scorecardresearch
 

Prosenjit-Rituparna: শেষদফার ভোটে অনুপস্থিত 'অযোগ্য' জুটি, কেন ভোট দিলেন না প্রসেনজিৎ-ঋতুপর্ণা?

Prosenjit-Rituparna: ১ জুন ছিল সপ্তম ও শেষদফার লোকসভা নির্বাচন। আমজনতার পাশাপাশি টলিউড তারকারাও ভোট উৎসবে সামিল হয়েছিলেন। দেব থেকে রুক্মিণী, মিমি থেকে নুসরত, আবীর থেকে জিৎ, টিনসেল টাউনের সব তারকাদেরই ভোট দিতে দেখা গিয়েছে। কিন্তু এই নির্বাচনে অংশ নিতে দেখা যায়নি প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্তকে।

Advertisement
প্রসেনজিৎ-ঋতুপর্ণা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম প্রসেনজিৎ-ঋতুপর্ণা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • ১ জুন ছিল সপ্তম ও শেষদফার লোকসভা নির্বাচন।

১ জুন ছিল সপ্তম ও শেষদফার লোকসভা নির্বাচন। আমজনতার পাশাপাশি টলিউড তারকারাও ভোট উৎসবে সামিল হয়েছিলেন। দেব থেকে রুক্মিণী, মিমি থেকে নুসরত, আবীর থেকে জিৎ, টিনসেল টাউনের সব তারকাদেরই ভোট দিতে দেখা গিয়েছে। কিন্তু এই নির্বাচনে অংশ নিতে দেখা যায়নি প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্তকে। অথচ কিছুদিন আগেই এই জুটি সকলকে ভোট উৎসবে যোগ দেওয়ার আর্জি জানিয়েছিলেন। অথচ নিজেরাই দিতে পারলেন না ভোট। 

শনিবার লোকসভা নির্বাচনের শেষদফার ভোট ছিল। সকাল থেকে শহরের বিভিন্ন ভোটকেন্দ্রে বাংলা সিনে ইন্ডাস্ট্রির তারকারা ভিড় জমিয়েছেন। দেব-রুক্মিণী, আবির চট্টোপাধ্যায়, নুসরত জাহান, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, সৌরভ-দর্শনা থেকে গৌরব-রিধিমাদের বুথে লাইন দিয়ে ভোট দিতে দেখা গিয়েছে। সস্ত্রীক ভোট দিয়েছেন অভিনেতি জিৎ। কিন্তু তারকাদের সেই ভিড়ে দেখা মেলেনি প্রসেনজিৎ ও ঋতুপর্ণার। আর এদিন অভিনেতার অনুপস্থিত কারোরই নজর এড়ায়নি। অপরদিকে টলি ক্যুইন ঋতুপর্ণা ভোট দিতে না আসায় সেটাও নজর এড়ায়নি কারোরই। 

আসলে দুজনের কেউই এই শহরে নেই। প্রসেনজিৎ রয়েছেন মুম্বইতে এবং ঋতুপর্ণা আমেরিকায়। মুম্বইতে কাজের সূত্রেই রয়েছেন অভিনেতা। সকালে সেখান থেকে অপারশক্তি খুরানার সঙ্গে ছবিও শেয়ার করেছেন তিনি।  ওদিকে ঋতুপর্ণা সেনগুপ্তও মার্কিন মুলুকে রয়েছেন ব্যক্তিগত কাজে। তবে শুধু প্রসেনজিৎ ও ঋতুপর্ণাই নন, ভোট দিতে পারেনি শাশ্বত চট্টোপাধ্যায়ও। তিনি এই মুহূর্তে শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন বাংলার বাইরে। তাই ভোট দিতে আসতে পারেননি। 

আরও পড়ুন

অপরদিকে, ছোটপর্দার জনপ্রিয় তারকা দম্পতি নীল-তৃণা এই মুহূর্তে শৈলশহরে রয়েছেন। সেখান থেকে ভোট দিতে আসতে পারেননি। অন্যদিকে, ভোট দিতে এসে সমস্যায় পড়লেন স্বস্তিকা মুখোপাধ্যায় ও তাঁর বোন। স্বস্তিকা সোশ্যাল মিডিয়াতে ভিডিও পোস্ট করে জানিয়েছেন যে তাঁর ও তাঁর বোনের ভোটার লিস্ট থেকে নাম গায়েব হয়ে গিয়েছে তাই তাঁরা ভোট দিতে পারেননি।   

Advertisement

Advertisement