scorecardresearch
 

Ankush-Oindrila: আইসল্যান্ডে ব্লু লেগুনে ভিজলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা, এই লাক্সারি স্পা 'মিরাকল' ঘটায়

Ankush-Oindrila: মাঝে মাঝেই প্রেমিকা ঐন্দ্রিলাকে সঙ্গে পেয়ে ছুটিতে বেরিয়ে পড়েন অঙ্কুশ। এবারও তাঁর ব্যতিক্রম হল না। শ্যুটিং থেকে ছুটি পেতেই জুটিতে চলে গেলেন একেবারে আইসল্যান্ড ঘুরতে। আর সেখানেই ব্লু লেগুন স্পাতে দেখা গেল ঐন্দ্রিলা ও অঙ্কুশকে।

Advertisement
স্পায়ের নীল জলে ঐন্দ্রিলা-অঙ্কুশ ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম স্পায়ের নীল জলে ঐন্দ্রিলা-অঙ্কুশ ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • মাঝে মাঝেই প্রেমিকা ঐন্দ্রিলাকে সঙ্গে পেয়ে ছুটিতে বেরিয়ে পড়েন অঙ্কুশ।
  • এবারও তাঁর ব্যতিক্রম হল না। শ্যুটিং থেকে ছুটি পেতেই জুটিতে চলে গেলেন একেবারে আইসল্যান্ড ঘুরতে।
  • আর সেখানেই ব্লু লেগুন স্পাতে দেখা গেল ঐন্দ্রিলা ও অঙ্কুশকে।

মাঝে মাঝেই প্রেমিকা ঐন্দ্রিলাকে সঙ্গে পেয়ে ছুটিতে বেরিয়ে পড়েন অঙ্কুশ। এবারও তাঁর ব্যতিক্রম হল না। শ্যুটিং থেকে ছুটি পেতেই জুটিতে চলে গেলেন একেবারে আইসল্যান্ড ঘুরতে। আর সেখানেই ব্লু লেগুন স্পাতে দেখা গেল ঐন্দ্রিলা ও অঙ্কুশকে। লাক্সারিয়াস এই স্পা ও রিসর্ট থেকে ছবি-ভিডিও শেয়ার করেছেন ঐন্দ্রিলা। কিন্তু জানেন কী এই ব্লু লেগুন স্পা-রিসর্টে থাকার এক রাতের খরচ ঠিক কত?

ব্লু লেগুন স্পাতে ঐন্দ্রিলা-অঙ্কুশ
ঐন্দ্রিলা যে ছবি পোস্ট করেছেন তাতে দেখা গিয়েছে অভিনেত্রী রীতিমতো বরফ জলে বুক পর্যন্ত নেমে রয়েছেন। সেই অবস্থাতেই পোজ দিয়ে ছবি তুলেছেন তিনি। অনেকেরই জানা, ব্লু লেগুন তৈরি হয়েছে, আইল্যান্ডের গ্রিন্ডাভিক শহরের একটি স্বার্টসেঙ্গি জিওথার্মাল পাওয়ার প্ল্যান্ট থেকে উপচে পড়া জল দিয়ে। তাই এই জায়গাটি পর্যটকদের কাছে খুবই জনপ্রিয়। যদিও এই জল কিন্তু একেবারেই ঠান্ডা নয়। কনকনে ঠান্ডার মধ্যে উষ্ণ জলে গা ডুবিয়ে রাখার মজাটাই আলাদা। আর এর একাধিক উপকারীতাও রয়েছে। 

 

আরও পড়ুন: Ankush-Oindrila: অঙ্কুশ-ঐন্দ্রিলার বিয়েতে নিতবর প্রসেনজিৎ পুত্র, লাল পাঞ্জাবিতে জমালেন আসর

 

এই স্পায়ের উপকারীতা
এই স্পায়ের উষ্ণ জলে একবার গা ভেজাতে পারলেই নাকি আপনার চুল বা ত্বকের সমস্যা গায়েব হয়ে যেতে পারে এক মুহূর্তে। এমনই আশ্চর্য সেই জলাশয়। ব্লু লগুন পুলের উষ্ণ জলে নাকি প্রচুর পরিমাণে সালফার ও সিলিকা মেলে। ওই জলাশয়ের জলের তাপমাত্রা ঘোরে ৩৭ ডিগ্রি থেকে ৩৯ ডিগ্রি সেলসিয়াসের আশপাশে। এমনকী শীতকালেও এই তাপমাত্রার কোনও হেরফের হয়না। ফলে চাইলেই পর্যটকেরা স্পা-এর আরাম উপভোগ করতে পারেন শীতকালেও। আর এই স্পাতে একবার স্নান করলেই নাকি ত্বক এবং চুল থাকে দারুণ চকচকে। তবে মধ্যবিত্তদের নাগালের বাইরে এই স্পা-রিসর্ট।  

Advertisement

 

আরও পড়ুন: Ankush Hazra-oindrila Sen: ঐন্দ্রিলার বিশেষ দিন বলে কথা, প্রেমিকাকে জন্মদিনে কী দিলেন অঙ্কুশ

 

এক রাতের খরচ জানুন
এখানে রাতে থাকার ব্যবস্থাও রয়েছে৷ তবে খরচ শুনলে মাথায় হাত উঠবে। এই ব্লু লেগুনের প্রবেশের জন্য মোট তিনটি প্যাকেজ রয়েছে৷ সবচেয়ে কম প্যাকেজের মূল্য ভারতীয় টাকায় ৭৬৬৪ টাকা ৷ যার মধ্যে একটা টাওয়াল, ড্রিঙ্ক, সিলিকা মাড মাস্ক, রয়েছে ৷ এবং বাকি দুটো প্যাকেজের মূল্য ৯ হাজার ও ৫২ হাজার টাকা ৷ যারা এখানে গোটা একটা রাত থাকতে চাইছেন তার জন্য খরচ পড়বে ৫০ হাজার থেকে ২ লাখ টাকা পর্যন্ত। যা শুনে চোখ কপালে উঠবে।

 

ব্লু লেগুন স্পা আইসল্যান্ড

তারুণ্য ধরে রাখতেই ব্লু লেগুন স্পা
ঐন্দ্রিলা ও অঙ্কুশ নিজেদের যৌবন ধরেই রাখতেই লাখ টাকা খরচ করে আইসল্যান্ডের এই ব্লু লেগুন স্পা-রিসর্টে গিয়েছেন। ঐন্দ্রিলাকে দেখা গিয়েছে পুলের উষ্ণ জলে গোলাপী প্রিন্টেড মনোকিনি পরে গা ডুবিয়ে থাকতে। অঙ্কুশও এই উষ্ণ জলের স্পা-এর মজা নিয়েছেন চুটিয়ে। এরপর আইসল্যান্ড থেকে গ্রীসে পাড়ি দিয়েছিলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা।’

আরও পড়ুন: Ankush Hazra-Oindrila Sen Marriage: এই বছরই বিয়ে করছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা, সামনে এল আরও তথ্য

 

আবার বিবাহ অভিযান মুক্তি পাবে ২৫ মে
২৫ মে মুক্তি পেতে চলেছে সৌমিক হালদারের ছবি আবার বিবাহ অভিযান। এই ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অঙ্কুশ। অপরদিকে শ্বেতকালী ও লাভ ম্যারেজ-এর পর আর কোনও ছবি বা সিরিজে দেখা যায়নি অভিনেত্রীকে। 


 

Advertisement