scorecardresearch
 

Shariful Raaz-Pori Moni: 'ওর অনেক পরকীয়া,' ডিভোর্স নিয়ে পরীমণির অভিযোগে কী বলছেন শরিফুল?

Shariful Raaz-Pori Moni: ওপার বাংলার বিতর্কিত দম্পতি বলেই পরিচিত পরীমণি ও শরীফুল রাজ। তাঁদের জীবনে রাজ্য আসার পর থেকেই পরী-রাজের দাম্পত্যে চিড় ধরা শুরু হয়। সোশ্যাল মিডিয়ায় রাজের কুকীর্তির ভিডিও প্রকাশ্যে আসার পর থেকেই পরী সিদ্ধান্ত নিয়ে নেন যে তিনি আর রাজের সঙ্গে থাকবেন না। যদিও মাঝে অন্য গল্প শোনা যাচ্ছিল, তবে এবারে একেবারে পাকাপাকিভাবে পরীমণি ও রাজের ডিভোর্স হয়ে গেল।

Advertisement
পরী-রাজ ডিভোর্স বিতর্ক পরী-রাজ ডিভোর্স বিতর্ক
হাইলাইটস
  • ওপার বাংলার বিতর্কিত দম্পতি বলেই পরিচিত পরীমণি ও শরীফুল রাজ। তাঁদের জীবনে রাজ্য আসার পর থেকেই পরী-রাজের দাম্পত্যে চিড় ধরা শুরু হয়।

ওপার বাংলার বিতর্কিত দম্পতি বলেই পরিচিত পরীমণি ও শরীফুল রাজ। তাঁদের জীবনে রাজ্য আসার পর থেকেই পরী-রাজের দাম্পত্যে চিড় ধরা শুরু হয়। সোশ্যাল মিডিয়ায় রাজের কুকীর্তির ভিডিও প্রকাশ্যে আসার পর থেকেই পরী সিদ্ধান্ত নিয়ে নেন যে তিনি আর রাজের সঙ্গে থাকবেন না। যদিও মাঝে অন্য গল্প শোনা যাচ্ছিল, তবে এবারে একেবারে পাকাপাকিভাবে পরীমণি ও রাজের ডিভোর্স হয়ে গেল। আর পরী এই ডিভোর্সের জন্য ৫ কারণকে তুলে ধরেছেন। 

এক বাংলাদেশের সংবাদমাধ্যমকে পরীর আইনজীবী সেই পাঁচ কারণ হিসাবে জানিয়েছেন, দুজনের মধ্যে মতের অমিল, রাজ তাঁর স্ত্রী-পুত্রের খোঁজ রাখতেন না, পরী-রাজের মধ্যে কোনও বনিবনা ছিল না, মানসিক অশান্তি অব্যাহত ছিল, অন্য নারীদের প্রতি রাজের আসক্তি। একের পর এক যখন রাজের বিরুদ্ধে অভিযোগ উঠছে, তখন বাধ্য হয়েই মুখ খুললেন শরিফুল রাজ। 

পরীমণির আনা সমস্ত অভিযোগের তীব্র প্রতিবাদ করেছেন রাজ। তিনি যে বেশ বিরক্ত এ কথা বুঝিয়ে দিয়েছেন তিনি। বাংলাদেশের এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে শরিফুল জানান যে পরী তাঁকে ডিভোর্স দিয়েছেন মানে এই নয় যে তাঁর নামে মিথ্যাচার করে বেড়াবেন। কারণ তাঁরও পরিবার রয়েছে। আর তিনি বিয়ের পর পরী বা রাজ্যকে ছাড়া অন্য কাউকে নিয়ে ভাবেননি। রাজ সেই সাক্ষাৎকারে আরও বলেন, “একটা বছর আমি আমার কাজ থেকে দূরে ছিলাম। আশপাশের কারও ফোন ধরিনি। কারও সঙ্গে কোনও যোগাযোগ করিনি। যতটুকু পেরেছি স্ত্রী ও সন্তানের যত্ন করার চেষ্টা করেছি। আমায় নিয়ে পরীর এ ধরনের মিথ্যাচার করার সুযোগ নেই। আমি এমন কিছু করিনি, যার জন্য প্রশ্নবিদ্ধ হতে হবে। আমাকে বার বার হেনস্থা হতে হয়েছে। এ সব নিয়ে আর বলতেও চাই না। তবে এখন পরী যেটা চাইছে, সেটার প্রতি আমার শ্রদ্ধা আছে। এর বাইরে অন্য অভিযোগ এলে সেটাকে আমি প্রশ্রয় দিতে চাই না।”  

Advertisement

উল্লেখ্য, ২০ সেপ্টেম্বর পরী-রাজের বিবাহবিচ্ছেদ নিয়ে আলোচনা যখন তুঙ্গে তখন সে সম্পর্কে কোনও ধারণাই ছিল না রাজের। অভিনেতা এই প্রসঙ্গে বাংলাদেশের সংবাদমাধ্যমকে বলেন, ‘‘খবরটি সাংবাদিকদের থেকেই প্রথম জানলাম। আমি মাত্র ঘুম থেকে উঠেছি। এ ব্যাপারে কিছুই জানি না।” ইতিমধ্যেই পরী তাঁর সোশ্যাল মিডিয়া পেজে ডিভোর্সের বিষয়টি নিশ্চিত করে দীর্ঘ পোস্ট করেছেন রাজকে নিয়ে। যেখানে রাজকে বারংবার সুযোগ দেওয়ার কথা জানিয়েছেন তিনি। এ বার তারকা দম্পতির সম্পর্কের জল কোন দিকে গড়ায় সেটাই দেখার।

Advertisement