scorecardresearch
 

Apu Biswas: 'ভালবাসা পেতে কপাল লাগে', হঠাৎ কেন এমন কথা শাকিবের প্রাক্তন অপুর মুখে

বাংলাদেশের জনপ্রিয় নায়ক শাকিব খান ও শবনম বুবলীর গোপন বিয়ে সামনে আসার পর থেকেই চর্চায় আছেন অভিনেত্রী অপু বিশ্বাসও। বারবার চর্চায় উঠে এসেছেন শাকিব খানের প্রথম স্ত্রী অপু বিশ্বাস। আর এই বিতর্কের সময়টা বাংলাদেশ ছেড়ে কলকাতাতেই কাটিয়েছেন অপু। দুর্গাপুজো ও নিজের জন্মদিন কাটিয়ে সম্প্রতি দেশে ফিরেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস।

Advertisement
দেশে ফিরে কলকাতা নিয়ে উচ্ছসিত ঢাকাই নায়িকা দেশে ফিরে কলকাতা নিয়ে উচ্ছসিত ঢাকাই নায়িকা
হাইলাইটস
  • দেশে ফিরে কলকাতা নিয়ে উচ্ছসিত ঢাকাই নায়িকা
  • দুর্গাপুজো ও নিজের জন্মদিন কাটিয়ে সম্প্রতি দেশে ফিরেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস

বাংলাদেশের জনপ্রিয় নায়ক শাকিব খান ও শবনম বুবলীর গোপন বিয়ে সামনে আসার পর থেকেই চর্চায় আছেন অভিনেত্রী অপু বিশ্বাসও। বারবার চর্চায় উঠে এসেছেন  শাকিব খানের প্রথম স্ত্রী অপু বিশ্বাস। আর এই বিতর্কের সময়টা বাংলাদেশ ছেড়ে কলকাতাতেই কাটিয়েছেন অপু। দুর্গাপুজো ও নিজের জন্মদিন কাটিয়ে সম্প্রতি  দেশে ফিরেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। দেশে ফিরে সাংবাদিকদের সঙ্গে কেরিয়ার ও ব্যক্তিগত জীবনের নানা বিষয় নিয়ে কথা বলেছেন তিনি।

দেশে ফিরে কলকাতা নিয়ে উচ্ছসিত ঢাকাই নায়িকা। ভারতের ইন্দো-বাংলা প্রেসক্লাব থেকে সম্মান পাওয়ার বিষয়ে অপু বিশ্বাস বলেন, তারা আমার জন্মদিনে  আয়োজন করেছিল। আমাকে এবং আমার সন্তানকে অনেক ভালোবাসা দিয়েছেন। মানুষের ভালোবাসা পাওয়ার জন্য ভাগ্যও লাগে, সেটি বুঝতে পারছি। আর সেই ভাগ্য আমার হয়েছে।

 

 

অপু বাংলাদেশের সাংবাদিকদের আরও বলেন, কলকাতায় বেশ কিছু কাজের বিষয়ে কথা হয়েছে। গ্রিন সিগন্যাল পেলে সব কিছু জানাব। আর এই গ্রিন সিগন্যাল পাওয়ার জন্য কিছু দিন অপেক্ষা করতে হবে। এ ছাড়া বেশ কিছু কাজ হয়েছে, যা শিগগিরই  বাংলাদেশে প্রকাশ হবে।

সম্প্রতি  অপু বিশ্বাস ঢালিউডের ‘প্রেমপ্রীতির বন্ধন’ সিনেমার শুটিং সম্পন্ন করেছেন। অপু অভিনীত 'আজকের শর্টকাট' মুক্তি পেয়েছে এ পার বাংলায় । এই বাংলায় আরও অনেক কাজের কথা চলছে বলে জানিয়েছেন তিনি ।

অপু বিশ্বাসের আসল নাম অবন্তি বিশ্বাস । ২০০৬ সালে আমজাদ হোসেন পরিচালিত 'কাল সকালে' চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে ফিল্মি কেরিয়ার শুরু করেন তিনি । এরপর ২০০৬ সালে এফআই মানিক পরিচালিত 'কোটি টাকার কাবিন' চলচ্চিত্রে শাকিব খানের বিপরীতে অভিনয় করেন মুখ্য নারী চরিত্রে । এরপর থেকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাঁকে। এ বছর কলকাতার এক দুর্গাপুজোর মুখ হয়েছিলেন তিনি । আর এ বার কালীপুজোতেও  বাঙালপাড়া জনকল্যাণ সমিতির কালীপুজোর মুখ হয়েছেন তিনি। দুর্গাপুজোর মতো কালীপুজোতেও কলকাতার বেশকিছু পুজো মণ্ডপের ব্র্যান্ড অ্যাম্বাসডর হয়েছেন অপু। 

Advertisement

Advertisement