scorecardresearch
 

Amitabh Bachchan: ট্র্যাফিক জ্যাম, সময়ে শ্যুটিংয়ে পৌঁছতে ফ্যানের বাইকে লিফট নিলেন বিগ-B, VIRAL

Amitabh Bachchan: দেরি করা মোটেও ধাতে নেই অমিতাভ বচ্চনের। তিনি ঠিক সময়ে যে কোনও জায়গায় পৌঁছাতে ভালোবাসেন। এই গুণের জন্যই বিগ বি পরিচিত। সম্প্রতি বলিউডের এই সুপারস্টার ট্র্যাফিকে আটকে পড়েন এবং শ্যুটিং লোকেশনে পৌঁছাতে তাঁর দেরি হয়ে যাচ্ছিল। কিন্তু ওই যে বললাম একেবারেই লেট হওয়া পছন্দ নয় অমিতাভের।

Advertisement
অমিতাভ বচ্চন ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম অমিতাভ বচ্চন ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • দেরি করা মোটেও ধাতে নেই অমিতাভ বচ্চনের। তিনি ঠিক সময়ে যে কোনও জায়গায় পৌঁছাতে ভালোবাসেন। এই গুণের জন্যই বিগ বি পরিচিত। সম্প্রতি বলিউডের এই সুপারস্টার ট্র্যাফিকে আটকে পড়েন এবং শ্যুটিং লোকেশনে পৌঁছাতে তাঁর দেরি হয়ে যাচ্ছিল।

দেরি করা মোটেও ধাতে নেই অমিতাভ বচ্চনের। তিনি ঠিক সময়ে যে কোনও জায়গায় পৌঁছাতে ভালোবাসেন। এই গুণের জন্যই বিগ বি পরিচিত। সম্প্রতি বলিউডের এই সুপারস্টার ট্র্যাফিকে আটকে পড়েন এবং শ্যুটিং লোকেশনে পৌঁছাতে তাঁর দেরি হয়ে যাচ্ছিল। কিন্তু ওই যে বললাম একেবারেই লেট হওয়া পছন্দ নয় অমিতাভের। তাই শ্যুটিং লোকেশনে পৌঁছানোর জন্য অমিতাভ তাঁর এক ভক্তের কাছে সাহায্য চাইলেন এবং তাঁর বাইকে চেপে যানজট এড়িয়ে সঠিক সময়ে লোকেশনে পৌঁছান। পরে অবশ্য অমিতাভ তাঁর সেই ভক্তকে ধন্যবাদ জানাতে ভোলেননি। 

বর্তমানে অমিতাভ বচ্তন ব্যস্ত রয়েছেন প্রজেক্ট কে নিয়ে। সেই সিনেমার শ্যুটিংয়ে যেতে গিয়েই মুম্বইয়ের নাস্তানাবুদ করা যানজটে ফেঁসে যান। যার ফলে সঠিক সময়ে শ্যুটিং লোকেশনে পৌঁছাতে পারছিলেন না তিনি। কী করবেন এই ভেবেই সময় বরবাদ হচ্ছিল তাঁর। সেই সময় মুশকিল আসান হয়ে আসেন এক বাইক আরোহী। অমিতাভকে যানজট থেকে উদ্ধার করে অন্য গাড়ির পাশ কাটিয়ে পৌঁছে দিলেন গন্তব্যে। সেই ঘটনা সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিলেন উচ্ছ্বসিত অমিতাভ। যদিও অমিতাভ ও বাইক আরোহী উভয়ের মাথাতেই হেলমেট দেখা যায়নি। 

 

আরও পড়ুন: Amitabh Bachchan to Twitter: 'আমার ব্লু-টিক ফেরত দাও, পায়ে ধরতে হবে নাকি', টুইটারে হাতজোড় করে আবেদন অমিতাভের

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Amitabh Bachchan (@amitabhbachchan)

Advertisement

অমিতাভ যে ছবি পোস্ট করেছেন তাতে দেখা গিয়েছে বিগ বি বাইকের পিছনে বসে রয়েছেন আর তাঁর সেই ভক্ত, যিনি হলুদ টি-শার্ট পরে রয়েছেন, বাইক চালাচ্ছেন। অমিতাভ পরেছিলেন কালো রঙের টি-শার্ট, ডেনিম ট্রাউজার্স, বাদামি রঙের ব্লেজার ও সাদা রঙের স্নিকার্স। এই ছবি পোস্ট করে অমিতাভ ক্যাপশনে লেখেন, আপনাকে চিনি না, কিন্তু পরম আত্মীয়ের মতো আপনি যে ভাবে আমায় উদ্ধার করলেন তাতেই আমি সময়ের মধ্যে কাজের জায়গায় পৌঁছতে পারলাম। যানজট এড়ানোর এর চেয়ে সহজ উপায় ছিল না, এর চেয়ে আগে আমি পৌঁছতে পারতাম না কোনও মতেই। আপনাকে অশেষ ধন্যবাদ, হলুদ টি-শার্ট, শর্টস এবং টুপি পরা বন্ধু। তাড়াহুড়ো করে শ্যুটিং লোকেশনে পৌঁছানোর তাড়া থাকায় সেই ভক্তের নামটাও জানতে পারেননি অভিনেতা। আর তাই পোশাক দিয়েই তাঁকে বর্ণনা করেছেন। অমিতাভের শেয়ার করা এই ছবি এখন রীতিমতো ভাইরাল।  

আরও পড়ুন: Satyajit Ray Birthday: সত্যজিতের ফেলুদা হতে পারতেন বিগ বি, কেন প্রস্তাব ফেরান অমিতাভ?

 

বিগ বি এখন ব্যস্ত রয়েছেন নাগ অশ্বিনীর তামিল সিনেমা প্রজেক্ট কে নিয়ে। এই শ্যুটিং ফ্লোরেই তিনি আহত হয়েছিলেন। এই সিনেমায় ফের অমিতাভের সঙ্গে কাজ করবেন দীপিকা পাড়ুকোন। তবে এখন তিনি সুস্থ রয়েছেন। রিভু দাশগুপ্তের সেকশন ৮৪ সিনেমায় কাজ করা শুরু করেছেন তিনি। 

Advertisement