scorecardresearch
 

Arijit Singh-Sonu Nigam: অরিজিত্‍ সিং-সোনু নিগম ডুয়েট এই প্রথম, সৃজিতের ছবিতে 'ধামাকা'

Arijit Singh-Sonu Nigam: পরিচালক সৃজিত মুখোপাধ্যায় মানেই নতুন কিছু চমক। এমনিতেই ব্যোমকেশ-দুর্গরহস্য নিয়ে টলিউড সরগরম। একদিকে দেব বড়পর্দায় নিয়ে আসছে ব্যোমকেশ ও দুর্গরহস্য আর অন্যদিকে ব্যোমকেশ সিরিজ নিয়ে হাজির হচ্ছেন সৃজিত। তবে এই সিরিজের পাশাপাশি নতুন চমক আনতে চলেছেন পরিচালক।

Advertisement
প্রথমবার সোনু-অরিজিৎ ডুয়েট প্রথমবার সোনু-অরিজিৎ ডুয়েট
হাইলাইটস
  • সৃজিতের ছবিতে এবার গান গাইতে দেখা যাবে দুই জনপ্রিয় গায়ককে। সোনু নিগম ও অরিজিৎ সিংকে দিয়ে একত্রে গান গাওয়ালেন পরিচালক।

পরিচালক সৃজিত মুখোপাধ্যায় মানেই নতুন কিছু চমক। এমনিতেই ব্যোমকেশ-দুর্গরহস্য নিয়ে টলিউড সরগরম। একদিকে দেব বড়পর্দায় নিয়ে আসছে ব্যোমকেশ ও দুর্গরহস্য আর অন্যদিকে ব্যোমকেশ সিরিজ নিয়ে হাজির হচ্ছেন সৃজিত। তবে এই সিরিজের পাশাপাশি নতুন চমক আনতে চলেছেন পরিচালক। এমনিতে সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবে অ্যাক্টিভ থাকেন সৃজিত। তাঁর সব কাজের খবরা খবরই তিনি দিয়ে থাকেন নেট দুনিয়ায়। এবারও সেইরকমই এক চমক অপেক্ষা করে রয়েছে। তার আভাস দিলেন সৃজিত সোশ্যাল মিডিয়ায়। 

সৃজিতের ছবিতে এবার গান গাইতে দেখা যাবে দুই জনপ্রিয় গায়ককে। সোনু নিগম ও অরিজিৎ সিংকে দিয়ে একত্রে গান গাওয়ালেন পরিচালক। আর এই দুই খ্যাতনামা গায়ক যখন একসঙ্গে গান গেয়েছেন তখন নতুন কিছু চমক অবশ্যই রয়েছে বলেই আশা করছেন সকলে। সোশ্যাল মিডিয়ায় সেই খবর ভাগ করে নিয়েছেন সৃজিত নিজে। 

ইন্ডাস্ট্রিতে আবারও চেনা ছকের বাইরে গিয়ে নতুন করে করেই গর্ব ভরা পোস্ট সৃজিতের। নিজের ছবির বিষয়ে আপডেট দিয়ে লেখেন, 'সদ্যই অরিজিৎ সিং এবং সোনু নিগমের প্রথম ডুয়েট গানের মিক্সিং শেষ করলাম। গায়ে কাঁটা দিচ্ছে এখনও। দারুণ গর্বিত।' তবে কোন ছবিতে বা সৃজিতের কোন প্রজেক্টে এই দুই গায়ক গান গাইলেন সেটা স্পষ্ট নয়। এমনিতেই হাতে তিন তিনখানা বড় প্রজেক্ট রয়েছে পরিচালকের, ব্যোমকেশ সিরিজ, দশম অবতার ও শার্লক হোমস। তবে এই তিনটির মধ্যে কোনটার জন্য সোনু-অরিজিৎ একসঙ্গে গান গাইলেন তা জানা যায়নি। গানটি মুক্তি পেলেই সব উত্তর জানা যাবে। 

আরও পড়ুন

এর আগে সৃজিতের কাকাবাবু ছবিতে প্রথমবার অরিজিৎ সিং ও রূপম ইসলাম একসঙ্গে গান গেয়েছিলেন ডুয়েটে। সেই গান আজও জনপ্রিয়। কিছুদিন আগেই সৃজিতের ব্যোমকেশ ও দুর্গরহস্য সিরিজের শ্যুটিং শেষ হয়েছে। দশম অবতারের রেইকিও যে শেষ সেটারও আপডেট পাওয়া গিয়েছিল। সেই ছবি পুজোতে মুক্তি পাওয়ার কথা রয়েছে।               

Advertisement

Advertisement