scorecardresearch
 

Mahiya Mahi: মা হতে চলেছেন মাহি? যা জানালেন বাংলাদেশী অভিনেত্রী

Mahiya Mahi: চলতি বছরের মার্চ মাসেই পুত্র সন্তানের জন্ম দিয়েছেন বাংলাদেশের খ্যাতনামা অভিনেত্রী মাহিয়া মাহি। সন্তান জন্ম দেওয়ার আগে অবশ্য নানান ধরনের বিতর্কে জড়ান অভিনেত্রী। গ্রেফতারও হতে হয়েছিল তাঁকে।

Advertisement
মাহিয়া মাহি মাহিয়া মাহি
হাইলাইটস
  • চলতি বছরের মার্চ মাসেই পুত্র সন্তানের জন্ম দিয়েছেন বাংলাদেশের খ্যাতনামা অভিনেত্রী মাহিয়া মাহি। সন্তান জন্ম দেওয়ার আগে অবশ্য নানান ধরনের বিতর্কে জড়ান অভিনেত্রী।

চলতি বছরের মার্চ মাসেই পুত্র সন্তানের জন্ম দিয়েছেন বাংলাদেশের খ্যাতনামা অভিনেত্রী মাহিয়া মাহি। সন্তান জন্ম দেওয়ার আগে অবশ্য নানান ধরনের বিতর্কে জড়ান অভিনেত্রী। গ্রেফতারও হতে হয়েছিল তাঁকে। বর্তমানে মাহির ছেলের বয়স সবে চার মাস। এর মাঝেই নতুন ইঙ্গিত। আবারও নাকি মা হতে চলেছে মাহি। আসলে অভিনেত্রী তাঁর ফেসবুক পেজে একটি পোস্ট দিয়েই এই জল্পনাকে আরও উস্কে দিয়েছেন তিনি। 

ফেসবুকে মাহি লিখেছেন, তুমি আমি আর আর আমাদের ২ টি ফুল। অভিনেত্রীর এমন পোস্টের পরই তাঁকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন সবাই। অনেকেই লিখেছেন যে তাঁরা যেটা ভাবছেন সেটা যদি সত্যি হয় তাহলে মাহিকে অনেক অনেক অভিনন্দন। যদিও এই পোস্টের পর আর কোনও মন্তব্যের উত্তর দিতে দেখা যায়নি মাহিকে। 

২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী ও রাজনৈতিক রাকিব সরকারের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন নায়িকা। এটি মাহির দ্বিতীয় বিয়ে। বিয়ের দেড় বছরের মাথায় সন্তানের জন্ম দেন তিনি। যদিও প্রথম গর্ভাবস্থার সময় অভিনেত্রী বিতর্কে জড়িয়ে পড়েন। জেলেও যেতে হয় তাঁকে। জেল থেকে বেরিয়ে কিছুদিনের মধ্যেই সন্তানের জন্ম দেন অভিনেত্রী। 

আরও পড়ুন

ছেলের ছবি প্রকাশ্যে আনতেই ধেয়ে আসে কটাক্ষ। ওই একরত্তিকে নিয়ে নানা কটাক্ষ শুনতে হয় অভিনেত্রীকে। যদিও এইসব মন্তব্য থেকে নিজেকে দূরেই রেখেছিলেন মাহি। তবে তিনি দ্বিতীয়বার মা হতে চলেছেন কিনা সেই বিষয়ে মাহি এক বাংলাদেশের সংবাদপত্রকে বলেন, ওই স্ট্যাটাসের মাধ্যমে আমি আমার একটা ইচ্ছার কথা প্রকাশ করেছি। ‘আমি তুমি আর আমাদের ২ টা ফুল’— এটা আমার ইচ্ছা। আমাদের আরেকটা সন্তান এলে বেশ ভালো হতো, এমন আকাঙ্খার কথাই প্রকাশ করেছি। তাহলে কি মাহি ফের মা হওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন? নাকি তিনি ইতিমধ্যেই অর্ন্তঃসত্ত্বা। তা অবশ্য সময়ই বলবে।  

Advertisement

   

Advertisement