scorecardresearch
 

Pori Moni: মেয়ের একমাসের জন্মদিন, একরত্তিকে আদরে ভরালেন নায়িকা, কী করছিল পরীর ছেলে?

Pori Moni: সমস্যা আর বিতর্কে ভরা বাংলাদেশের নায়িকা পরীমণির জীবন। গত বছরই স্বামী শরিফুল রাজের সঙ্গে বিচ্ছেদের পর নিজের জীবন একটু একটু করে গুছিয়ে নিতে শুরু করেছেন পরী। রাজ ও পরীর একমাত্র সন্তান রাজ্য মায়ের কাছের থাকেন। ছেলেকে নিয়েই পরীর সংসার।

Advertisement
পরীমণি ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম পরীমণি ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • সমস্যা আর বিতর্কে ভরা বাংলাদেশের নায়িকা পরীমণির জীবন।

সমস্যা আর বিতর্কে ভরা বাংলাদেশের নায়িকা পরীমণির জীবন। গত বছরই স্বামী শরিফুল রাজের সঙ্গে বিচ্ছেদের পর নিজের জীবন একটু একটু করে গুছিয়ে নিতে শুরু করেছেন পরী। রাজ ও পরীর একমাত্র সন্তান রাজ্য মায়ের কাছের থাকেন। ছেলেকে নিয়েই পরীর সংসার। আর সেই পরিবারে একমাস আগেই এসেছে পরীর দত্তক নেওয়া কন্যা সন্তান। যার নাম সাফিরা সুলতানা প্রিয়ম। মেয়ের একমাস পূর্ণ হওয়ার খুশিতে দুই সন্তানকে নিয়ে উদযাপন করলেন বাংলাদেশী নায়িকা। যার ঝলক দেখা গেল সোশ্যাল মিডিয়া পেজে। 

গত মাসেই ৬ দিনের এক কন্যাসন্তানকে দত্তক নেন পরী। এখন রাজ্য ও প্রিয়মকে নিয়েই ব্যস্ততায় ভরা জীবন নায়িকার। পরীর সংসারে এই নতুন অতিথিকে নিয়ে ভক্ত-অনুরাগীদের আগ্রহ শুরু থেকেই। কিন্তু এখনই পরী মেয়ের মুখ সামনে আনতে নারাজ। তিনি এক সাক্ষাৎকারেই জানিয়েছিলেন যে এখনই মেয়ের মুখ দেখাতে তিনি চান না কারণ এখন বেশ ছোট সে। মেয়ের একমাস পূর্তি উপলক্ষ্যে কেক কেটে সেলিব্রেশন করতে দেখা যায় নায়িকাকে। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Pori Moni (@pori.moni.902)

এদিন পরীর মেয়ের একমাসের জন্মদিনের থিম ছিল বেগুনি। হালকা ও গাঢ় বেগুনি রঙের বেলুন দিয়ে পুরো ঘরটা সাজানো হয়েছে। পরী নিজেও পরেছিলেন বেগুনি রঙের শাড়ি ও ব্লাউজ আর রাজ্য পরেছিলেন একই রঙের কুর্তা। শুধু তাই নয়, একরত্তি প্রিয়মের মুখ না দেখালেও তাঁকে পরী জড়িয়ে রেখেছেন হালকা বেগুনি রঙের কাপড় দিয়ে। আনা হয়েছি রেনবো থিমের গোলাপি রঙের কেকও। যেখানে লেখা, শুভ একমাস আমার রাজকুমারী প্রিয়ম। ছবিতেই দেখা গিয়েছে একরত্তিকে কোলে তুলে নিয়ে আদরে ভরিয়ে দিচ্ছেন পরী। এখন দুই সন্তানকে নিয়ে ভীষণভাবে ব্যস্ত পরী। এই ছবি শেয়ার করে পরী লেখেন, ‘এ আমার এক সুখের জীবন। আমার সুখ পাখিরা। আমার মেয়ের এক মাস হয়ে গেলো আলহামদুলিল্লাহ।’ 

Advertisement

এর আগে পরীকে দেখা গিয়েছিল সিনেমার শ্যুটিং হোক অথবা কোনও আউটডোর, সব জায়গাতেই তিনি তাঁর ছেলে রাজ্যকে নিয়ে যাচ্ছেন। এবার ছেলের সঙ্গে হয়ত মেয়েকেও সঙ্গে নিয়ে যেতে পারেন পরী। ব্যক্তিগত জীবনের পাশাপাশি পরী তাঁর কেরিয়ারেও ফোকাস দিচ্ছেন। একের পর এক কাজ করে চলেছেন চুটিয়ে। বর্তমানে ‘রঙিলা কিতাব’ নামে একটি ভারতীয় ওয়েব কন্টেন্টের কাজ করছেন এই নায়িকা। কিঙ্কর আহ্সানের ‘রঙিলা কিতাব’ উপন্যাস অবলম্বনে তৈরি এই সাত পর্বের ওয়েব সিরিজের পরিচালনা করছেন অনম বিশ্বাস। এছাড়াও টলিউডে ডেবিউ করছেন পরী। ফেলু বক্সী ছবিতে তিনি কাজ করছেন, যা শীঘ্রই মুক্তি পাবে।     

আরও পড়ুন

TAGS:
Advertisement