scorecardresearch
 

Ritabhari Chakraborty: 'দু সপ্তাহে ওজন কমান,' শুনেই ওয়েব সিরিজের অফার ফেরান ঋতাভরী

Ritabhari Chakraborty: সোশ্যাল মিডিয়ায় বং ক্রাশ বলেই পরিচিত অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। টলিউডে ধীরে ধীরে নিজের পায়ের মাটি শক্ত করছেন অভিনেত্রী। তাঁর অভিনয় বেশ প্রশংসিত। ঋতাভরীর সিনেমা মূলত সামাজিক বার্তা নিয়েই আসে। ব্রহ্মা জানেন গোপন কম্মটি-এর পর এবার ফাটাফাটি সিনেমা নিয়ে দর্শকদের উত্তেজনা বেশ তুঙ্গে। কারণ এই সিনেমায় অভিনেত্রীকে দেখা যাবে একেবারে অন্য রকম এক চরিত্রে।

Advertisement
ঋতাভরী চক্রবর্তী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম ঋতাভরী চক্রবর্তী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • সোশ্যাল মিডিয়ায় বং ক্রাশ বলেই পরিচিত অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী
  • ব্রহ্মা জানেন গোপন কম্মটি-এর পর এবার ফাটাফাটি সিনেমা নিয়ে দর্শকদের উত্তেজনা বেশ তুঙ্গে।
  • চিত্রনাট্য পড়ে ঋতাভরীর এই চরিত্র এতটাই পছন্দ হয়েছিল যে এটার জন্য তিনি নিজের ওজনও বাড়িয়ে নিয়েছিলেন।

সোশ্যাল মিডিয়ায় বং ক্রাশ বলেই পরিচিত অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। টলিউডে ধীরে ধীরে নিজের পায়ের মাটি শক্ত করছেন অভিনেত্রী। তাঁর অভিনয় বেশ প্রশংসিত। ঋতাভরীর সিনেমা মূলত সামাজিক বার্তা নিয়েই আসে। ব্রহ্মা জানেন গোপন কম্মটি-এর পর এবার ফাটাফাটি সিনেমা নিয়ে দর্শকদের উত্তেজনা বেশ তুঙ্গে। কারণ এই সিনেমায় অভিনেত্রীকে দেখা যাবে একেবারে অন্য রকম এক চরিত্রে। চিত্রনাট্য পড়ে ঋতাভরীর এই চরিত্র এতটাই পছন্দ হয়েছিল যে এটার জন্য তিনি নিজের ওজনও বাড়িয়ে নিয়েছিলেন। তবে এই ছবি যেন উপলব্ধি বদলে দিয়েছে অভিনেত্রীর। ঋতাভরী এখন মনে করেন যে সৌন্দর্য শুধু চেহারায় হয় না, সেটা সুস্থতায়  মনে। আকর্ষণীয় দেখতে হলেই সে সুন্দর হয়ে ওঠে না। আর তাই তিনি এক বড় ওয়েব সিরিজের অফারও ফিরিয়ে দেন, শুধুমাত্র কম সময়ে ওজন কমানোর কথা বলা হয় বলে। 

আরও পড়ুন: Ritabhari Chakraborty: ইডেনে ঋতাভরী, ধোনি নাকি KKR? অভিনেত্রী বললেন...

২০ কেজি ওজন বাড়াতে হয়েছে অভিনেত্রীকে
আগামী ১২ মে মুক্তি পেতে চলেছে অরিত্র সেনের সিনেমা ফাটাফাটি। এই সিনেমায় আবীর চট্টোপাধ্যায়ের বিপরীতে দেখা যাবে ঋতাভরীকে। আর এই ছবি বলবে এমন এক নারীর কথা, যার পরিচয় আকর্ষণীয় চেহারা নয়, সৌন্দর্য্য যাঁর কাজে, মেধায় ও মনে। ফুল্লরার এই সফরকেই পর্দায় ফুটিয়ে তুলবেন ঋতাভরী। এই সিনেমার প্রচারে এসে এক সাক্ষাৎকারে ঋতাভরী বলেন যে ফাটাফাটি শ্যুটিং-এর জন্য তাঁকে ২০ কেজি ওজন বাড়াতে হয়েছিল। তবে এই সিনেমার শ্যুটিং শেষ হওয়ার ২ সপ্তাহের মধ্যেই অভিনেত্রীর কাছে বড় একটি ওয়েব সিরিজের প্রস্তাব আসে। কিন্তু সেখানে ঋতাভরীকে বলা হয় যে এই সিরিজে অভিনয়ের জন্য তাঁকে ২ সপ্তাহের মধ্যে ওজন বেশ কিছুটা কমিয়ে ফেলতে বলা হয়। 

ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

ওয়েব সিরিজের জন্য কমাতে হবে ওজন
অভিনেত্রী এও জানান যে সিরিজের প্রযোজকরা তাঁকে একটি বিশেষ কড়া ডায়েট অনুসরণ করতেও বলেন। তাতে নাকি ২ সপ্তাহের মধ্যে অনেকটা ওজন কমিয়ে ফেলা সম্ভব। কিন্তু ঋতাভরী সিদ্ধান্ত নেন যে তিনি আর এই ঝড়ের গতিতে ওজন কমানোর প্রক্রিয়ার মধ্যে যাবেন না। বরং স্বাভাবিক ও ধীরভাবেই তিনি তাঁর ওজন কমাবেন। সুস্থভাবে ওজন কমানোর জন্য ঋতাভরী ৬ মাস সময় চেয়েছিলেন প্রযোজকদের কাছে। কিন্তু তাঁরা রাজি হননি। অগত্যা সেই অফার ফিরিয়ে দেন ঋতাভরী। একে তো অস্ত্রপচারের পর ঋতাভরীর ওজন বেশ কিছুটা এমনি বেড়ে গিয়েছিল। এমনকী তিনি শরীরচর্চা পর্যন্ত করতে পারছিলেন না। তার ওপর এই সিনেমার কারণেও তাঁকে ওজন বাড়াতে হয়। তাই একবারে কড়া ডায়েট ও কঠোর শরীরচর্চা করে তিনি ফের নিজেকে অসুস্থ করতে চান না বলেই জানিয়েছেন অভিনেত্রী। এখন তিনি ওজন কমানোর প্রক্রিয়ার মধ্যেই আছেন। অনেকটা ওজন তাঁর কমেও গিয়েছে। 

Advertisement
ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

 

আরও পড়ুন: Ritabhari Chakraborty: এদের সঙ্গেই নববর্ষ উদযাপন ঋতাভরীর, বাঙালি সাজে মুগ্ধ করলেন অভিনেত্রী

ট্রোল হন ঋতাভরী
ওজন বাড়ানো নিয়ে সোশ্যাল মিডিয়ায় কম ট্রোলের মুখে পড়তে হয়নি ঋতাভরী চক্রবর্তীকে। সেই সাক্ষাৎকারে ট্রোল প্রসঙ্গে অভিনেত্রী জানান যে তাঁর নজরে ট্রোল পড়ে। তাঁরও খারাপ লাগে কারণ অভিনেত্রীর গায়ের চামড়া তো মোটা নয়। তবে সমালোচনা মানুষকে উন্নত করে তাই ঋতাভরীর সমালোচনা নিয়ে কোনও খারাপ লাগা নেই। কিন্তু কারোর শরীর বা রূপ নিয়ে কটাক্ষ করাকে মেনে নিতে পারেন না তিনি। ঋতাভরীর কথায়, মানুষের এই মানসিকতাকে মানতে পারি না। বদল হওয়া দরকার। 

 

Advertisement