scorecardresearch
 

Nondinii Chatterjee: বয়স বাড়লেও অটুট 'বিকিনি ফিগার', যৌবনের রহস্য ফাঁস নন্দিনীর

Nondinii Chatterjee: ছোটপর্দার জগতে তিনি অত্যন্ত খারাপ এক শাশুড়ি হিসাবেই পরিচিত। একাধিক সিরিয়ালে তাঁর ষড়যন্ত্র বাড়িতে বসে থাকা দর্শকদের গা জ্বালিয়ে যায়। সিরিয়াল জগতে নন্দিনী চট্টোপাধ্যায় দজ্জাল শাশুড়ির তকমাই পেয়েছেন। সম্প্রতি অভিনেত্রীকে দেখা যাচ্ছে জল থই থই ভালোবাসা সিরিয়ালে।

Advertisement
Nondini Chatterjee Nondini Chatterjee
হাইলাইটস
  • ছোটপর্দার জগতে তিনি অত্যন্ত খারাপ এক শাশুড়ি হিসাবেই পরিচিত। একাধিক সিরিয়ালে তাঁর ষড়যন্ত্র বাড়িতে বসে থাকা দর্শকদের গা জ্বালিয়ে দেয়।

ছোটপর্দার জগতে তিনি অত্যন্ত খারাপ এক শাশুড়ি হিসাবেই পরিচিত। একাধিক সিরিয়ালে তাঁর ষড়যন্ত্র বাড়িতে বসে থাকা দর্শকদের গা জ্বালিয়ে যায়। সিরিয়াল জগতে নন্দিনী চট্টোপাধ্যায় দজ্জাল শাশুড়ির তকমাই পেয়েছেন। সম্প্রতি অভিনেত্রীকে দেখা যাচ্ছে জল থই থই ভালোবাসা সিরিয়ালে। রিল লাইফের তোতার শাশুড়ি রিয্যাল লাইফে যে কতটা বোল্ড হতে পারেন, তার নজির সম্প্রতি দেখা গিয়েছে। তবে এই প্রথম নয়, আগেও নন্দিনীর বিকিনি ছবি সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট ভাইরাল হয়েছে। 

চল্লিশের কোটা পার করে নিয়েছেন নন্দিনী বহু আগেই। তবে তাঁর ফিগার দেখলে কোনওভাবেই বোঝার উপায় নেই। কোথায় শাড়ি, কোথায় বা টিপ, কোথায় গেল বড় খোঁপা? সোশ্যাল মিডিয়ায়  আন্টি ২ এর এই সাহসী চেহারা দেখলে বিষম খেতে বাধ্য হবেন। শাশুড়ির ইমেজ ছেড়ে নন্দিনী একেবারে হট অবতারে ধরা দিয়েছেন ক্যামেরার সামনে। এর আগেও গোয়ার সমুদ্র সৈকতে তাঁকে দেখা গিয়েছিল বিকিনি অবতারে। এক নজরে তাঁকে দেখলে চোখ ফেরানো হবে দায়।

পর্দায় নন্দিনীকে সবসময়ই শাড়িতে দেখা গিয়েছে। সে আধুনিক শাশুড়ি হোক বা একটু পুরনো দিনের। নন্দিনী দজ্জাল রুপের সঙ্গে শাড়িটা বেশ মানানসই। তাই তাঁকে এরকম বিকিনি লুকে দেখে সোশ্যাল মিডিয়ায় যেমন সমালোচনার জোয়ার বয়েছে তেমনি নেটিজেনের একাংশ প্রশংসায় ভরিয়ে দিয়েছে। পোশাক নিয়ে এক্সপেরিমেন্ট করতেও পছন্দ করেন নন্দিনী। মেদবিহীন ফিগারে টু পিস পোশাকে সমুদ্র সৈকতে ধরা দিয়ে কার্যত হালফিলের নায়িকাদের চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন নন্দিনী। 

Advertisement

তবে এই বয়সে এসে নন্দিনীর এই মেদহীন শরীরের রহস্যটা কী জানা আছে। ছোটপর্দার দজ্জাল শাশুড়ি একবাক্যে জানিয়েছেন যোগাভ্যাস। এই তন্বী শরীরের রহস্যই হল যোগাভ্যাস। নন্দিনী বহু বছর ধরেই যোগাসন করে আসছেন। ছোট বয়স থেকেই নন্দিনী যোগাসন শুরু করে দিয়েছিলেন। যে অভ্যাস আজও বজায় রয়েছে। 

আরও পড়ুন

উল্লেখ্য, সম্প্রতি স্কুলের বন্ধুদের সঙ্গে গোয়া বেড়াতে গিয়েছিলেন অভিনেত্রী। আর সেখানে গিয়েই বিকিনি লুকে ছবি শেয়ার করেছিলেন তিনি। আর দেখেই হৃদস্পন্দন থমকে যাওয়ার জোগাড় তাঁর বহু ভক্তদের। সোশ্যাল মিডিয়া থেকে মিশ্র প্রতিক্রিয়া পাচ্ছেন নন্দিনী। কেউ কেউ এই পোশাকের জন্য তার প্রশংসা করছেন। কেউ তো আবার সমালোচনাও করছেন। তবে সমালোচনা অবশ্য গায়ে মাখেন না অভিনেত্রী। তিনি নিজের মতো করেই জীবনকে উপভোগ করতে শিখেছেন।  

 

Advertisement