scorecardresearch
 

Tollywood Gossip: মা-বাবার সঙ্গে নাকি আলাদা, কোথায় নতুন সংসার পাতলেন আদৃত-কৌশাম্বী?

Tollywood Gossip: সদ্য বিয়ে সেরেছেন আদৃত-কৌশাম্বী। বিয়ের পর হানিমুন সেরে ফিরেছেন তাঁরা। আর তারপরই আদৃতের জন্মদিন। বিয়ের পর প্রথম জন্মদিন, তাই একটু তো বিশেষ হবেই। শনিবার জন্মদিনের সকালে আদৃত সময় কাটা তাঁর ফ্যানেদের সঙ্গে।

Advertisement
আদৃত-কৌশাম্বী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম আদৃত-কৌশাম্বী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • সদ্য বিয়ে সেরেছেন আদৃত-কৌশাম্বী।

সদ্য বিয়ে সেরেছেন আদৃত-কৌশাম্বী। বিয়ের পর হানিমুন সেরে ফিরেছেন তাঁরা। আর তারপরই আদৃতের জন্মদিন। বিয়ের পর প্রথম জন্মদিন, তাই একটু তো বিশেষ হবেই। শনিবার জন্মদিনের সকালে আদৃত সময় কাটা তাঁর ফ্যানেদের সঙ্গে। আর সন্ধ্যেটা অবশ্যই কোশাম্বী সহ পরিবারের সঙ্গে কাটিয়েছেন মিঠাই-র উচ্ছেবাবু। তবে জন্মদিনের দিনই জানা গেল কৌশাম্বী আসার পর আদৃতের জীবনের এক বিশেষ ব্যাপার বদলে গিয়েছে। 

জন্মদিনের দিন এক সাক্ষাৎকারেই আদৃত জানিয়েছেন যে তিনি বিয়ের পর স্ত্রী কৌশাম্বীকে নিয়ে মা-বাবার সঙ্গেই থাকছেন। তাহলে কি এতদিন মা-বাবার সঙ্গে থাকতেন না অভিনেতা? আদৃত জানান, আগে পরিবারের সঙ্গে থাকা হত না। বাবার একটি ফ্ল্যাটে নিজের মতো করে থাকতেন তিনি। বেশ কয়েকবছর বাবা-মায়ের সঙ্গে থাকা হয়নি বলেও জানান তিনি। তবে এবার আর তেমনটা নয়। বিয়ের পর পরিবারের সকলকে নিয়ে সুখে সংসার করছেন আদৃত। অর্থাৎ, কৌশাম্বী স্ত্রী হয়ে আসার পর আদৃতের জীবন একেবারে বদলে দিয়েছেন। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by S.Mahato (@s.mahato00)

কৌশাম্বীর ফ্যানক্লাব থেকে একটি ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায় যেখানে দেখা গিয়েছে আদৃত কেক কেটে প্রথম খাওয়ালেন কৌশাম্বীকে। কৌশাম্বীও কেক খাইয়ে দেন আদৃতকে। কৌশাম্বী এদিন পরেছিলেন কালোর ওপর সাদা রঙের স্ট্রাইপ দেওয়া শর্ট ড্রেস। হাতে শাঁখা-পলা, চুল খোলা। বিয়ের পর পরই আদৃত ও কৌশাম্বী গোয়াতে হানিমুনে গিয়েছিলেন, সেখান থেকে বেশ কিছু ছবিও শেয়ার করেন লাভ বার্ডস। আদৃতের জন্মদিনে বৌভাতের অদেখা ছবি শেয়ার করে কৌশাম্বী লিখলেন, ‘শুভ জন্মদিন আমার সোলমেট আর প্রিয় বন্ধু। মনে রাখবে, সেরাটা আসা এখনও বাকি আছে।’

Advertisement

প্রসঙ্গত, ধুমধাম করে বিয়ে করেছেন আদৃত ও কৌশাম্বী। তাঁদের বিয়েতে হাজির ছিলেন গোটা মিঠাই পরিবার। মিঠাই সিরিয়ালের সেট থেকেই তাঁদের প্রেম পর্বের সূচনা হয়। যদিও তাঁরা তাঁদের সম্পর্ককে কোনওদিন প্রকাশ্যে নিয়ে আসেননি। আদৃত ও কৌশাম্বী এই নিয়ে মুখে কুলুপ এঁটেছিলেন। তবে চলতি বছরের প্রথম গোড়া থেকেই তাঁদের বিয়ে নিয়ে জল্পনা ছিল তুঙ্গে। অবশেষে বিয়ের খবর সামনে আসে। কৌশাম্বীকে এই মুহূর্তে দেখা যাচ্ছে ফুলকি সিরিয়ালে আর আদৃতেরও নতুন ছবি মুক্তির অপেক্ষায়।  
 

আরও পড়ুন

Advertisement