scorecardresearch
 

Anupam Hazra-Anupam Roy: অনুপম-বিভ্রাট, BJP নেতার পোস্ট, 'সহানুভূতিমূলক মেসেজ পেয়েই চলেছি'

Aupam Hazra-Anupam Roy: সোমবার আইনি মতে বিয়ে করেন টলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর পরমব্রত চট্টোপাধ্যায়। পরমব্রত যাঁর গলায় মালা দিলেন তিনি হলেন মানসিক স্বাস্থ্যকর্মী পিয়া চক্রবর্তী। তবে পিয়ার আরও একটি পরিচয় রয়েছে। সেটা হল তিনি গায়ক অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী। প্রসঙ্গত, সোমবার পরম-পিয়ার বিয়ের খবর সামনে আসতেই সোশ্যাল মিডিয়ায় অনুপম রায়ের প্রতি নেটিজেনদের একাংশের সহানুভূতি উপচে পড়ে।

Advertisement
পরম-পিয়ার বিয়েতে অনুপম বিভ্রাট পরম-পিয়ার বিয়েতে অনুপম বিভ্রাট
হাইলাইটস
  • প্রসঙ্গত, সোমবার পরম-পিয়ার বিয়ের খবর সামনে আসতেই সোশ্যাল মিডিয়ায় অনুপম রায়ের প্রতি নেটিজেনদের একাংশের সহানুভূতি উপচে পড়ে।

সোমবার আইনি মতে বিয়ে করেন টলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর পরমব্রত চট্টোপাধ্যায়। পরমব্রত যাঁর গলায় মালা দিলেন তিনি হলেন মানসিক স্বাস্থ্যকর্মী পিয়া চক্রবর্তী। তবে পিয়ার আরও একটি পরিচয় রয়েছে। সেটা হল তিনি গায়ক অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী। প্রসঙ্গত, সোমবার পরম-পিয়ার বিয়ের খবর সামনে আসতেই সোশ্যাল মিডিয়ায় অনুপম রায়ের প্রতি নেটিজেনদের একাংশের সহানুভূতি উপচে পড়ে। একদিকে যেমন অভিনেতা ও তাঁর সদ্য বিবাহিত স্ত্রীকে নিয়ে ট্রোল শুরু হয় তেমনি অপরদিকে অনুপম রায়কে সান্তনা জানাতে নেটিজেনরা দ্বিধাবোধ করেন না। আর এইসবের মাঝে আচমকাই ফেঁসে গেলেন বিজেপি নেতা অনুপম হাজরা। কিন্তু কীভাবে?

পুরোটাই নাম বিভ্রাট। আসলে গায়ক অনুপমের সঙ্গে নামের মিল রয়েছে বিজেপি নেতার। যদিও পদবী একেবারে আলাদা। আর এই নামের মিলের কারণেই গত দু-তিনদিন ধরে বিজেপি নেতা অনুপমের সোশ্যাল মিডিয়া পোস্টে সহানুভূতিমূলক কমেন্ট আসছে। এমনকী অজানা নম্বর থেকেও মেসেজ করে অনুপম হাজরাকে সহানুভূতি জানানো হচ্ছে। নেটিজেনরা অনেকেই লিখেছেন, জীবনে এরকম হয়, এগিয়ো চলো। আবার কেউ কেউ লিখেছেন, পার্ট অফ লাইফ। প্রথমে বিজেপি নেতা বুঝতে পারেননি এই মেসেজ আসার পিছনে আসল কারণ। পরে অবশ্য গোট ঘটনাটাই তিনি বুঝতে পারেন। মেসেজের ঠ্যালায় জেরবার অবিবাহিত গেরুয়া শিবিরের এই নেতা। আর এই 'অনুপম বিভ্রান্তি ' নিয়েই এবার সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন তিনি। 

এই নিয়ে অনুপম হাজরা তাঁর ফেসবুক পেজে একটা পোস্টও করেছেন। যেখানে লেখা আছে, আগামী দু-তিন দিনে সোশ্যাল মিডিয়াতে অনুপম-কে নিয়ে কেউ কোনও পোস্ট করলে, দয়া করে হাজরা না রায় একটু উল্লেখ করবেন। কারণ গতকাল থেকে অকারণে সহানুভূতিমূলক মেসেজ পেয়েই চলেছি। আসলে নেটিজেনরা অনুপম রায়কে মেসেজ না করে হাজরাকে করে বসেছেন। অথচ অনুপম হাজরার সঙ্গে পিয়া চক্রবর্তীর কোনও সম্পর্কই নেই। বিজেপি নেতার এই পোস্ট শেয়ার করার পর নেট দুনিয়ায় রীতিমতো হাসির রোল উঠেছে। 

আরও পড়ুন

Advertisement

প্রসঙ্গত, সোমবার পরমব্রত ও পিয়ার বিয়ের পর থেকেই অনুপম হাজরা একাধিক গানের পুরনো ভিডিও ভাইরাল হতে শুরু করে। পরম-পিয়ার বিয়ের ছবিতে বউ চোর থেকে শুরু করে একাধিক কটাক্ষ একের পর এক আসতে থাকে। অপরদিকে অনুপম রায়ের প্রতি নেটিজেনদের সহানুভূতি ছিল দেখার মতো। আপাতত শহর থেকে দূরেই রয়েছেন গায়ক। তবে সোশ্যল মিডিয়ার দৌলতে সব খবরই তাঁর কাছে হয়ত পৌঁছেছে।   

Advertisement