scorecardresearch
 

Tollywood Wedding: জানুয়ারিতেই বিয়ে 'বল্লভপুরের রাজা'র, চিনে নিন সত্যমের হবু স্ত্রীকে

Tollywood Wedding: নতুন বছর শুরু হওয়ার সঙ্গে সঙ্গে টলিপাড়ায় একের পর এক বিয়ের খবর শোনা যাচ্ছে। কিছুদিন আগেই শোনা গিয়েছে এই বছরই বিয়ের পিঁড়িতে বসছেন টেলিপাড়ার জনপ্রিয় জুটি আদৃত-কৌশাম্বী। অন্যদিকে আইবুড়ো ভাত খেলেন উড়ন তুবড়ি খ্যাত সোহিনী। এবার সেই তালিকাতে নাম জুড়তে চলেছে টলিউডের উঠতি অভিনেতা সত্যম ভট্টাচার্যের।

Advertisement
সত্যম ভট্টাচার্য ও তাঁর হবু স্ত্রী সত্যম ভট্টাচার্য ও তাঁর হবু স্ত্রী
হাইলাইটস
  • নতুন বছর শুরু হওয়ার সঙ্গে সঙ্গে টলিপাড়ায় একের পর এক বিয়ের খবর শোনা যাচ্ছে।

নতুন বছর শুরু হওয়ার সঙ্গে সঙ্গে টলিপাড়ায় একের পর এক বিয়ের খবর শোনা যাচ্ছে। কিছুদিন আগেই শোনা গিয়েছে এই বছরই বিয়ের পিঁড়িতে বসছেন টেলিপাড়ার জনপ্রিয় জুটি আদৃত-কৌশাম্বী। অন্যদিকে আইবুড়ো ভাত খেলেন উড়ন তুবড়ি খ্যাত সোহিনী। এবার সেই তালিকাতে নাম জুড়তে চলেছে টলিউডের উঠতি অভিনেতা সত্যম ভট্টাচার্যের। অনির্বাণ ভট্টাচার্যের বল্লভপুরের রূপকথা সিনেমার মাধ্যমে লাইমলাইটে আসেন সত্যম। এরপর একের পর একে সিনেমাতেও তাঁকে দেখা গিয়েছে। এবার জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করতে চলেছেন খুব শীঘ্রই। জানুয়ারিতেই বিয়ে সত্যমের। পাত্রী শাশ্বতী সিংহ। 

জানা গিয়েছে, আগামী ২২ জানুয়ারি  বিয়ে করছেন শাশ্বতী ও সত্যম। বাঙালি বিয়ের রীতি মেনেই বিয়ে করবেন অভিনেতা। বিয়ের তোড়জোড় একেবারে শেষ মুহূর্তে। শাশ্বতী সিংহর সঙ্গে ১১ বছরের সম্পর্ক। সোশ্যাল মিডিয়ায় হবু বউয়ের সঙ্গে ছবি পোস্ট করে জানিয়ে দিলেন বিয়ের আর ১৫ দিন বাকি। বিয়ের প্ল্যান কী? এ প্রসঙ্গে সত্যম এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে তিনি এখন বিয়ের ছুটিতে রয়েছেন। কেনাকাটা চলছে। বিয়েতে খাওয়া-দাওয়া এখনও ঠিক হয়নি। তবে বিরিয়ানি থাকবে এ কথা সত্যম নিশ্চিতভাবে জানান। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Saswati Sinha (@sinhataanke)

সত্যমের হবু স্ত্রী শাশ্বতীও একজন থিয়েটার কর্মী। মঞ্চে একসঙ্গে অভিনয়ও করেন তাঁরা। সত্যমের জীবনের সব ওঠাপড়ার সাক্ষী থেকেছেন শাশ্বতী। একসঙ্গে থিয়েটার করতে গিয়েই সম্পর্কে জড়ান সত্যম এবং শাশ্বতী। আপাতত নতুন সংসার শুরুর অপেক্ষায় তাঁরা। সত্যম কোনওদিনই তাঁর সম্পর্ক নিয়ে রাখঢাক রাখেননি। বরং সোশ্যালে একসঙ্গে একাধিক ছবি শেয়ার করতেন তাঁর ও শাশ্বতীর। থিয়েটারে নিয়মিত অভিনয় করেন সত্যম-শাশ্বতী। অভিনেতার সোশ্যাল মিডিয়ায় উঁকি দিলে প্রায়শই দেখা যায় যুগলের লাভি-ডাভি ছবি। ভালোবেসে হবু স্ত্রীকে ‘চাপকুমারি’ বলে ডাকেন সত্যম। যাদবপুরে বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক নিয়ে পড়াশোনা করেছেন শাশ্বতী, সত্যমের মাস্টার্সও জেইউ-তে। সেখান থেকেই পরিচিতি দুজনের। 

Advertisement

বিয়ের পরই সত্যম হানিমুনে যাচ্ছেন না। কারণ ফেব্রুয়ারি থেকে তাঁর নতুন কাজ শুরু হবে। তাই সে সব মিটিয়েই হয়তো তাঁরা যাবেন পাহাড়ে। ওয়েব সিরিজ় ‘ক্যাবারে’র ডাবিং শেষ করেছেন তিনি। সত্যমকে শেষবারের মতো দেখা গিয়েছিল রক্তবীজ ছবিতে। এগুলো ছাড়াও আপতত তাঁর হাতে রয়েছে বেশ কিছু ছবির কাজ। 

আরও পড়ুন

Advertisement