scorecardresearch
 

Adrit-Kaushambi Wedding: সাদা লহেঙ্গায় কৌশাম্বী, আদৃতের হাত ধরে এলেন, রিসেপশনের মেনুতে দেশি-বিদেশি খাবার

Adrit-Kaushambi Wedding: মিঠাই সিরিয়াল থেকে যে সম্পর্কের শুরু হয়েছিল অবশেষে তা পরিণতি পেল ৯ মে। সাতপাকে বাধা পড়লেন আদৃত রায় ও কৌশাম্বী চক্রবর্তী। যদিও নিজেদের সম্পর্ক নিয়ে বরাবরই মুখে কুলুপ এঁটেছিলেন তাঁরা। বৃহস্পতিবার হাওড়ায় বিয়ে করার পর শনিবার ১১ মে আদৃত-কৌশাম্বীর রিসেপশনের পার্টি বসেছিল শহরের এক অভিজাত ক্লাবে।

Advertisement
আদৃত-কৌশাম্বীর রিসেপশন লুকস ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম আদৃত-কৌশাম্বীর রিসেপশন লুকস ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • মিঠাই সিরিয়াল থেকে যে সম্পর্কের শুরু হয়েছিল অবশেষে তা পরিণতি পেল ৯ মে।

মিঠাই সিরিয়াল থেকে যে সম্পর্কের শুরু হয়েছিল অবশেষে তা পরিণতি পেল ৯ মে। সাতপাকে বাধা পড়লেন আদৃত রায় ও কৌশাম্বী চক্রবর্তী। যদিও নিজেদের সম্পর্ক নিয়ে বরাবরই মুখে কুলুপ এঁটেছিলেন তাঁরা। বৃহস্পতিবার হাওড়ায় বিয়ে করার পর শনিবার ১১ মে আদৃত-কৌশাম্বীর রিসেপশনের পার্টি বসেছিল শহরের এক অভিজাত ক্লাবে। আর এদিন নব দম্পতিকে দেখা গেল একেবারে সাদা রঙের পোশাকে। তবে শুধু কৌশাম্বী-আদৃত নন, রিসেপশনে উপস্থিত অধিকাংশ তারকাকেই দেখা গিয়েছে এই সাদা থিমের পোশাক পরতে।

সাদা রঙের এম্বেলিশড লেহঙ্গায় তাক লাগালেন নববধূ কৌশাম্বি। আদৃতের পরনে ছিল সাদা শেরওয়ানি। রিসেপশনে কেকও কাটা হল। রিসেপশনেও উপস্থিত ছিল পুরো মিঠাই টিম। আর সঙ্গে আদৃত-কৌশাম্বীর পরিবারের সদস্যরা। এই গ্র্যান্ড রিসেপশনে কিন্তু খাওয়া-দাওয়াও মন্দ হয়নি। মেনুতে ছিল চমক দেওয়ার মতো সব খাওয়ার আইটেম।

স্টার্টার হিসেবে অতিথিদের জন্য ছিল লেমন ফিশ ফ্রাই, চিকেন টেংরি কেবাব, চিজ বল, কোরিয়েন্ডার কর্ন স্যুপ, চিকেন স্যুপ, আম পান্নার সরবত, পাইন্যাপেল স্মুদি। মেন কোর্সের সূত্রপাত স্যালাড দিয়ে। রাশিয়ান স্যালাড, কর্ন বেল পিপার স্যালাড, ফ্রেশ গ্রিন স্যালাড। রপর আমিষ-নিরামিষের এলাহি আয়োজন। বেনারসি আলুর দম, মেথি পনির, দিওয়ানি হন্ডি, বেবি নান, ডাল বুখারা, মটর কচুরি, বাসন্তি পোলাও, চিকেন বিরিয়ানি, মাটন কষা, প্রন। শেষপাতে ছিল টম্যাটোর চাটনি, পাপড়, ক্যারামেল কাস্টার্ড, ওয়েডিং কেক, রসমালাই, ভ্যানিলা আইসক্রিমের সঙ্গে দর্শন। অর্থাৎ বিয়ের মতোই রিসেপশনেও জম্পেশ খাওয়া-দাওয়া হয়েছে সব অতিথিদের। 

Advertisement

বিয়ের দিন বাঙালি প্রথা মেনে কৌশাম্বী লাল রঙের বেনারসীতে সেজেছিলেন আর আদৃতের পরনে ছিল হলুদ পাঞ্জাবী ও ধুতি। বিয়ের সকাল থেকে নান্দীমুখ, হলুদের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। এরপর সকলেই অফেক্ষা করছিলেন যে নব দম্পতিকে একসঙ্গে কখন দেখা যাবে। যদিও সেই সময়টা আসে একটু দেরি করেই। শুক্রবার আদৃত ও কৌশাম্বীকে মিস্টার ও মিসেস হিসাবে একসঙ্গে দেখা যায়। তাঁদের সম্পর্কের সাক্ষী ছিল মোদক পরিবার আর বিয়ে থেকে রিসেপশন সবটাই হইহই করে কাটালেন মিঠাই সিরিয়ালের সব সদস্যরা।    

আরও পড়ুন

Advertisement