scorecardresearch
 

Kanchan Mullick-Sreemoyee Chattoraj: বিতর্ক এনেছে কাছাকাছি, জন্মদিনে কাঞ্চনকে উষ্ণ শুভেচ্ছা শ্রীময়ীর

Kanchan Mullick-Sreemoyee Chattoraj: শনিবার ছিল তৃণমূলের বিধায়ক-অভিনেতা কাঞ্চন মল্লিকের জন্মদিন। সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে ব্যক্তিগত স্তরে অভিনেতাকে এদিন একাধিক মানুষ শুভেচ্ছা জানিয়েছেন। তবে সকলেই অপেক্ষা করছিলেন কখন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ জন্মদিনের শুভেচ্ছা জানাবেন কাঞ্চন মল্লিককে। অবশেষে অভিনেত্রীর শুভেচ্ছা বার্তা আসে, তবে শনিবার রাতে।

Advertisement
কাঞ্চন মল্লিকের জন্মদিনে শুভেচ্ছা শ্রীময়ীর কাঞ্চন মল্লিকের জন্মদিনে শুভেচ্ছা শ্রীময়ীর
হাইলাইটস
  • শনিবার ছিল তৃণমূলের বিধায়ক-অভিনেতা কাঞ্চন মল্লিকের জন্মদিন।
  • সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে ব্যক্তিগত স্তরে অভিনেতাকে এদিন একাধিক মানুষ শুভেচ্ছা জানিয়েছেন।
  • তবে সকলেই অপেক্ষা করছিলেন কখন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ জন্মদিনের শুভেচ্ছা জানাবেন কাঞ্চন মল্লিককে।

শনিবার ছিল তৃণমূলের বিধায়ক-অভিনেতা কাঞ্চন মল্লিকের জন্মদিন। সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে ব্যক্তিগত স্তরে অভিনেতাকে এদিন একাধিক মানুষ শুভেচ্ছা জানিয়েছেন। তবে সকলেই অপেক্ষা করছিলেন কখন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ জন্মদিনের শুভেচ্ছা জানাবেন কাঞ্চন মল্লিককে। অবশেষে অভিনেত্রীর শুভেচ্ছা বার্তা আসে, তবে শনিবার রাতে। 

বেশ কিছু বছর ধরেই কাঞ্চন ও শ্রীময়ীর সম্পর্ক নিয়ে কম জলঘোলা হয়নি। সোশ্যাল মিডিয়াতেও সেই বিতর্কের আঁচও পড়েছিল। সেই বিতর্কের সময় কাঞ্চন ও শ্রীময়ী তাঁদের দুজনের সম্পর্ককে অস্বীকার করেছিলেন। কিন্তু ধীরে ধীরে গোটা ছবিটাই পরিষ্কার হয়। একাধিক জায়গায় এঁদের দুজনকে দেখা গিয়েছে সময় কাটাতে। বাড়ির পুজো হোক অথবা শ্রীময়ীর কলেজের কোনও অনুষ্ঠান কাঞ্চন ও অভিনেত্রীকে সবসময়ই দেখা গিয়েছে একসঙ্গে। এখন তো সোশ্যাল মিডিয়াতেও এঁরা একসঙ্গে ছবি দিতে দ্বিধাবোধ করেন না। 

আরও পড়ুন: Kanchan- Sreemoyee Serial: নতুন ধারাবাহিকে জুটিতে কাঞ্চন - শ্রীময়ী? টেলিপাড়ায় জোর জল্পনা

    কাঞ্চন মল্লিকের ৫৩ বছরের জন্মদিন বেশ ভালোই কেটেছে। সারাদিন ধরে অভিনেতা কেক কেটেছেন আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন। তবে সেই ছবির কোনওটাতেই শ্রীময়ী ছিলেন না। অনেকেই ভাবতে বসেছিলেন যে হয়ত শ্রীময়ী অভিনেতা-বিধায়ককে জন্মদিনের শুভেচ্ছা জানাবেন না। তবে সেই জল্পনার অবসান করে শনিবার রাতে শ্রীময়ী তাঁর ইনস্টাগ্রামে কাঞ্চন মল্লিকের উদ্দেশ্যে উষ্ণ শুভেচ্ছা জানান। কাঞ্চনের সঙ্গে নিজের ২টি ছবি শেয়ার করে নিলেন শ্রীময়ী। লিখলেন, ‘শুভ জন্মদিন!আনন্দে থাকো এবং নিরাপদে থাকো।’ সঙ্গে একগুচ্ছ হার্টের ইমোজি।

     
     
     
     
     
     
     
     
     
     
     
     
     
     
     

    A post shared by Sreemoyee_clipslove (@sreemoyeechattoraj)

    Advertisement

    শ্রীময়ীর ওপর একসময় অভিযোগ উঠেছিল যে তিনি নাকি কাঞ্চন মল্লিকের বিয়ে ভেঙেছেন। ২০২১ সালে কাঞ্চনের স্ত্রী তথা অভিনেত্রী পিঙ্কি তাঁর বর ও শ্রীময়ীর নামে থানায় অভিযোগ জানিয়েছিলেন। সেই সময় বিতর্ক কম হয়নি। সবে-সবে ভোটে জিতে রাজনৈতিক জগতে পদার্পন করেছিলেন অভিনেতা তখন। আর সেই বিতর্ক নিসন্দেহে ছিল বড় ধাক্কা। যদিও এখন কাঞ্চনের সঙ্গে তাঁর স্ত্রী ও পুত্র থাকেন না। আদলতে গড়িয়েছে তাঁদের মামলা। কাঞ্চনের অভিযোগ, তাঁর ছেলের সঙ্গে দেখাও করতে দেন না পিঙ্কি। 

    আরও পড়ুন: Kanchan Mullick- Sreemoyee Chattoraj: পুজোর উদ্বোধনে কাঞ্চন- শ্রীময়ী! জুটির রসায়ন আবারও উস্কে দিল জল্পনা

    আর এইসবের মধ্যে ভালোই কাটছে কাঞ্চন ও শ্রীময়ীর সময়। তাঁদের প্রেম রীতিমতো চর্চিত টলিউডে। গত অক্টোবরে কাঞ্চনের বাড়িতে আয়োজিত কালীপুজোর যাবতীয় দায়িত্ব সামলেছিলেন শ্রীময়ী, অন্য দিকে শ্রীময়ীর জন্মদিনের পার্টিতে হাজির ছিলেন কাঞ্চন। একসঙ্গে স্টেজ শো করতেও আজকাল দেখা যায় দুজনকে।     


     

    Advertisement