scorecardresearch
 

Mahiya Mahi Becomes Mother: মা হলেন মাহিয়া মাহি, সন্তানের ছবিও শেয়ার করলেন, দেখুন

বেশ কয়েকদিন হল খবরের শিরোনামে রয়েছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। দিনকয়েক আগেই তাঁকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গ্রেফতার করেছিল গাজীপুর মেট্রোপলিটন পুলিশ। এই নিয়ে ওপার বাংলার বিনোদন জগতে রীতিমতো আলোড়ন পড়ে গিয়েছিল। সেই মাহিয়া মাহি এবার মা হলেন।

Advertisement
মা হলেন মাহিয়া মাহি মা হলেন মাহিয়া মাহি

বেশ কয়েকদিন হল খবরের শিরোনামে রয়েছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। দিনকয়েক আগেই তাঁকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গ্রেফতার করেছিল গাজীপুর মেট্রোপলিটন পুলিশ। এই নিয়ে ওপার বাংলার বিনোদন জগতে রীতিমতো আলোড়ন পড়ে গিয়েছিল।  সেই মাহিয়া মাহি এবার মা হলেন। মঙ্গলবার রাত ১১টা ২০ মিনিটে ঢাকার  একটি বেসরকারি হাসপাতালে তিনি পুত্র সন্তানের জন্ম দেন। ফেসবুকে সন্তানের ছবি শেয়ার করে খবরটি জানিয়েছেন মাহি। পারিবারিক সূত্রে জানাগেছে,  মা-ছেলে দুজনেই সুস্থ আছেন।

 

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দোয়া চেয়ে মঙ্গলবারই একটি স্ট্যাটাস দিয়েছেন নায়িকা মাহিয়া মাহি। মঙ্গলবার বাংলাদেশের সময় রাত ৮টা ৩২ মিনিটে নিজের ফেসবুক পেজে মাহি লিখেছিলেন- ‘সবাই আমাদের জন্য দোয়া করবেন।’তবে কি জন্য তিনি দোয়া চেয়েছেন তা অবশ্য স্পষ্ট করেননি  নায়িকা। অবশ্য এর কয়েক ঘণ্টার মধ্যেই বোঝা গেল কেন দোয়া চেয়েছিলেন অভিনেত্রী। এদিকে একই ছবি নিজের ফেসবুক অ্যাকাউন্টে শেয়ার করে ছেলের জন্য আশীর্বাদ চেয়েছেন মাহির স্বামী রকিব সরকার। তিনি তার পোস্টের ক্যাপশনে লিখেছেন, 'আলহামদুলিল্লাহ, পুত্র সন্তানের বাবা হয়েছি। মা ও ছেলে সুস্থ আছে। সবাই দোয়া করবেন।' এই ছবির মাধ্যমে মাহির ছেলেকে দেখার সাধ মিটলেও নবজাতকের নাম জানতে আরও কিছু সময় অপেক্ষা করতে হবে নেটিজেনদের।

প্রথমবার মা হলেন  মাহিয়া মাহি। ২০২১ সালের সেপ্টেম্বরে গাজীপুরের ব্যবসায়ী রকির সরকারকে বিয়ে করেন মাহিয়া মাহি। গত বছরের আগস্টে মা হতে যাচ্ছেন বলে খবর জানিয়েছিলেন মাহি নিজেই। তখন  নায়িকা বলেছিলেন, ‘আমি তো আমার জীবনের সর্বশ্রেষ্ঠ সময়গুলো পার করছি। দিন-রাত কীভাবে চলে যাচ্ছে টেরই পাচ্ছি না। প্রচণ্ড আদর-যত্নে দিনগুলো কেটে যাচ্ছে। কারণ আমি আল্লাহর অশেষ রহমতে মা হতে যাচ্ছি, ইনশাআল্লাহ।’ তবে এটি মাহির দ্বিতীয় বিয়ে। এর আগে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে ভালোবেসে ২০১৬ সালে বিয়ে করেন মাহি। ২০২১ সালের ২২ মে পাঁচ বছরের বৈবাহিক সম্পর্ক ছিন্ন করার ঘোষণা করেন অভিনেত্রী। এরপরই তাঁর রাকিবের সঙ্গে সম্পর্কে জড়ানোর বিষয়টি আলোচনায় আসে।  

Advertisement

সন্তানসম্ভবা হওয়ায় পর সিনেমা থেকে দূরে ছিলেন মাহি। তবে থেমে নেই তার রাজনৈতিক কর্মকাণ্ড। সম্প্রতি হজ করে বিমানবন্দরে নেমেই ডিজিটাল নিরাপত্তা মামলায় গ্রেপ্তার হন তিনি। কারাবন্দির দুই ঘণ্টা পর মুক্তি পান মাহি। এখন জামিনে মুক্ত তিনি। এর মাঝেই এল সুখবর। 
 

Advertisement