scorecardresearch
 

Pori Moni: পরীমণি ফের মা হলেন, এবার ছেলে না মেয়ে?

Pori Moni: পদ্মাপারের অসাধারণ সুন্দরী পরীমণির জনপ্রিয়তা এপার বাংলাতেও কম নেই। তাঁর রূপের মোহতে জ্বলছে গোটা পুরুষ সমাজ। স্বামী শরিফুল রাজের সঙ্গে বিচ্ছেদের পর পরী তাঁর একরত্তি সন্তান রাজ্যকে নিয়ে জীবন যাপন করছেন। নিজের কেরিয়ার নিয়েও এবার ভাবতে শুরু করেছেন।

Advertisement
পরীমণি ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম পরীমণি ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • পদ্মাপারের অসাধারণ সুন্দরী পরীমণির জনপ্রিয়তা এপার বাংলাতেও কম নেই।

পদ্মাপারের অসাধারণ সুন্দরী পরীমণির জনপ্রিয়তা এপার বাংলাতেও কম নেই। তাঁর রূপের মোহতে জ্বলছে গোটা পুরুষ সমাজ। স্বামী শরিফুল রাজের সঙ্গে বিচ্ছেদের পর পরী তাঁর একরত্তি সন্তান রাজ্যকে নিয়ে জীবন যাপন করছেন। নিজের কেরিয়ার নিয়েও এবার ভাবতে শুরু করেছেন। আর এরই মাঝে সুখবর দিলেন পরী। দ্বিতীয়বার মা হলেন বাংলাদেশের অভিনেত্রী। ছেলের পর এবার কন্যা সন্তান এল তাঁর ঘরে, তাও লক্ষ্মীবারের দিন। 

পরী কোনও সন্তানের জন্ম দেননি, তিনি দত্তক নিয়েছেন এক কন্যাকে। ইতিমধ্যেই মেয়ের নামও রেখে ফেলেছেন পরী। সাফিরা সুলতানা প্রিয়ম। কিছুদিন আগেই পরী তাঁর ফেসবুক পেজে একরত্তির জামা, জুতো এইসব পোস্ট করেছিলেন। ক্যাপশনে লিখেছিলেন জীবন কখনও কখনও স্বপ্নের মতো সুন্দর। তখনও বোঝা যায়নি পরীর জাবনে ঠিক কী ঘটতে চলেছে। তবে বৃহস্পতিবারই তিনি জানিয়েছেন যে এক কন্যা সন্তানকে দত্তক নিয়েছেন তিনি। 

পরী এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে কোনও কিছুই পরিকল্পনা করে করেননি তিনি। দত্তককন্যাকে কোলে নিয়েই তিনি নাকি নাড়ির টান অনুভব করেছেন। তবে কন্যা সন্তান ঘরে আসার খবর দিলেও এখনই তার মুখ সামনে আনার কোনও পরিকল্পনা নেই। পরী জানিয়েছেন, তাঁর কন্যা ও ছেলে রাজ্য একসঙ্গে থাকছে এবং তারা খুব ভাল আছে। পরীমণির জীবন এখন বেশ গোছানো। অনেক ঝড়-ঝাপটার পর এখন অনেকটাই ভাল আছেন তিনি। 

আরও পড়ুন

প্রসঙ্গত, পরীমণির জীবনে ঝড়ের যেন শেষ নয়। মাদক বিতর্ক থেকে বেরিয়ে অভিনেতা শরিফুল রাজের সঙ্গে সুখের সংসার শুরু করেছিলেন। কোল জুড়ে রয়েছে ছোট্ট সন্তান রাজ্য। এদিকে গত একবছর ধরে স্বামী শরিফুলের সঙ্গে ঝগড়া। সেই মান-অভিমানের পালার মাঝেই পরীমণির ঘরে এল লক্ষ্মী। পদ্মাপারের অভিনেত্রী এবারে প্রশ্ন ছুঁড়ে দিলেন। “কে বলেছে, বাবা ছাড়া সন্তান মানুষ করা যায় না?” দুই সন্তানই যে এখন তাঁর পৃথিবী, সেটা স্পষ্ট করে জানিয়ে দিলেন তিনি। বাংলাদেশের পর টলিউডেও ডেবিউ করছেন পরী। তাঁকে সোহম ও মধুমিতার সঙ্গে ফেলু বক্সী ছবিতে দেখা যাবে।   

Advertisement

TAGS:
Advertisement