scorecardresearch
 

Parambrata-Raima Sen: আবার পরমব্রত-রাইমার রোম্যান্স, আসছে 'হাওয়া বদল ২'

Parambrata-Raima Sen: বহুবছর পর পর্দায় জুটি বাঁধতে চলেছেন পরমব্রত ও রাইমা সেন। সঙ্গে অবশ্যই আছেন রুদ্রনীল ঘোষ। এই তিন জুটি আজ থেকে ঠিক দশ বছর আগে বড়পর্দায় নিয়ে এসেছিল হাওয়া বদল। এই সিনেমা মুক্তি পেয়েছিল ২০১৩ সালে। সেই সিনেমার সিক্যুয়েল তৈরি করার পরিকল্পনা চলছে। হাওয়া বদল টু আসবে বলে জানা গিয়েছে।

Advertisement
পরমব্রত ও রাইমা আবার একসঙ্গে পরমব্রত ও রাইমা আবার একসঙ্গে
হাইলাইটস
  • বহুবছর পর পর্দায় জুটি বাঁধতে চলেছেন পরমব্রত ও রাইমা সেন।
  • সঙ্গে অবশ্যই আছেন রুদ্রনীল ঘোষ।
  • এই তিন জুটি আজ থেকে ঠিক দশ বছর আগে বড়পর্দায় নিয়ে এসেছিল হাওয়া বদল।

বহুবছর পর পর্দায় জুটি বাঁধতে চলেছেন পরমব্রত ও রাইমা সেন। সঙ্গে অবশ্যই আছেন রুদ্রনীল ঘোষ। এই তিন জুটি আজ থেকে ঠিক দশ বছর আগে বড়পর্দায় নিয়ে এসেছিল হাওয়া বদল। এই সিনেমা মুক্তি পেয়েছিল ২০১৩ সালে। সেই সিনেমার সিক্যুয়েল তৈরি করার পরিকল্পনা চলছে। হাওয়া বদল টু আসবে বলে জানা গিয়েছে। 

প্রাথমিক পর্যায়ে রয়েছে গোটা বিষয়টি
হাওয়া বদল সিনেমায় পরিচালকের ভূমিকায় দেখা গিয়েছিল পরমব্রত চট্টোপাধ্যায়কে। পরিচালক ও অঊিনয় দুটোই তিনি দক্ষ হাতেই সামলেছিলেন। এবারের সিক্যুয়েলেও সেটাই দেখা যাবে। আগের বারের মতোই এই সিনেমাতেও দেখা যাবে রুদ্রনীল ও রাইমা সেনকে। তবে পুরো বিষয়টি এখন খুবই প্রাথমিক স্তরে রয়েছে। তাই এখনই এটা নিয়ে সেভাবে মুখ খুলতে রাজি নন পরিচালক পরমব্রত। 

আরও পড়ুন: Jeet-Chengiz: বহু বছর পর ফের বাংলা 'মশলাদার' সিনেমা, মুক্তি পেল জিৎ-এর 'চেঙ্গিজ'-র TRAILER

অগাস্ট-সেপ্টেম্বরে হয়ত শ্যুটিং
তবে শোনা গিয়েছে, চিত্রনাট্য লেখার কাজ  চলছে। ইন্ডাস্ট্রি সূত্রের খবর, অগাস্ট-সেপ্টেম্বর নাগাদ এই সিনেমার শ্যুটিং শুরু হতে পারে। তবে এই সিনেমার মাধ্যমে ফের পরমব্রত-রাইমা জুটিকে একসঙ্গে দেখা যাবে। একসময় পরমব্রত-রাইমার প্রেমে সরগরম ছিল টলিউড। এই দুই তারকার সম্পর্কের রসায়ন শুধু অন স্ক্রিনেই নয়, অফ স্ক্রিনেও দেখা যেত। প্রথম পর্দায় একসঙ্গে কাজ ‘নিশিযাপন’। তারপর ‘বং কানেকশন’। এরই মধ্যে জমে ওঠে দুই তারকার মাখোমাখো সম্পর্ক। যদিও কোনওদিনও তাঁরা নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি। বরং তাঁরা খুব ভালো বন্ধু বলেই সর্বদা দাবী করে এসেছেন। 

আরও পড়ুন: Bonny Sengupta: বনি এবার 'ভিলেন', এই প্রথম নেগেটিভ চরিত্রে টলিউড হিরো

দ্য চেঞ্জ আপ-এর বাংলা রিমেক হাওয়া বদল
হলিউডের রোম্যান্টিক কমেডি দ্য চেঞ্জ আপ-এর বাংলা রিমেক ছিল হাওয়া বদল। তবে এই সিক্যুয়েলের কাহিনি মৌলিক বলেই জানা গিয়েছে। যতদূর জানা গিয়েছে প্রথম ছবির গল্প যেখানে শেষ হয় সেখান থেকেই সিক্যুয়েলের গল্প শুরু হবে। প্রসঙ্গত, জিও কাকা সিনেমা পরিচালনা করার পর হাওয়া বদল ছিল পরিচালকের দ্বিতীয় পরিচালিত সিনেমা। এর অন্যতম প্রযোজক ছিলেন পরমব্রত ও রুদ্রনীল। সেই সময় তাঁরা নিজেদের প্রযোজনা সংস্থা শুরু করেছিলেন। তবে এখন আর সেই সংস্থা নেই। রাজনৈতিক অবস্থান এই দুই তারকার আলাদা হলেও ফের একসঙ্গে কাজ করতে তাঁরা ইচ্ছুক। 

Advertisement

পরম-রুদ্রনীল জুটি
ইতিমধ্যেই পরমব্রতর পরিচালনায় সৌমিত্র চট্টোপাধ্যায়ের বায়োপিক অভিযান-এ কাজ করে ফেলেছেন রুদ্রনীল। জানা গিয়েছে, পরমব্রত, অরিত্র সেন ও সুপ্রিয় সেনের প্রযোজনা সংস্থার অন্তর্গত হাওয়া বদল ২ তৈরি হবে। এখন আপাতত পরমব্রত ফেলুদা ওয়েব সিরিজ নিয়ে ব্যস্ত রয়েছেন।    

Advertisement