scorecardresearch
 

Ankush Hazra-Oindrila Sen Marriage: এই বছরই বিয়ে করছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা, সামনে এল আরও তথ্য

Ankush Hazra-Oindrila Sen Marriage: ১৩ বছরের দীর্ঘ প্রেম। একসঙ্গে থাকছেন বেশ কিছু বছর। ইন্ডাস্ট্রির সকলেরই প্রশ্ন কবে বিয়ে করছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। এতদিন নানান বাহানায় এই প্রশ্ন এড়িয়ে গেলেও এবার আর কোনও অজুহাত নেই এই টলিউড জুটির কাছে। অবশেষে এই বছরেই বিয়ের লাড্ডু খেতে চলেছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। প্রসঙ্গত, আগামী ১৪ এপ্রিল তাঁদের অভিনীত সিনেমা লাভ ম্যারেজ মুক্তি পাবে।

Advertisement
এ বছরই বিয়ে করবেন অঙ্কুশ-ঐন্দ্রিলা এ বছরই বিয়ে করবেন অঙ্কুশ-ঐন্দ্রিলা
হাইলাইটস
  • ১৩ বছরের দীর্ঘ প্রেম। একসঙ্গে থাকছেন বেশ কিছু বছর।
  • ইন্ডাস্ট্রির সকলেরই প্রশ্ন কবে বিয়ে করছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। এতদিন নানান বাহানায় এই প্রশ্ন এড়িয়ে গেলেও এবার আর কোনও অজুহাত নেই এই টলিউড জুটির কাছে।
  • অবশেষে এই বছরেই বিয়ের লাড্ডু খেতে চলেছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা

১৩ বছরের দীর্ঘ প্রেম। একসঙ্গে থাকছেন বেশ কিছু বছর। ইন্ডাস্ট্রির সকলেরই প্রশ্ন কবে বিয়ে করছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। এতদিন নানান বাহানায় এই প্রশ্ন এড়িয়ে গেলেও এবার আর কোনও অজুহাত নেই এই টলিউড জুটির কাছে। অবশেষে এই বছরেই বিয়ের লাড্ডু খেতে চলেছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। প্রসঙ্গত, আগামী ১৪ এপ্রিল তাঁদের অভিনীত সিনেমা লাভ ম্যারেজ মুক্তি পাবে। যদিও এই বিয়ের বিষয়টি কিন্তু কোনওভাবেই সিনেমার প্রমোশনের অংশ নয়। এবারে বাস্তবেই বিয়ের পিঁড়িতে বসবেন টলিউডের এই আদর্শ চর্চিত জুটি। 

বিয়ে করছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা
অঙ্কুশের সোশ্যাল মিডিয়া পেজে চোখ রাখলেই বোঝা যাবে যে অঙ্কুশ ও ঐন্দ্রিলা এই বছরই বিয়ে করবেন তবে সেটা আইনি মতে। এই বছর আইনি বিয়ে করার কথা জানালেও সেটা কবে সে বিষয়ে খোলসা করে কিছু জানা যায়নি। অঙ্কুশের পোস্ট থেকে যেটা জানা গিয়েছে যে অভিনেতা স্পষ্ট করে বলেছেন, লাভ ম্যারেজ সিনেমা হিট হলে তবেই অভিনেতা বড় করে বিয়ে করার কথা ভাববেন। নয়তো পুরোহিত ডেকে মন্ত্র পড়ে কনফারেন্স কলে বিয়ে হবে। অর্থাৎ বড় করে অঙ্কুশ-ঐন্দ্রিলা বিয়ে করবেন কিনা তা নির্ভর করছে দর্শকদের ওপর। 

 

আরও পড়ুন: Ankush Hazra-Oindrila Sen: জিমে বন্ধুত্ব, তারপর? অঙ্কুশ-ঐন্দ্রিলার প্রেমটা যে ভাবে শুরু হল...

আইনি মতে বিয়ে সারবেন
অপরদিকে ঐন্দ্রিলাও তাঁর সোশ্যাল মিডিয়া পেজে একই কথা জানিয়েছেন। অভিনেত্রী জানান যে তিনি গত ৭ বছর ধরে অঙ্কুশকে বিয়ে করার কথা বলে চলেছেন কিন্তু তিনি কিছুতেই বিয়ে করতে রাজি হচ্ছিলেন না। এবার ছেলের মাথায় বুদ্ধি এসেছে। ঐন্দ্রিলাও জানিয়েছেন যে এই বছরই তাঁরা বিয়ে সেরে ফেলবেন। তবে ফাইনাল ডেট এখনও ঠিক হয়নি। তবে আগামীতে তাঁদের পর্দায় বিয়েটা কিন্তু সেরে ফেলতে দেখা যাবে। ইতিমধ্যে তাঁরা তাঁদের লাভ ম্যারেজের বিয়ের কার্ড বিলি করতে শুরু করে দিয়েছেন।

Advertisement

 

আরও পড়ুন: Abar Bibaho Obhijaan: বউদের ফাঁকি দিয়ে এবার থাইল্যান্ডে অঙ্কুশ-রুদ্র-অনির্বাণ, কী করছেন ?

প্রি হানিমুন গোয়ায়
লাভ ম্যারেজ সিনেমার প্রচার শুরুর আগেই গোয়াতে প্রিহানিমুন সারতে গিয়েছিলেন এই জুটি। সেখান থেকেও ছবি পোস্ট করেন তাঁরা। এখানে উল্লেখ্য তাঁরা কবে বিয়ে করবেন এই নিয়ে তাঁদের ভক্ত-অনুগামীদের মতোই টলিউডের তারকারাও দারুণভাবে কৌতুহল হয়ে পড়েছিলেন। লাভ ম্যারেজ সিনেমা ঘোষণার আগে অঙঅকুশ-ঐন্দ্রিলার একাধিক ভিডিওতে টলিউড তারকাদের প্রশ্নই ছিল যে তাঁরা কবে বিয়ে করতে চলেছেন। অবশেষে সেই মাহেন্দ্র ক্ষণের কথা জানিয়ে দিলেন। অপেক্ষা থাকল বিয়ের তারিখের জন্য।      

Advertisement