scorecardresearch
 

Anupam-piya: পিয়ার পোস্টের কমেন্টে অনুপমের বিয়ের ছবি, মোক্ষম জবাব পরম-পত্নীর

Anupam-piya: পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে বিয়ের পর সুখেই সংসার করছেন মানসিক স্বাস্থ্যকর্মী পিয়া চক্রবর্তী। সদ্যই বিয়ে করেছেন পিয়ার প্রাক্তন স্বামী অনুপম রায়। পাত্রী টলিউডের গায়িকা প্রস্মিতা পাল। সোশ্যাল মিডিয়ায় এইসব নিয়ে চর্চা চললেও পিয়া কিন্তু নিজের মতোই জীবন যাপন করছেন। এমনকী প্রাক্তনের বিয়েতেও শুভকামনা জানাতে ভোলেননি পিয়া।

Advertisement
অনুপম-পিয়া অনুপম-পিয়া
হাইলাইটস
  • পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে বিয়ের পর সুখেই সংসার করছেন মানসিক স্বাস্থ্যকর্মী পিয়া চক্রবর্তী।

পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে বিয়ের পর সুখেই সংসার করছেন মানসিক স্বাস্থ্যকর্মী পিয়া চক্রবর্তী। সদ্যই বিয়ে করেছেন পিয়ার প্রাক্তন স্বামী অনুপম রায়। পাত্রী টলিউডের গায়িকা প্রস্মিতা পাল। সোশ্যাল মিডিয়ায় এইসব নিয়ে চর্চা চললেও পিয়া কিন্তু নিজের মতোই জীবন যাপন করছেন। এমনকী প্রাক্তনের বিয়েতেও শুভকামনা জানাতে ভোলেননি পিয়া। কিন্তু তারপরও পিয়াকে ট্রোল করতে ছাড়ছেন না নেটিজেনের একাংশ। আর সেই ট্রোলেরই মোক্ষম জবাব দিলেন পরম-পত্নী। 

৩ মার্চ রবিবার পিয়া সমাজসেবী, মনোবিদ রত্নবলী রায়ের সঙ্গে একটা ছবি পোস্ট করেছিলেন। যার ক্যাপশনে পিয়া লেখেন, রবিবারও কাজের দিন। এই পোস্টে পিয়াকে অনেক নেটিজেনই তাঁর গানের প্রশংসা যেমন করেছেন আবার অনেকেই পিয়াকে তাঁদের খুব ভাল লাগে বলেও জানান। আর তারই মাঝে এক নেটিজেন অনুপম ও প্রস্মিতার বিয়ের ছবি পোস্ট করতেই রেগে কাঁই পিয়া। ওই নেটিজেনকে একহাত নিয়ে বলেন, ‘অতি দুর্লভ একটা ছবি পোস্ট করেছেন, এই ছবি আর কোথাও পাওয়া যাচ্ছে না, এজন্য আপনার পুরস্কার প্রাপ্য।’ পিয়ার এই প্রতিবাদ করাকে অনেকেই সমর্থন করেছেন। 

এর আগেও পরমব্রতর সঙ্গে পিয়ার বিয়ে নিয়েও নেটিজেনরা তাঁকে কটাক্ষ করতে ছাড়েননি। অনুপমের প্রতি সান্তনা দেখিয়ে পরম-পিয়াকে নিয়ে কম সমালোচনা হয়নি। তবে এইসব নিয়ে একটুও ভাবতে রাজি নন পরমব্রত বা পিয়া কেউই। বরং নিজেদের সুখী সংসার নিয়েই ব্যস্ত রয়েছেন তাঁরা। যার ঝলক মাঝে মাঝেই ইনস্টাগ্রামে দেখা যায়। এখানেই শেষ নয়। সোমবার নিজের ইনস্টাস্টোরিতে পিয়া বুঝিয়ে দিয়েছেন, তিনি সুখী। নিজের মতো করে, কাজের ব্যস্ততা আর স্বামী পরমের সঙ্গে নতুন করে জীবনকে সাজিয়ে নিয়েছেন তিনি। নিজেই হয়ে উঠেছেন নিজের প্রিয় বন্ধু। তাই ইনস্টাস্টোরিতে নিজের ছবি পোস্ট করে ক্য়াপশানে পিয়া চক্রবর্তী লেখেন, ‘When a woman becomes her own best friend life is easier’।

আরও পড়ুন

Advertisement

শুধু তাই নয়, পরমের সঙ্গে পোষ্যর খেলা নিয়েও পিয়া স্টোরি দেন ইনস্টাতে। সব মিলিয়ে পিয়ার জীবন কাজ ও নতুন সংসার নিয়ে ভালোই চলছে। প্রসঙ্গত, ২০২১ সালে পিয়া ও অনুপম দুজনেই যৌথভাবে বিবৃতি দিয়ে জানিয়ে দেন যে তাঁরা আলাদা হচ্ছেন। যদিও সেই সময় বিচ্ছেদের কারণ কিছুই বলেননি। তবে শোনা গিয়েছিল যে পরমব্রতর সঙ্গে পিয়ারঘনিষ্ঠতা বাড়ায় এই ডিভোর্স। যদিও সেই সময় পরমব্রত এই বিষয়টি পুরো অস্বীকার করে যান। অনুপমের সঙ্গে ডিভোর্সের দু বছর পরই পরমব্রতর সঙ্গে বিয়ে করেন পিয়া।   

Advertisement