scorecardresearch
 

Mainul Ahsan Noble: আরও একটি বিয়ে করলেন বাংলাদেশের নোবেল, কত নম্বর? স্ত্রীকে কোলে তুলে চুমুর ছবি VIRAL

Mainul Ahsan Noble: বিতর্কের শীর্ষে থাকতেই ভালোবাসেন সারেগামাপা খ্যাত গায়ক মইনুল এহসান নোবেলের। মাদক সেবন থেকে নারী আসক্তি, সব বদগুণের সঙ্গেই নাম জড়িয়ে রয়েছে গায়ক নোবেলের। আর যে কারণে স্ত্রী সালসাবিল মাহমুদের বিবাহবিচ্ছেদ হয়। চলতি বছরের মে মাসেই নোবেল ও সালসাবিলের ডিভোর্স হয়। আর ডিভোর্সের ৬ মাসের মাথাতেই নতুন করে কীর্তি করে বসলেন গায়ক।

Advertisement
মইনুল এহসান নোবেল মইনুল এহসান নোবেল
হাইলাইটস
  • বিতর্কের শীর্ষে থাকতেই ভালোবাসেন সারেগামাপা খ্যাত গায়ক মইনুল এহসান নোবেলের। মাদক সেবন থেকে নারী আসক্তি, সব বদগুণের সঙ্গেই নাম জড়িয়ে রয়েছে গায়ক নোবেলের।

বিতর্কের শীর্ষে থাকতেই ভালোবাসেন সারেগামাপা খ্যাত গায়ক মইনুল এহসান নোবেলের। মাদক সেবন থেকে নারী আসক্তি, সব বদগুণের সঙ্গেই নাম জড়িয়ে রয়েছে গায়ক নোবেলের। আর যে কারণে স্ত্রী সালসাবিল মাহমুদের বিবাহবিচ্ছেদ হয়। চলতি বছরের মে মাসেই নোবেল ও সালসাবিলের ডিভোর্স হয়। আর ডিভোর্সের ৬ মাসের মাথাতেই নতুন করে কীর্তি করে বসলেন গায়ক। চতুর্থবার বিয়ে করে বসেছেন নোবেল। সোশ্যাল মিডিয়ায় নিজেই ছবি পোস্ট করে এই খবর ফলাও করে জানিয়েছেন তিনি। 

নোবেল তাঁর সোশ্যাল মিডিয়া পেজে চতুর্থ স্ত্রীকে নিয়ে বেশ কিছু ছবি পোস্ট করেছেন। নিজের রিলেশনশিপ স্ট্যাটাসও বদল করেছেন তিনি। সেখানেই জানা গিয়েছে যে নোবেল বিয়ে করেছেন ফরজান আরশি নামে এক মেয়েকে। নোবেল যে তিনটে ছবি পোস্ট করেছেন, তার একটায় দেখা গিয়েছে নোবেলের কোলে আলিঙ্গনরত অবস্থায় রয়েছেন আরশি। অন্য একটি ছবিতে দেখা গিয়েছে, আরশির কোলে বসে নোবেল তাঁর চুল ঠিক করে দিচ্ছেন। আর একটি ছবিতে নোবেলের বুকে মাথা দিয়ে চোখ বন্ধ করে রয়েছেন আরশি। এই ছবি পোস্ট করেই নোবেল জানিয়েছেন যে তিনি আরশিকে বিয়ে করেছেন। 

এক বাংলাদেশী সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী নোবেলের চতুর্থ স্ত্রী আরশি একজন ফুড ব্লগার। তাঁর বাড়ি খুলনায়। আরশির দ্বিতীয় বিয়ে এটি। এর আগে নাদিম আহমেদ নামের এক ফুড ব্লগারের সঙ্গে তার বিয়ে হয়েছিল। নোবেলর চতুর্থ স্ত্রীর সোশ্যাল মিডিয়া পেজে তাঁর দ্বিতীয় স্বামীর সঙ্গে বেশ কিছু ছবি রয়েছে। নাদিমের সঙ্গে  বিয়ের ছবিও এখনো ঘুরপাক খাচ্ছে ফেসবুকে। আরশি ও নাদিমের আইনি বিচ্ছেদ হয়েছে কিনা সে নিয়ে এখনও ধন্দ রয়েছে। 

আরও পড়ুন

প্রসঙ্গত, চলতি বছরের মে মাসে নোবেলের সঙ্গে বিচ্ছেদ হয় সালসাবিল মাহমুদের। মাদক না ছাড়ায় নোবেলকে ডিভোর্স দেন সালসাবিল। তার আগে বহুদিন ধরে আলাদা থাকছিলেন নোবেল ও সালসাবিল। ২০১৯ সালের ১৫ নভেম্বর সালসাবিলকে বিয়ে করেন নোবেল। কিন্তু নোবেলের মাদকাসক্তি ও একাধিক নারী সঙ্গের কারণে তাঁকে ডিভোর্স দিতে বাধ্য হন সালসাবিল। তাঁর সঙ্গে ডিভোর্সের ছয় মাসের মাথায় ফের বিয়ে করলেন গায়ক।   

Advertisement

জানা যায়, এটি নোবেলের চতুর্থ বিয়ে। নোবেল প্রথম বিয়েটা করেন রিমি নামের এক মেয়েকে। সেই সংসার বেশি দিন টেকেনি। রিমিই সেই সংসার টেকেনি বেশিদিন। এরপরই সালসাবিল মাহমুদকে পালিয়ে নিয়ে গিয়ে বিয়ে করেছিলেন নোবেল। কিন্তু সেই বিয়েও টিকল না। এবার চতুর্থ বিয়েটি টেকে কিনা সেটাই দেখার। 

Advertisement