scorecardresearch
 

Pori Moni: এক বছরে পা রাজ্যের, জন্মদিনে শরিফুল আসুক চান না পরীমনি

Pori Moni: স্বামী শরিফুল রাজের থেকে বেশ কিছুদিন হল আলাদাই থাকছেন বাংলাদেশের বিতর্কিত অভিনেত্রী পরীমনি। ছেলে রাজ্যের অসুস্থতার সময়ও একা হাতে সবটা সামলেছেন পরীমনি। আগামী ১০ তারিখে ছেলে রাজ্য এক বছরে পা দেবে। আর তার প্রস্তুতিও একেবারে অন্যরকম যে হবে সেটা তো নতুন করে বলার অপেক্ষা রাখে না।

Advertisement
ছেলে রাজ্যের জন্মদিনে পরীমনি একাই করছেন তোড়জোড় ছেলে রাজ্যের জন্মদিনে পরীমনি একাই করছেন তোড়জোড়
হাইলাইটস
  • স্বামী শরিফুল রাজের থেকে বেশ কিছুদিন হল আলাদাই থাকছেন বাংলাদেশের বিতর্কিত অভিনেত্রী পরীমনি। ছেলে রাজ্যের অসুস্থতার সময়ও একা হাতে সবটা সামলেছেন পরীমনি। আগামী ১০ তারিখে ছেলে রাজ্য এক বছরে পা দেবে। আর তার প্রস্তুতিও একেবারে অন্যরকম যে হবে সেটা তো নতুন করে বল

স্বামী শরিফুল রাজের থেকে বেশ কিছুদিন হল আলাদাই থাকছেন বাংলাদেশের বিতর্কিত অভিনেত্রী পরীমনি। ছেলে রাজ্যের অসুস্থতার সময়ও একা হাতে সবটা সামলেছেন পরীমনি। আগামী ১০ তারিখে ছেলে রাজ্য এক বছরে পা দেবে। আর তার প্রস্তুতিও একেবারে অন্যরকম যে হবে সেটা তো নতুন করে বলার অপেক্ষা রাখে না। এমনিতেই প্রতি মাসের ১০ তারিখে জন্মদিন পালন করে থাকেন পরীমনি। ছেলের প্রথম জন্মদিন, তাও সেটা হবে ঢাকার এক বিলাসবহুল হোটেলে। আর এই সবের মাঝেই খোঁজ পড়ল রাজ্যের বাবা শরিফুলের। ছেলের প্রথম জন্মদিনেও কি থাকবেন না শরিফুল। 

বাংলাদেশের এক সংবাদমাধ্যমকে এ বিষয়ে কড়াকড়িভাবে জবাব দিয়েছেন খোদ অভিনেত্রী। পরীমনি বাংলাদেশের সংবাদমাধ্যমকে ছেলের জন্মদিনে রাজের ভূমিকা নিয়ে বলেন, বাবা হিসাবে রাজ্যের কোনও দায়িত্বই পালন করেন না শরিফুল। বিষয়টি দুঃখজনক। রাজ্যের অসুস্থতার সময়ও বাবা ছিল না, তার প্রথম জন্মদিনেও নেই। রাজ্য বড় হয়ে যখন জানতে পারবে, তখন সেটা রাজ্যের জন্যেও যথেষ্ট কষ্টের এবং দুঃখজনক হবে। 

প্রসঙ্গত, সম্প্রতি কলকাতায় আয়োজিত পঞ্চম বাংলাদেশ চলচ্চিত্র উৎসব উপলক্ষ্যে এই শহরে এসেছিলেন শরিফুল রাজ। আর এখানে এসে ফোন হারিয়ে ফেলেন রাজ। এরপর তাঁর সহকর্মীর ফোন থেকে পরীমনিকে যোগাযোগ করার চেষ্টাও করেন তিনি। অভিনেত্রী সেই বিষয়টি স্বীকারও করেছেন। পরীমনি আরও বলেন, ছেলের জন্মদিনের আয়োজনে শরিফুলের কোনও পরামর্শ নেই। দেশের বাইরে চলে যাওয়ার পর আমি তাঁকে কয়েকবার ফোন করি। পাল্টা ফোন আসেনি তাঁর তরফ থেকে। আমি শুনেছি তাঁর স্মার্টফোন হারিয়ে গিয়েছে। কিন্তু শরিফুলের অন্য একটি ফোনও আছে। সেই নম্বরে ফোন করেছি, কিন্তু সে ধরেনি। ফিরতি ফোনও করেনি।’’ শেষমেশ খানিকটা পরীমণি সুলভ আচরণ দেখিয়ে অভিনেত্রী বলেন,‘‘এখন আমি চাই না, রাজ আমার ছেলের জন্মদিনে আসুক। 

আরও পড়ুন

Advertisement

পরীমনিকে নিয়ে বিতর্কের শেষ নেই। ব্যক্তিগত জীবন নিয়ে অভিনেত্রী বারংবার উঠে এসেছে শিরোনামে। স্বামী শরিফুল রাজের সঙ্গে তাঁর দাম্পত্যে চিড় ধরার ঘটনা সকলের সামনে এসেছে। ফেসবুকে একে অপরকে বিঁধেছেন নানা পোস্টে। যদিও আর হাতে বাকি ৬ দিন। তার পরই ছেলের জন্মদিন। পরীমণি সব দিক সামলালেও দেখা মিলছে না রাজ্যের বাবা রাজের। গত কয়েক দিন ধরেই তিনি দেশছাড়া। শোনা যাচ্ছে আপাতত কলকাতায় রয়েছেন তিনি।   

Advertisement