Advertisement

Brazil Plane Crash: ব্রাজিলে বিরাট দুর্ঘটনা, ৬২জন যাত্রী নিয়ে সাও পাওলোতে ভেঙে পড়ল বিমান

Brazil Plane Crash: এয়ারলাইন বোপাস একটি বিবৃতিতে নিশ্চিত করেছে যে সাও পাওলোর গুয়ারুলহোস আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশ্যে একটি বিমান বিধ্বস্ত হয়েছে, এতে ৫৮ জন যাত্রী এবং ৪ জন ক্রু সদস্য ছিলেন। বিবৃতিতে দুর্ঘটনার কারণ বলা হয়নি।

ব্রাজিলে বিরাট দুর্ঘটনা, ৬২জন যাত্রী নিয়ে সাও পাওলোতে ভেঙে পড়ল বিমান
Aajtak Bangla
  • সাও পাওলো,
  • 10 Aug 2024,
  • अपडेटेड 12:30 AM IST

ব্রাজিলের ভিনহেদোতে একটি বড় বিমান ভেঙে পড়েছে। স্থানীয় টিভি টিভি চ্যানেল গ্লোবো নিউজ জানিয়েছে যে শুক্রবার এয়ারলাইন ভোপাস লিনহাস এরিয়াস দ্বারা পরিচালিত ATR-72 বিমানটি পারানা রাজ্যের ক্যাসকাভেল থেকে সাও পাওলোর গুয়ারুলহোস যাওয়ার পথে বিধ্বস্ত হয়েছে। সাও পাওলোর রাজ্য ফায়ার ব্রিগেড সোশ্যাল মিডিয়ায় নিশ্চিত করেছে যে একটি বিমান ভিনহেদাওতে বিধ্বস্ত হয়েছে এবং এটি সাতটি দলকে ক্র্যাশ এলাকায় পাঠিয়েছে।

এয়ারলাইন বোপাস একটি বিবৃতিতে নিশ্চিত করেছে যে সাও পাওলোর গুয়ারুলহোস আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশ্যে একটি বিমান বিধ্বস্ত হয়েছে, এতে ৫৮ জন যাত্রী এবং ৪ জন ক্রু সদস্য ছিলেন। বিবৃতিতে দুর্ঘটনার কারণ বলা হয়নি।

ব্রাজিলের টেলিভিশন নেটওয়ার্ক গ্লোবোনিউজ বাড়িঘর ভরা আবাসিক এলাকায় বিমানের পাশ থেকে আগুন ও ধোঁয়ার ফুটেজ দেখিয়েছে। গ্লোবোনিউজের অতিরিক্ত ফুটেজে দেখা গিয়েছে একটি বিমান দ্রুত নীচে নামছে। ভিডিওতে দেখা গিয়েছে, বিমানটি গাছের সঙ্গে একটি এলাকায় পড়ে যাচ্ছে। এর পর ধোঁয়ার মেঘ উঠেছে।

দক্ষিণ ব্রাজিলের একটি অনুষ্ঠানে, রাষ্ট্রপতি লুইস ইনাসিও লুলা দা সিলভা দুর্ঘটনার জন্য শোক প্রকাশ করেছেন এবং সেখানে উপস্থিত জনগণকে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করতে বলেন।


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement