Advertisement

৩৩ কোটি টাকা জিতে এত খুশি হলেন, ব্যাস; হার্ট অ্যাটাক হয়ে গেল Video

ক্যাসিনোতে একজন ব্যক্তি যিনি মেরিনা বে স্যান্ডস ক্যাসিনোতে জুয়া খেলতে এসেছিলেন তিনি ৩.২ মিলিয়ন পাউন্ড (৩৩.৭৬ কোটি টাকা) জিতেছেন এবং তিনি এটি বিশ্বাস করতে পারেননি। তিনি এত আনন্দে লাফিয়ে উঠলেন যে তার প্রায় হার্ট অ্যাটাক হয়েছিল।

৩৩ কোটি টাকা জিতে এত খুশি হলেন, ব্যাস; হার্ট অ্যাটাক হয়ে গেল Video
Aajtak Bangla
  • নয়াদিল্লি,
  • 28 Jun 2024,
  • अपडेटेड 2:29 AM IST

প্রায়শই যখন মানুষ একটি ধাক্কা পান, তখন তাদের হার্ট স্ট্রোকের মতো ঘটনা ঘটে। কিন্তু অতিরিক্ত সুখের কারণে এমন কিছু ঘটেছে একজনের সঙ্গে। ঘটনাটি সিঙ্গাপুরের। যেখানে একজন ব্যক্তি যিনি মেরিনা বে স্যান্ডস ক্যাসিনোতে জুয়া খেলতে এসেছিলেন তিনি ৩.২ মিলিয়ন পাউন্ড (৩৩.৭৬ কোটি টাকা) জিতেছেন এবং তিনি এটি বিশ্বাস করতে পারেননি। তিনি এত আনন্দে লাফিয়ে উঠলেন যে তার প্রায় হার্ট অ্যাটাক হয়েছিল।

খবরে বলা হয়েছে, লোকটি মেঝেতে পড়ে যাওয়ার সঙ্গে সঙ্গে ক্যাসিনো কর্মীরা আতঙ্কিত হয়ে তাকে হাসপাতালে নিতে ছুটে যান। এই পুরো ঘটনার একটি ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।
 
তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং বর্তমানে তার বিজয়ী অর্থ সংগ্রহ করতে সক্ষম হওয়ার আগে সে সুস্থ হয়ে উঠছে। দ্য সান রিপোর্ট অনুসারে, এই ব্যক্তি যিনি ঘন ঘন ক্যাসিনোতে যান তিনি বুঝতে পেরেছিলেন যে এই জয়টি তার জীবনকে পুরোপুরি বদলে দিতে চলেছে। এই আনন্দ সামলাতে না পেরে তিনি পড়ে যান। এই ভিডিওটি @OliLondonTV টুইটারে শেয়ার করেছে।

আমরা আপনাকে বলি যে এর আগে, ৬১ বছর বয়সী একজন মহিলা মার্চ মাসে স্ক্র্যাচ অফ টিকিট কেনার পরে $ ১ মিলিয়নের লটারি জ্যাকপট জিতেছিলেন। যাইহোক, এটি তার জন্য একটি তিক্ত মিষ্টি বিজয় বলা হয় কারণ তিনি তার বড় জয়ের মাত্র কয়েক দিন পরে তার স্বামীকে হারিয়েছিলেন। তার ৩১ বছরের সঙ্গী যখন পুরষ্কার জিতেছিল তখন ব্রেন টিউমারের সঙ্গে তাঁর যুদ্ধের শেষের দিকে ছিল।

ডব্লিউটিএই নিউজের রিপোর্ট অনুযায়ী, লটারি জেতার পর কারেন কফম্যান তার স্বামীকে বলেছিলেন, 'আমি তোমাকে বলেছিলাম আমি এক কোটি টাকা জিততে যাচ্ছি। আমি জানি না তিনি বুঝতে পেরেছিলেন কারণ তিনি তার মেয়ে এবং নাতি-নাতনিদের কাছে বিজয়ী চেকটি দিয়েছিলেন। যেখান থেকে তিনি লটারি কিনেছিলেন সেখানেই তাকে দেওয়া হয়েছিল।

Advertisement


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement