scorecardresearch
 

Riddhi-Surangana: ঋদ্ধি-সুরঙ্গনার লিপ-Lock, বিদেশের রাস্তায় ভরপুর রোম্যান্স

Riddhi-Surangana: টলিউডের অন্যতম মিষ্টি কাপল ঋদ্ধি সেন ও সুরাঙ্গনা বন্দ্যোপাধ্যায়। তাঁদের প্রেমের সম্পর্ক ৯ বছরে পা দিয়ে ফেলেছে ইতিমধ্যেই। তাঁরা নিজেদের প্রেম কখনই গোপনে রাখেননি। বরং খোলাখুলি নিজেদের সম্পর্ককে সকলের কাছে তুলে ধরেছেন। ওপেন টি বায়োস্কোপ ছবিতে কাজ করতে গিয়ে প্রথম বন্ধুত্ব ঋদ্ধি-সুরঙ্গনার।

Advertisement
ঋদ্ধি-সুরঙ্গনা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম ঋদ্ধি-সুরঙ্গনা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • টলিউডের অন্যতম মিষ্টি কাপল ঋদ্ধি সেন ও সুরাঙ্গনা বন্দ্যোপাধ্যায়।

টলিউডের অন্যতম মিষ্টি কাপল ঋদ্ধি সেন ও সুরাঙ্গনা বন্দ্যোপাধ্যায়। তাঁদের প্রেমের সম্পর্ক ৯ বছরে পা দিয়ে ফেলেছে ইতিমধ্যেই। তাঁরা নিজেদের প্রেম কখনই গোপনে রাখেননি। বরং খোলাখুলি নিজেদের সম্পর্ককে সকলের কাছে তুলে ধরেছেন। ওপেন টি বায়োস্কোপ ছবিতে কাজ করতে গিয়ে প্রথম বন্ধুত্ব ঋদ্ধি-সুরঙ্গনার। পরবর্তী কালে সেই বন্ধুত্ব প্রেমে পরিণত পায়। এখন প্রায় গোটা টলিউডই পাড়ি দিয়েছে আমেরিকায়। বিদেশের মাটিতে সম্মানিত এদেশের নানা সৃষ্টি। প্রতি বছরই নর্থ আমেরিকা বেঙ্গলি কনফারেন্স (এনএবিসি)-র ডাকে এক জমজমাট আয়োজন হয়। এবারেও সেই আয়োজনে সামিল হয়েছেন টলিপাড়ার তারকারা। আর সেখানেই সুরাঙ্গনা ও ঋদ্ধি নিজেদের প্রেমকে আরও একবার উদযাপন করলেন বিদেশের ব্যস্ত রাস্তায়। 

নিউইয়র্কের টাইম স্কোয়ার দারুণ জনপ্রিয়। আর সেখানেই ঋদ্ধি-সুরঙ্গনার রোম্যান্স জমে ক্ষীর হল। টাইম স্কোয়ারের সামনে দাঁড়িয়েই প্রেমিকার ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেলেন কৌশিক-পুত্র। প্রেম ও বন্ধুত্ব দুটোই উদযাপন করলেন ঋদ্ধি এই বিদেশের মাটিতে। ঋদ্ধি-সুরঙ্গনার সঙ্গে অবশ্য ছিলেন তাঁর প্রিয় বন্ধু রাজর্ষি। এই প্রথম নয়, এর আগেও ঋদ্ধি-সুরঙ্গনার লিপলক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। কখনও গঙ্গার পাড়ে আবার কখনও বা খোলা আকাশের নীচে এই মিষ্টি জুটি বারংবার একে-অপরের ঘনিষ্ঠ হয়েছে।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Riddhi Sen (@riddhi_sen_)

প্রসঙ্গত, ঋদ্ধি-সুরঙ্গনার প্রেমের বয়স ৯ বছর। এখন দুজনেই চুটিয়ে অভিনয় করছেন। ঋদ্ধি তো টলিউডের গণ্ডি ছেড়ে বলিউডেও তাঁর অভিনয়ের ছাপ রেখেছেন। এর সঙ্গে থিয়েটারে নিয়মিত কাজ করেন ঋদ্ধি ও সুরাঙ্গনা দুজনেই। মাঝে মাঝেই নিজেদের ব্যক্তিগত মুহূর্ত শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়া পেজে। কিছুদিন আগেই ঋদ্ধির ঠাকুমা চিত্রা সেন হাসপাতালে ভর্তি ছিলেন। তাই নিয়ে নাতি ঋদ্ধি বেশ চিন্তিত ছিলেন। হাসপাতালেই ঠাকুমার জন্মদিন পালন করেন। চিত্রা সেনের হাত ধরেই ঋদ্ধির নাটকের জগতে প্রবেশ। 

Advertisement

এর আগে বাবা,মা ও রাজর্ষি, সুরঙ্গনাকে পাশে নিয়ে সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে ছবি ভাগ করেছিলেন ঋদ্ধি। সেই সময় জানিয়েছেন তাঁদের 'স্বপ্নসন্ধানী' নাট্যদলে 'হ্যামলেট'-এর চরিত্রে অভিনয় করে আইবিইএ-এর তরফে বিশেষ সম্মান পেয়েছেন তিনি। তাঁর এই সাফল্যে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছিলেন নেটিজেনরা। তবে এই মুহূর্তে বিয়ে নিয়ে একদম ভাবছেন না ঋদ্ধি ও সুরঙ্গনা। কারণ বয়সটা অনেকটাই কম। এখন শুধুই চুটিয়ে প্রেম আর কেরিয়ারে ফোকাস, এটাই লক্ষ্য এই জুটির। 

TAGS:
Advertisement