scorecardresearch
 

Soumitrisha Kundu: এখনও মা ভাত মেখে খাইয়ে দেন সৌমিতৃষাকে, আর কী অভ্যাস রয়েছে দেবের নায়িকার?

Soumitrisha Kundu: বড়দিনেই মুক্তি পাবে সৌমিতৃষার প্রথম ডেবিউ ছবি প্রধান। এই ছবিতে সৌমিতৃষাকে দেখা যাবে দেবের বিপরীতে। জীবনের প্রথম বড় ব্রেক তাও আবার সুপারস্টার দেবের সঙ্গে, স্বাভাবিকভাবেই খুব খুশি মিঠাই খ্যাত অভিনেত্রী। বাংলা টেলিভিশনের জনপ্রিয় সিরিয়াল মিঠাই-তে নাম চরিত্রে অভিনয় করে রাতারাতি জনপ্রিয়তা পান সৌমিতৃষা।

Advertisement
সৌমিতৃষা কুণ্ডু সৌমিতৃষা কুণ্ডু
হাইলাইটস
  • বড়দিনেই মুক্তি পাবে সৌমিতৃষার প্রথম ডেবিউ ছবি প্রধান। এই ছবিতে সৌমিতৃষাকে দেখা যাবে দেবের বিপরীতে।

বড়দিনেই মুক্তি পাবে সৌমিতৃষার প্রথম ডেবিউ ছবি প্রধান। এই ছবিতে সৌমিতৃষাকে দেখা যাবে দেবের বিপরীতে। জীবনের প্রথম বড় ব্রেক তাও আবার সুপারস্টার দেবের সঙ্গে, স্বাভাবিকভাবেই খুব খুশি মিঠাই খ্যাত অভিনেত্রী। বাংলা টেলিভিশনের জনপ্রিয় সিরিয়াল মিঠাই-তে নাম চরিত্রে অভিনয় করে রাতারাতি জনপ্রিয়তা পান সৌমিতৃষা। চলতি বছরের জুনেই সিরিয়াল শেষ হয় আর তারপরই হাতে গরম গরম পেয়ে যান ছবিতে অভিনয় করার সুযোগ তাও আবার দেবের সঙ্গে। ইতিমধ্যেই এই সিনেমার ট্রেলার ও গানে দেখা গিয়েছে দেব ও মিঠাই রানির মিষ্টি কেমিস্ট্রি। 

ছোটপর্দা ছেড়ে বড়পর্দায় পা রেখেছেন সৌমিতৃষা। কিন্তু এখনও তিনি তাঁর পুরনো অভ্যাসগুলো ছাড়েননি। আজও তিনি তাঁর পুরনো অভ্যাসগুলি নিয়েই রয়েছেন। যার মধ্যে অন্যতম হল সৌমিতৃষাকে এখনও তাঁর মা খাইয়ে দেন। মায়ের হাতের রান্না সৌমিতৃষার ভীষণ প্রিয়। আর মা খাইয়ে না দিলে তাঁর খাওয়াই হয় না। শুধু তাই নয়, মা যত্ন করে টিফিন বক্সে খাবার সাজিয়ে দিতেন সৌমিতৃষাকে। কিন্তু শ্যুটিং তাড়াতাড়ি শেষ হলে সেই খাবার ফিরিয়ে আনতেন সৌমিতৃষা।

বাড়ি এসে সেই খাবার মাকে খাইয়ে দেওয়ার আবদার করতেন দেবের নায়িকা। আসলে সৌমিতৃষা খুবই ঘরোয়া প্রকৃতির মেয়ে। এখানেই শেষ নয়, জানা গিয়েছে বাবা নিয়মিত ফলের রস করে দেন আদুরে মেয়ের জন্য, তবেই হবে সৌমিতৃষার নিয়মমাফিক ফল খাওয়া। সৌমিতৃষা সেভাবে পার্টি করতে ভালোবাসেন না। তাই অবসর পেলে এদিক-ওদিক ঘোরা নয় মা-বাবার সঙ্গেই সময় কাটাতে ভালোবাসেন তিনি। 

সৌমিতৃষা যে নাচ করতে ভালোবাসেন তা অনেকেই জানেন। তাই শ্যুটিংয়ের ফাঁকেই অনুশীলন করেন নাচের। কফি খাওয়া থেকে সিনেমা দেখা সৌমিতৃষার সঙ্গী তাঁর মা-বাবা। প্রধান ছবির শ্যুটিংয়ে উত্তরবঙ্গেও নায়িকার সঙ্গে মা গিয়েছিলেন। বড়দিনের ছুটিতেই মুক্তি পাচ্ছে সৌমিতৃষার প্রথম ছবি প্রধান। তাঁর ছবি যাতে হিট হয় তার জন্য অভিনেত্রী ইতিমধ্যেই নৈহাটিতে বড়মার মন্দিরে গিয়ে পুজো দিয়ে এসেছেন। কৃষ্ণভক্ত মিঠাই সময় পেলেই ঘুরে আসেন বৃন্দাবন-মায়াপুরে। দেবের সঙ্গে সৌমিতৃষার ম্যাজিক দেখার জন্য অপেক্ষায় দর্শকেরা।   

আরও পড়ুন

Advertisement

Advertisement