scorecardresearch
 

Mainul Ahsan Noble: 'অন্যের স্ত্রীকে তুলে এনেছে,' নোবেলের চতুর্থ বিয়ে নিয়ে বিস্ফোরক তৃতীয় স্ত্রী

Mainul Ahsan Noble: চলতি বছরের মার্চ মাসেই তৃতীয় স্ত্রী সালসাবিল মাহমুদের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়েছে বাংলাদেশের বিতর্কিত গায়ক মইনুল এহসান নোবেলের। আর ডিভোর্সের ৬ মাসের মাথাতেই চতুর্থবার বিয়ে করে বসেন নোবেল। আর যা নিয়ে এখন রীতিমতো তোলপাড় নেট দুনিয়ায়।

Advertisement
মইনুল এহসান নোবেল মইনুল এহসান নোবেল
হাইলাইটস
  • চলতি বছরের মার্চ মাসেই তৃতীয় স্ত্রী সালসাবিল মাহমুদের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়েছে বাংলাদেশের বিতর্কিত গায়ক মইনুল এহসান নোবেলের।

চলতি বছরের মার্চ মাসেই তৃতীয় স্ত্রী সালসাবিল মাহমুদের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়েছে বাংলাদেশের বিতর্কিত গায়ক মইনুল এহসান নোবেলের। আর ডিভোর্সের ৬ মাসের মাথাতেই চতুর্থবার বিয়ে করে বসেন নোবেল। আর যা নিয়ে এখন রীতিমতো তোলপাড় নেট দুনিয়ায়। সম্প্রতি নোবেল তাঁর ফেসবুক পেজে এক তরুণীকে নিয়ে বেশ কিছু ছবি পোস্ট করেন এবং স্ট্যাটাসে লেখেন যে তিনি এই তরুণীকে নাকি বিয়ে করেছেন। এবার এই চতুর্থ বিয়ে নিয়েই চাঞ্চল্যকর মন্তব্য করলেন নোবেলর প্রাক্তন স্ত্রী সালসাবিল। 

বাংলাদেশের সংবাদমাধ্যমকে সালসাবিল জানিয়েছেন যে নোবেল তাঁর চতুর্থ স্ত্রী ফরজানা আরশিকে তুলে নিয়ে এসেছেন। নোবেলর চতুর্থ স্ত্রী ফরজানা আরশির এটা দ্বিতীয় বিয়ে। আরশি খুলনার বাসিন্দা এবং তাঁর সঙ্গে আগে ফুড ব্লগার নাদিম আহমেদের সঙ্গে বছর দুই আগে বিয়ে হয়েছিল। আরশির সোশ্যাল মিডিয়া পেজে এখনও নাদিমের সঙ্গে তাঁর ছবি রয়েছে। তাঁদের আদৌ আইনত বিবাহবিচ্ছেদ হয়েছে কি না, তা নিয়ে ধন্দ রয়েছে।

সালসাবিল বাংলাদেশের এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে তিনি যতটুকু জানতে পেরেছেন আরশিকে নোবেল তুলে এনেছেন। তাঁদের বিয়ে হয়নি। মেয়েটিকে তুলে এনে নোবেল তাঁর কাছে রেখে দিয়েছে। জানা গিয়েছে, চলতি বছরের জুলাইতে নোবেলের জন্যই নাদিমের ঘর ছাড়েন আরশি। ফেসবুকের সূত্রেই আরশি ও নোবেলের আলাপ। এরপর তাঁরা একাধিক জায়গায় দেখা-সাক্ষাত করতে শুরু করে। সোশ্যাল মিডিয়ায় নোবেল ও আরশির ছবি ফাঁস হওয়ার পর থেকেই নাদিমের সংসারে আগুন লাগে। 

আরও পড়ুন

সালসাবিল নোবেলের চতুর্থ বিয়ে প্রসঙ্গে বাংলাদেশের সংবাদমাধ্যমকে বলেন, খুলনার এক জন ফুড ব্লগার নাদিম আহমেদের সঙ্গে সাত বছরের প্রেম ছিল তাঁর স্ত্রী আরশির। ২০২১ সালের শুরুতে বিয়ে করেন তাঁরা। দুই বছরের সংসার তাঁদের। সে সব বাদ দিয়ে নোবেলের কাছে চলে এসেছে মেয়েটি। সালসাবিল এও জানিয়েছেন যে তাঁর সঙ্গে নাদিম আহমেদের কথা হয়েছে। তিনি তাঁর স্ত্রী ফরজানাকে ফিরে পেতে সকলের সহযোগিতা চাইছেন। নোবেল আদৌও বিয়ে করেছেন কিনা নাকি মেয়েটিকে তাঁর কাছে রেখে দিয়েছেন সে নিয়ে এখনও নিশ্চিতভাবে কিছু বলা যাচ্ছে না। যদিও সালসাবিল জানিয়েছেন এই এই সম্পর্ক কতদিন টেকে সেটাই দেখার।   

Advertisement


  

Advertisement