scorecardresearch
 

Hero Alom: বাংলাদেশের ভোটে 'নো এন্ট্রি', রাখিকে নিয়ে এবার ‘গ্যাংস্টার’ হিরো আলম!

এদিকে হিরো আলমের দাখিল করা হলফনামা থেকে দেখা যাচ্ছে গত ১১ মাসে তার আয় তেমন ভাবে বাড়েনি। গত ১১ মাসের ব্যবধানে তার আয় বেড়েছে মাত্র ২২ হাজার টাকা।

Advertisement
Hero Alom Hero Alom

বাংলাদেশের সোশ্যাল মিডিয়া তারকা হিরো আলমের স্বপ্ন অধরাই থেকে গেলো। বাংলাদেশের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন বাতিল হয়ে গিয়েছে হিরো আলমের। সামনেই বাংলাদেশের সাধারণ নির্বাচন। গত শুক্রবার শুরু হয়েছিল মনোনয়নপত্র যাচাই-বাছাই,  সোমবার তা শেষ হয়। বাংলাদেশের আসন্ন নির্বাচনে প্রার্থী হওয়ার জন্য মনোনয়নপত্র জমা দিয়েছিলেন হিরো আলম। বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে গণঅধিকার পার্টি থেকে দাঁড়ানোর জন্য নমিনেশন জমা করেছিলেন আলোচিত এই ইউটিউবার। কিন্তু তা বাতিল করে দেন সংশ্লিষ্ট কর্মকর্তারা। পরে সংবাদমাধ্যমের সামনে হিরো আলম এই খবরের সত্যতা স্বীকার করে নেন।

এদিকে হিরো আলমের দাখিল করা হলফনামা থেকে দেখা যাচ্ছে গত ১১ মাসে তার আয় তেমন ভাবে বাড়েনি। গত ১১ মাসের ব্যবধানে তার আয় বেড়েছে মাত্র ২২ হাজার টাকা। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে বাংলাদেশ কংগ্রেসের প্রার্থী হিসেবে অংশ নিতে দাখিল করা হলফনামা থেকে এ তথ্য জানা গেছে। যদিও যথাযথভাবে পূরণ না করার কারণে হিরো আলমের মনোনয়নপত্র বাতিল হয়েছে। মঙ্গলবার (৫ ডিসেম্বর) মনোনয়ন ফিরে পেতে আপিল করেন তিনি।

প্রসঙ্গত, চলতি বছরের ১ ফেব্রুয়ারি বগুড়া-৪ আসনে উপনির্বাচন অনুষ্ঠিত হয়। এতে হিরো আলম আওয়ামী লিগ-সমর্থিত জাসদের প্রার্থী একেএম রেজাউল করিমের কাছে হারেন। ঠিক ১১ মাস পর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ আসনে আবারও প্রার্থী হয়েছিলেন হিরো আলম। এবারের হলফনামায় তিনি উল্লেখ করেন, তার বছরে আয় ২ লাখ ৮০ হাজার টাকা। এর মধ্যে কৃষিজমি থেকে ৬ হাজার এবং মিডিয়া ব্যবসা থেকে বাকি টাকা আসে। ব্যাঙ্কে জমা আছে ৩০ হাজার টাকা। স্ত্রীর নামে রয়েছে ১০ ভরি সোনা। আছে ৫৫ লাখ টাকার পারিবারিক সঞ্চয়পত্র। সব মিলিয়ে গত ১১ মাসে মিডিয়া ব্যবসা থেকে তার আয় বেড়েছে ২২ হাজার টাকা। তবে উপনির্বাচনে গাড়ির কথা উল্লেখ করলেও এবারের হলফনামায় গাড়ির ব্যাপারে কোনো তথ্য নেই। এ ছাড়াও তার কোনো ঋণ নেই এবং একটি মামলা ছিল সেটিও নিষ্পত্তি হয়েছে।

আরও পড়ুন

Advertisement

বাংলাদেশের নির্বাচনে লড়তে না পারলেও খুব শীঘ্রই বলিউডে পা রাখতে চলেছেন হিরো আলম।  তাঁর বিপরীতে অভিনেত্রী হিসেবে দেখা যাবে বলিউডের ড্রামা কুইন রাখি সাওয়ান্তকে। হিরো আলমই জানিয়েছেন যে এই সিনেমার প্রযোজক হচ্ছেন বহুল বিতর্কিত আরাভ খান। রাখি সাওয়ান্তের সঙ্গে নেটপাড়ায় একাধিক ছবি ও ভিডিয়ো প্রকাশ করে এই খবর জানিয়েছেন হিরো আলম। ভিডিও ও ছবির ক্যাপশনে লিখেছেন,  ‘আমি বলিউডে কাজ করতে যাচ্ছি।যেখানে আমার সঙ্গে রাখি সাওয়ান্ত কাজ করবেন। সিনেমার নাম ‘গ্যাংস্টার’। প্রযোজনা করবেন আরাভ খান।

হিরো আলমের ভিডিয়োতে রাখিকেও হিরো আলমের সঙ্গে অভিনয়ের বিষয়ে কথা বলতে দেখা যায়। যেখানে রাখি চিৎকার করে বলেন, ‘দেখো সলমান ভাই, বলিউডে আমি নতুন নায়ক নিয়ে আসছি।’ 

আরেকটি ভিডিওতে রাখি হিরো আলমের উদ্দেশে বলেন, ‘হিরো আলম বলিউডের স্টার হবেন। ধনুশকেও পেছেনে ফেলবেন তিনি।’  


ওই ভিডিওতে আরাভ খান বলেন, ‘আলমকে নিয়ে আমি বলিউডে সিনেমা বানাবো। যতটাকা লাগে আমি দেব। ভারত, দুবাই ও বিশ্বের বিভিন্ন দেশে এর শুটিং হবে।’ সম্প্রতী  হিরো আলম সংযুক্ত আরব আমিরশাহীতে আরাভ খানের একটি মোবাইল ফোনের শোরুম উদ্বোধন করতে গিয়েছিলেন। সেখানেই হিরো আলমের সঙ্গে দেখা হয়েছিল রাখি সাওয়ান্তের। 
 

Advertisement