scorecardresearch
 

Pori Moni: পরীমণির মেয়ে কেমন হয়েছে? ছবি প্রকাশ্যে, দেখুন

Pori Moni: ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী পরীমণি। তাঁর রূপের মোহতে জ্বলছে গোটা পুরুষ সমাজ। স্বামী শরিফুল রাজের সঙ্গে বিচ্ছেদের পর পরী তাঁর একরত্তি সন্তান রাজ্যকে নিয়ে জীবন যাপন করছেন। একের পর এক সিনেমায় অভিনয়ও করছেন পরী। কিছুদিন আগেই পরী জানিয়েছিলেন যে তিনি দত্তক নিয়েছেন এক কন্যা সন্তানকে।

Advertisement
পরীমণি ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম পরীমণি ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী পরীমণি। তাঁর রূপের মোহতে জ্বলছে গোটা পুরুষ সমাজ।

ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী পরীমণি। তাঁর রূপের মোহতে জ্বলছে গোটা পুরুষ সমাজ। স্বামী শরিফুল রাজের সঙ্গে বিচ্ছেদের পর পরী তাঁর একরত্তি সন্তান রাজ্যকে নিয়ে জীবন যাপন করছেন। একের পর এক সিনেমায় অভিনয়ও করছেন পরী। কিছুদিন আগেই পরী জানিয়েছিলেন যে তিনি দত্তক নিয়েছেন এক কন্যা সন্তানকে। এবার পরীর কন্যার ঝলক পাওয়া গেল সোশ্যাল মিডিয়াতে। অভিনেত্রী নিজেই সেই ঝলক শেয়ার করেছেন। 

পরী এদিন তাঁর সোশ্যাল মিডিয়া পেজে দুটি ছবি শেয়ার করেছেন। একটি ছবিতে দেখা যাচ্ছে, পরীর আঙুল ধরে আছে একটা খুদে হাত। সে পরে রয়েছে গোলাপি রঙের জামা আর দ্বিতীয় ছবিতে দেখা গিয়েছে ছেলে রাজ্যের কপালে স্নেহের চুম্বন দিচ্ছেন মা পরী। এই ছবি শেয়ার করার পর নেটিজেনদের বুঝতে কোনও অসুবিধা হয়নি যে এটা পরীর দত্তক নেওয়া মেয়ে। যার কথা কিছুদিন আগেই জানিয়েছিলেন অভিনেত্রী নিজে। 

রাজ্যের পর পরী তাঁর সংসারে নিয়ে এলেন এই রাজকুমারীকে। আদর করে তিনি মেয়ের নাম রেখেছেন সাফিরা সুলতানা প্রিয়ম। ভাই রাজ্যর সঙ্গেই ঘর আলো করে রয়েছে পরী কন্যা প্রিয়ম। তবে এখনই মেয়ের ছবি সকলের সামনে নিয়ে আসতে চান না নায়িকা। কিছুদিন আগেই পরী তাঁর ফেসবুক পেজে একরত্তির জামা, জুতো এইসব পোস্ট করেছিলেন। ক্যাপশনে লিখেছিলেন জীবন কখনও কখনও স্বপ্নের মতো সুন্দর। তখনও বোঝা যায়নি পরীর জীবনে কী ঘটতে চলেছে। 

আরও পড়ুন

পরী এক সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন যে কোনও কিছুই পরিকল্পনা করে করেননি তিনি। দত্তককন্যাকে কোলে নিয়েই তিনি নাকি নাড়ির টান অনুভব করেছেন। তবে কন্যা সন্তান ঘরে আসার খবর দিলেও এখনই তার মুখ সামনে আনার কোনও পরিকল্পনা নেই। পরী জানিয়েছেন, তাঁর কন্যা ও ছেলে রাজ্য একসঙ্গে থাকছে এবং তারা খুব ভাল আছে। 

Advertisement

উল্লেখ্য, ওপার বাংলার পরীর সঙ্গে বিতর্ক যেন হাত ধরাধরি করে চলে। তবে সেসব সামলে ‘বাঁচতে’ জানেন পরী। মাদক কাণ্ডে জেলে যাওয়াই হোক, বা স্বামীর সঙ্গে বিচ্ছেদ বিতর্ক তাঁর পিছু ছাড়তে চায় না। তবে সবকিছুকে পিছনে ফেলে পরী সামনের দিকে এগিয়ে চলেছেন। দুই সন্তানকে নিয়েই এখন তাঁর নতুন করে পথ চলা। টলিউডেও পরী ডেবিউ করতে চলেছেন, সোহম ও মধুরিমা সরকারের সঙ্গে তাঁকে দেখা যাবে ফেলু বক্সী ছবিতে।  

TAGS:
Advertisement