scorecardresearch
 

Pori Moni-Shariful Raaz: অসুস্থ ছেলেকে একা সামলেছেন পরী, রাজ্য সুস্থ হতেই বিশেষ বার্তা বাবা শরিফুলের

Pori Moni-Shariful Raaz: অনেকদিন ধরেই অসুস্থ ছিল বাংলাদেশের বিতর্কিত নায়িকা পরীমনির ছেলে রাজ্য। ১১ মাসের একরত্তি এতটাই অসুস্থ হয়ে পড়েছিল যে তার রক্ত পরীক্ষা পর্যন্ত করতে হয়। ছেলের অসুস্থতা নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন অভিনেত্রী।

Advertisement
রাজ্যকে বিশেষ ভিডিও বার্তা বাবা শরিফুলের রাজ্যকে বিশেষ ভিডিও বার্তা বাবা শরিফুলের
হাইলাইটস
  • অনেকদিন ধরেই অসুস্থ ছিল বাংলাদেশের বিতর্কিত নায়িকা পরীমনির ছেলে রাজ্য। ১১ মাসের একরত্তি এতটাই অসুস্থ হয়ে পড়েছিল যে তার রক্ত পরীক্ষা পর্যন্ত করতে হয়। ছেলের অসুস্থতা নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন অভিনেত্রী।

অনেকদিন ধরেই অসুস্থ ছিল বাংলাদেশের বিতর্কিত নায়িকা পরীমনির ছেলে রাজ্য। ১১ মাসের একরত্তি এতটাই অসুস্থ হয়ে পড়েছিল যে তার রক্ত পরীক্ষা পর্যন্ত করতে হয়। ছেলের অসুস্থতা নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন অভিনেত্রী। একাই কার্যত রাজ্যকে সামলেছেন এই অসুস্থতার সময়। পাত্তা ছিল না স্বামী শরিফুল রাজের। বুধবারই পরীমনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানান যে সুস্থ আছে তাঁর ছেলে। আর এরপরই সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করেন শরিফুল রাজ। যেখানে ছেলের জন্য বিশেষ বার্তা দেন বাংলাদেশী অভিনেতা। 

পরীমনির পাশে এতদিন শরিফুল না থাকার কারণে অভিনেতাকে সমালোচনার মুখে পড়তে হয়েছিল। আর সেই চাপের মুখে পড়েই ফেসবুকে রাজ্যের জন্য ভিডিও পোস্ট করে দিলেন বিশেষ বার্তা। রাজের নতুন পোস্টে আভাস পাওয়া গেল ছেলের কথা মনে পড়ছে তাঁরও। তিনি লিখেছেন, “খোকা! নিস্তব্ধতায় তোমার শ্বাস আমার অনেক প্রিয়। তোমাকে চুমু খেতে খুব ইচ্ছা করছে, তোমার স্পর্শ আর ঘ্রাণ চোখটা বন্ধ করলেই মগজে টের পাই। বাবা তোমাকে অনেক মিস করছে, অনেক। আব্বাকে একশো কোটি চুমু দিও।”

প্রসঙ্গত, রাজ ও পরীর সম্পর্ক প্রায় বিচ্ছেদের পথে। আইনি প্রক্রিয়ায় না গেলও প্রকাশ্যেই অভিনেত্রী রাজের থেকে ডিভোর্স চেয়েছেন। তার পর থেকে আর ছেলে এবং পরীর সঙ্গে দেখা করেননি রাজ। শুধু তাই নয়, রাজ্যর ১১ মাসের পূর্তির দিনেও পাশে ছিলেন না তিনি। এই পরিস্থিতি যে তাঁর মনেও প্রভাব ফেলেছে সে কথাই আর চেপে রাখতে পারলেন না তিনি। তবে ছেলে রাজ্যের অসুস্থতার সময় পরীর পাশে না থাকার জন্য ট্রোল হতে হয়েছিল অভিনেতাকে। শোনা গিয়েছিল তিনি নাকি বিদেশে ছুটি কাটাচ্ছেন। 

আরও পড়ুন

দু’দিন আগে, নিজের ফেসবুকের দেওয়ালে একটি ছবি দেন রাজ। তাতেই নেটপাড়ায় বিপুল কটাক্ষের মুখে পড়তে হয় রাজ্যের বাবাকে। অভিনেতা তাঁর ফেসবুকে একটি মুখাবয়বের ছবি দেন। প্রায় একই সময় পরীমণি ছেলের সিরিঞ্জ ফোটানো হাতের ছবি ভাগ করে নেন। তাতেই শরিফুলের উপর আক্রমণাত্মক হয়ে ওঠেন নেটিজেনরা। যদিও এখন রাজ্য সুস্থ রয়েছেন। বুধবারই পরীমনি তাঁর সোশ্যাল মিডিয়া পেজে ছেলের সঙ্গে ছবি শেয়ার করে জানিয়েছেন যে তাঁর পদ্মফুল এখন ভালো আছে। 

Advertisement

Advertisement