scorecardresearch
 

Arifin Shuvoo Divorce: ফের বিয়ে ভাঙছে বিনোদন জগতে! ৯ বছরের দাম্পত্যে ইতির ঘোষণা আরিফিন শুভর

Entertainment Gossips: টলিউড- বলিউডে একের পর তারকার দাম্পত্যে চিড় ধরার খবর মিলছে। এবার সেই আঁচ গিয়ে পড়ল ঢাকাতেও। ওপার বাংলার তারকারও বিয়ে ভাঙছে। বুধবার বিবাহ বিচ্ছেদের ঘোষণা করলেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা আরিফিন শুভ।     

Advertisement
অর্পিতা সমাদ্দার ও আরিফিন শুভ (ছবি:ফেসবুক) অর্পিতা সমাদ্দার ও আরিফিন শুভ (ছবি:ফেসবুক)

বিনোদন জগতে যেমন নতুন সম্পর্ক গড়ে, তেমন একের পর এক সম্পর্ক ভাঙার গুঞ্জনও শোনা যায়। তারকাদের যেন বিয়ের ভাঙার মরসুম। টলিউড- বলিউডে একের পর তারকার দাম্পত্যে চিড় ধরার খবর মিলছে। এবার সেই আঁচ গিয়ে পড়ল ঢাকাতেও। ওপার বাংলার তারকারও বিয়ে ভাঙছে। বুধবার বিবাহ বিচ্ছেদের ঘোষণা করলেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা আরিফিন শুভ।     

সত্যি বিনোদন দুনিয়ায় সম্পর্কের সমীকরণ বোঝা খুবই কঠিন। গত প্রায় এক মাসে একের পর এক তারকার বিচ্ছেদের গুঞ্জন শোনা গিয়েছে। এবার ৯ বছরের বিয়ে ভাঙছে আরিফিন শুভ ও অর্পিতা সমাদ্দারের। বাংলাদেশী নায়ক সোশ্যাল মিডিয়ায় লেখেন, "দেশের এমন পরিস্থিতিতে ব্যক্তিগত কোনও কিছু জানাতে যথেষ্ট দ্বিধা ও সংকোচ বোধ করছি। তারপরেও মনে হল আপনাদের বিষয়টা জানানোর সময় এসেছে। আমি অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি যে আমি আর অর্পিতা, আমরা হয়তো বন্ধু হিসাবেই ঠিক আছি। জীবনসঙ্গী হিসাবে নয়। আমরা গত ২০ জুলাই এই সিদ্ধান্তে উপনীত হয়েছি বন্ধুত্বটুকু নিয়ে দুইজনের সম্মতিতে বাকি জীবন নিজেদের মতো করে বাঁচব।"

অর্পিতাকে কৃতজ্ঞতা জানিয়ে শুভ আরও লেখেন, "আমার এবং আমার মায়ের জন্য অর্পিতা যা করেছেন সেটার জন্য তার প্রতি চিরকৃতজ্ঞ এবং চিরঋণী। মা চলে যাওয়ার পর জীবনটা একেবারেই শূন্য হয়ে গেছে কিন্তু আমি বিশ্বাস করি আপনাদের দোয়া ও ভালবাসা আমার সঙ্গে আছে যেটা নিয়ে বাকি জীবনটা সুন্দর সুস্থ ভাবে বাঁচতে পারব।" এই খবরে মন ভেঙেছে অভিনেতার অনুগামীদের। 

 

 

প্রসঙ্গত, পশ্চিমবঙ্গের মেয়ে অর্পিতা পেশায় ফ্যাশন ডিজাইনার। ২০১৫ সালের ৬ ফেব্রুয়ারি বিয়ে করেন শুভ- অর্পিতা। ভিনধর্মের বিয়ে টিকলো না। এজন্যে সোশ্যাল মিডিয়ায় নিন্দুকরা নানা কটূকথাও বলছেন। কাজের ক্ষেত্রে, শ্যাম বেনেগালের পরিচালনায় শেখ মুজিবুর রহমানের বায়োপিকে নাম ভূমিকায় দেখা গিয়েছিল আরিফিনকে। এছাড়া তাঁর অভিনীত 'নূর', 'নীলচক্র' সহ আরও বেশ কয়েকটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে।

Advertisement

 

Advertisement