scorecardresearch
 

Prosenjit Chatterjee on Amitabh Bachchan:'প্রবীর রায়চৌধুরী'-তে মুগ্ধ অমিতাভ বচ্চন, শুভেচ্ছা বিগ B-র

Prosenjit Chatterjee on Amitabh Bachchan: বাংলা ইন্ডাস্ট্রির ব্যস্ততম অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। সৃজিত মুখোপাধ্যায়ের দশম অবতার ছবির ট্রেলারে অভিনেতার চেনা ছকে একের পর এক ছক্কা হাঁকিয়ে গিয়েছেন। ট্রেলারেই প্রসেনজিৎ-এ মুগ্ধ তাঁর অনুরাগীরা। একের পর এক শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন তাঁকে। আর সেই অনুরাগীদের তালিকায় জায়গা করে নিয়েছেন বিগ বি।

Advertisement
প্রসেনজিৎ-অমিতাভ প্রসেনজিৎ-অমিতাভ
হাইলাইটস
  • বাংলা ইন্ডাস্ট্রির ব্যস্ততম অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। সৃজিত মুখোপাধ্যায়ের দশম অবতার ছবির ট্রেলারে অভিনেতার চেনা ছকে একের পর এক ছক্কা হাঁকিয়ে গিয়েছেন। ট্রেলারেই প্রসেনজিৎ-এ মুগ্ধ তাঁর অনুরাগীরা।

বাংলা ইন্ডাস্ট্রির ব্যস্ততম অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। সৃজিত মুখোপাধ্যায়ের দশম অবতার ছবির ট্রেলারে অভিনেতার চেনা ছকে একের পর এক ছক্কা হাঁকিয়ে গিয়েছেন। ট্রেলারেই প্রসেনজিৎ-এ মুগ্ধ তাঁর অনুরাগীরা। একের পর এক শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন তাঁকে। আর সেই অনুরাগীদের তালিকায় জায়গা করে নিয়েছেন বিগ বি। বুম্বাদার প্রশংসায় বলিউডের কিংবদন্তী অভিনেতা অমিতাভ বচ্চন। সোশ্যাল মিডিয়ায় অমিতাভ দশম অবতার ছবির জন্য প্রসেনজিৎকে শুভেচ্ছা জানিয়েছেন। 

২২শে শ্রাবণ-এর পর সৃজিত মুখোপাধ্যায়ের হাত ধরে ফিরছেন প্রবীর রায়চৌধুরী তথা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। সম্প্রতি দশম অবতার ছবির ট্রেলার লঞ্চ হয়েছে আর যা নিয়ে দর্শকদের মধ্যে কৌতুহল তুঙ্গে। প্রসেনজিৎ-কে দেখা গিয়েছে তাঁর চেনা ছন্দে। আর প্রসেনজিৎ-এর প্রশংসায় এবার পঞ্চমুখ হলেন অমিতাভ বচ্চন। তিনি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের উদ্দেশে লেখেন, "বুম্বা, অন্যান্য বারের মতো তোমার জন্য শুভকামনা রইল।"

দশম অবতার-এর ট্রেলার যে অমিতাভ বচ্চন দেখেছেন তা এই প্রশংসা থেকে স্পষ্ট। অপরদিকে, প্রসেনজিৎ-অমিতাভের সুসম্পর্ক সম্পর্কে অনেকেই যে জানেন তা অজানা নয়। প্রসেনজিৎ নিজেও এই কথা একাধিকবার স্বীকারও করেছেন। কলকাতা চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী মঞ্চই হোক বা অন্য কোনও অনুষ্ঠান, অমিতাভ শহরে এলে প্রসেনজিৎ চেষ্টা করেন তাঁর সঙ্গে দেখা করার। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে প্রসেনজিৎ জানিয়েছেন যে অমিতাভের থেকে প্রশংসা পেয়ে তিনি অভিভূত। এটা অভিনেতা হিসাবে তাঁর কাছে বিশাল প্রাপ্তি। প্রসঙ্গত, এর আগেও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের একাধিক রিলিজের আগে শুভেচ্ছাবার্তা দিতে শোনা গিয়েছে অমিতাভ বচ্চনকে। 

সৃজিতের কপ ইউনিভার্সের স্বপ্ন পূরণ করতে চলেছে 'দশম অবতার'। এদিকে প্রবীর রায়চৌধুরীর পর্দায় প্রত্যাবর্তন নিয়ে রীতিমতো আপ্লুত ভক্তরা। তবে 'দশম অবতার'-এর ট্রেলারে তাঁর ভাতের প্রতি অরুচি দেখা গিয়েছে। বদলে তিনি বিরিয়ানি চেয়ে খাচ্ছেন। সব মিলিয়ে 'দশম অবতার' ২২ শে শ্রাবণ ও ভিঞ্চি দা-এর রিইউনিয়ন এটা বলা চলে। ১৯ অক্টোবর মুক্তি পেতে চলেছে দশম অবতার। 
 

আরও পড়ুন

Advertisement

Advertisement