ্নের মুখে ভারতীয়দের নিরাপত্তা

মঙ্গলবার সন্ধ্যায় মিসৌরির সেন্ট লুইসে খুন হন অমরনাথ ঘোষ। ঘোষের ওয়েবসাইট বলেছে যে তিনি সেন্ট লুইসের ওয়াশিংটন ইউনিভার্সিটিতে নৃত্যে মাস্টার অফ ফাইন আর্টস (এমএফএ) করছেন। ভট্টাচার্য জানান, ঘটনার সময় নৃত্যশিল্পী সন্ধ্যায় রাস্তা দিয়ে হাঁটছিলেন। সেই সময় অজ্ঞাতপরিচয় আততায়ী তাকে কাছ থেকে একাধিকবার গুলি করে।

মার্কিন যুক্তরাষ্ট্রে এবার গুলি কলকাতার নৃত্যশিল্পীকে, প্রশ্নের মুখে ভারতীয়দের নিরাপত্তা
Aajtak Bangla
  • কলকাতা,
  • 01 Mar 2024,
  • अपडेटेड 10:14 PM IST

কলকাতার ভরতনাট্যম এবং কুচুপুডি নৃত্যশিল্পী অমরনাথ ঘোষকে মার্কিন যুক্তরাষ্ট্রে গুলি করে হত্যা করা হয়েছে, দেবলীনা ভট্টাচার্য জানান, যিনি 'সাথ নিভানা সাথিয়া'-তে গোপী বহুর ভূমিকার জন্য পরিচিত।

ভট্টাচার্যের মতে, মঙ্গলবার সন্ধ্যায় মিসৌরির সেন্ট লুইসে খুন হন অমরনাথ ঘোষ। ঘোষের ওয়েবসাইট বলেছে যে তিনি সেন্ট লুইসের ওয়াশিংটন ইউনিভার্সিটিতে নৃত্যে মাস্টার অফ ফাইন আর্টস (এমএফএ) করছেন। ভট্টাচার্য জানান, ঘটনার সময় নৃত্যশিল্পী সন্ধ্যায় রাস্তা দিয়ে হাঁটছিলেন। সেই সময় অজ্ঞাতপরিচয় আততায়ী তাকে কাছ থেকে একাধিকবার গুলি করে।

তিনি মার্কিন যুক্তরাষ্ট্রে ভারতীয় দূতাবাস, পররাষ্ট্রমন্ত্রী এস জয়শঙ্কর এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে সাহায্য চান, তিনি বলেছিলেন যে, ঘোষের বন্ধুরা তার দেহ দাবি করার চেষ্টা করেছিল কিন্তু এটির কোনও আপডেট পাওয়া যায়নি।

অভিনেতা শেয়ার করেছেন যে, অমরনাথ ঘোষ তার পরিবারের একমাত্র সন্তান ছিলেন। তিন বছর আগে তাঁর মা মারা যান এবং তার বাবা মারা যান যখন তিনি ছোট ছিলেন, তিনি যোগ করেন। গোটা বিষয়টি নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে।
 


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement