Advertisement

Yahya Sinwar: বাঁচতে ড্রোনে লাঠি ছুড়ছে, কুখ্যাত হামাস নেতার মৃত্যুর ঠিক আগের VIDEO VIRAL

Yahya Sinwar: ইজরায়েলি সেনার বিরুদ্ধে লড়াই করে চলেছে হামাস নেতা ইয়াহিয়া সিনওয়ার। এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে। গাজায় ইজরায়েলি সেনার সঙ্গে সিনওয়ার ও তার সঙ্গীদের যুদ্ধের ড্রোন ফুটেজ দেখে চমকে উঠছেন সকলে। লড়াই চলাকালীন গুরুতর আহত হয়ে ইয়াহিয়া সিনওয়ার একটি ভাঙাচোরা বিল্ডিংয়ে লুকিয়ে পড়ে।

হামাস নেতাকে যেভাবে খুঁজে বের করল ইজরায়েল।
Aajtak Bangla
  • কলকাতা,
  • 18 Oct 2024,
  • अपडेटेड 2:23 PM IST
  • ইজরায়েলি সেনার বিরুদ্ধে লড়াই করে চলেছে হামাস নেতা ইয়াহিয়া সিনওয়ার।
  • গাজায় ইজরায়েলি সেনার সঙ্গে সিনওয়ার ও তার সঙ্গীদের যুদ্ধের ড্রোন ফুটেজ দেখে চমকে উঠছেন সকলে।
  • লড়াই চলাকালীন গুরুতর আহত হয়ে ইয়াহিয়া সিনওয়ার একটি ভাঙাচোরা বিল্ডিংয়ে লুকিয়ে পড়ে।

Yahya Sinwar Drone Video: ইজরায়েলি সেনার বিরুদ্ধে শেষ মুহূর্ত পর্যন্ত লড়াই করে চলেছে হামাস নেতা ইয়াহিয়া সিনওয়ার। এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে। গাজায় ইজরায়েলি সেনার সঙ্গে সিনওয়ার ও তার সঙ্গীদের যুদ্ধের ড্রোন ফুটেজ দেখে চমকে উঠছেন সকলে। লড়াই চলাকালীন গুরুতর আহত হয়ে ইয়াহিয়া সিনওয়ার একটি ভাঙাচোরা বিল্ডিংয়ে লুকিয়ে পড়ে। চারদিক ধোঁয়া ও ধুলোয় ঢাকা।

আরও পড়ুন: 

মুখ কাপড়ে ঢাকা। হাতে অস্ত্র। ভাঙা বাড়ির সোফায় বসে আছে ইয়াহিয়া। তবে আগে থেকে সেই বিষয়ে নিশ্চিত ছিল না ইজরায়েলি সেনা। ইয়াহিয়া সিনওয়ার বাড়ির ভিতরে আছে কি না তা জানতে ইজরায়েলি সেনা ভেতরে ড্রোন পাঠায়। পাঠাতেই দেখা যায়, বাড়ির দোতলায়, ধ্বংসস্তূপের মাঝে, একটি সোফায় বসে ইয়াহিয়া। ড্রোন দেখে চুপ করে থাকে সে। 

হামাস নেতার শেষ মুহূর্তের ভিডিও:

এর পর বাঁ হাতে থাকা একটি লাঠি ড্রোনের দিকে ছুড়ে দেয় হামাস নেতা। সম্ভবত সেই সময় তার ডান হাতে আঘাত লেগেছিল। সেই কারণে ডান হাত নাড়াচড়া করতে পারছিল না। লাঠিটি ড্রোনের দিকে ছিটকে আসে কিন্তু ড্রোন অপারেটর বেশ তৎপর ছিলেন। সঙ্গে সঙ্গে ড্রোনটি অন্যদিকে সরিয়ে নেন।

কিন্তু ততক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছে। ইজরায়েলি সেনার টিম বিল্ডিং লক্ষ্য করে ট্যাঙ্ক থেকে শেল ছুঁড়ে দেয়।আর তার ফলেই হামাস নেতার মৃত্যু হয়। পরে সেটা কনফার্ম করে ইজরায়েল সেনা।

আরও পড়ুন:

ইজরায়েল প্রায় এক বছর ধরেই লক্ষ্য় রাখছিল। সিনওয়ার সুড়ঙ্গে লুকিয়ে ছিল। ইজরায়েলি বাহিনীর মুখোমুখি লড়াইয়ের পর আহত হয়ে এই ভাঙা বাড়িতে আশ্রয় নিয়েছিল সে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement