scorecardresearch
 

Nusrat Faria: হাসপাতালে ভর্তি নুসরত, অস্ত্রোপচারের পর কেমন আছেন অভিনেত্রী?

Nusrat Faria: দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী নুসরত ফারিয়া হঠাৎ করেই হাসপাতালে ভর্তি হয়েছেন। সোশ্যাল মিডিয়ায় নিজেই এই কথা জানিয়েছেন অভিনেত্রী। বাংলাদেশী অভিনেত্রী একটি ছবি পোস্ট করতেই তাঁর চিন্তায় উদ্বিগ্ন হয়ে পড়েছেন ভক্তরা।

Advertisement
নুসরত ফারিয়া নুসরত ফারিয়া
হাইলাইটস
  • দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী নুসরত ফারিয়া হঠাৎ করেই হাসপাতালে ভর্তি হয়েছেন।
  • সোশ্যাল মিডিয়ায় নিজেই এই কথা জানিয়েছেন অভিনেত্রী।

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী নুসরত ফারিয়া হঠাৎ করেই হাসপাতালে ভর্তি হয়েছেন। সোশ্যাল মিডিয়ায় নিজেই এই কথা জানিয়েছেন অভিনেত্রী। বাংলাদেশী অভিনেত্রী একটি ছবি পোস্ট করতেই তাঁর চিন্তায় উদ্বিগ্ন হয়ে পড়েছেন ভক্তরা। 

নুসরত তাঁর ফেসবুক অ্যাকাউন্ট থেকে একটি ছবি পোস্ট করেন। যেখানে তাঁর চোখে ব্যান্ডেজ দেখা গিয়েছে। ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, সেরে ওঠা না পর্যন্ত বিরতি। বাংলাদেশের এক সংবাদপত্রের তথ্য অনুযায়ী, রবিবার সন্দ্যায় ঢাকার বনানীর একটি হাসপাতালে বাঁ চোখে অস্ত্রোপচার করা হয়েছে নুসরত ফারিয়ার। এ প্রসঙ্গে ফারিয়ার মা জানিয়েছেন, চোখের সমস্যার কারণে কিছুদিন ধরে নুসরত কাজ বন্ধ রেখেছে। এই সমস্যা খুব জটিল কিছু নয়। তারপরও চোখ একটা সংবেদনশীল জায়গা। এ কারণে দ্রুতই অস্ত্রোপচার করানো হয়েছে। ঘণ্টা দেড়েকের অস্ত্রোপচার সফল হয়েছে। সে পুরোপুরি সুস্থ আছে এখন। ফারিয়ার পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে যে অভিনেত্রীর পুরোপুরি সুস্থ হতে এখনও সপ্তাহখানেক সময় লাগবে। এরপরই শ্যুটিংয়ে ফিরবেন তিনি। 

বাংলাদেশের পাশাপাশি টলিউডেও চুটিয়ে কাজ করছেন নুসরত ফারিয়া। রাজ চক্রবর্তীর আবার প্রলয় সিরিজেও খেলা হবে আইটেম গানে দেখা গিয়েছে নুসরতকে। অভিনেত্রীর লাস্যময়ী ভঙ্গিমা পুরুষ হৃদয়ে রীতিমতো ঝড় তুলেছে। বর্তমানে বাংলাদেশে একের পর এক প্রজেক্ট নিয়ে ভীষণ ব্যস্ত অভিনেত্রী। বহুচর্চিত সুড়ঙ্গ-তে আইটেম গার্ল হিসাবে দেখা মিলেছে তাঁর। ‘পাতালঘর’ ছবিতে নুসরাতের অভিনয় নজর কেড়েছে। চলতি বছর টলিগঞ্জে ‘বিবাহ অভিযান ২’-তে দেখা মিলেছে নুসরাতের। 

আরও পড়ুন

পেশাগত দিকের পাশাপাশি নুসরত তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও চর্চায় থেকেছেন। গত বছরের শেষেই ৯ বছরের পুরনো প্রেমিকের সঙ্গে বাগদান ভেঙে দেন তিনি। রনি রিয়াদ রশিদের সঙ্গে ২০১৪ সাল থেকে সম্পর্কে ছিলেন নুসরাত, তিন বছর আগে বাগদানও সারেন দুজনে। চলতি বছর মার্চের শুরুতেই আনুষ্ঠিকভাবে আলাদা হওয়ার কথা ঘোষণা করেন নুসরাত। এছাড়াও অভিনেত্রী তাঁর খোলামেলা পোশাকের কারণেও সর্বদাই ট্রোল হতে থাকেন।  

Advertisement

Advertisement