scorecardresearch
 

Madhumita Sarcar: মধুমিতার গাড়িতে লরির ধাক্কা, কেমন আছেন অভিনেত্রী?

Madhumita Sarcar: দুর্ঘটনার মুখে অভিনেত্রী মধুমিতা সরকার। সোমবার ভূতনাথ মন্দিরে পুজো দিতে গিয়ে দুর্ঘটনার মুখে পড়েন মধুমিতা। দুর্ঘটনাস্থল থেকেই ফেসবুক লাইভে মধুমিতা জানান তাঁর সঙ্গে ঠিক কী হয়েছিল। অল্পের জন্য রক্ষা পেয়েছেন অভিনেত্রী।

Advertisement
মধুমিতা সরকার মধুমিতা সরকার
হাইলাইটস
  • দুর্ঘটনার মুখে অভিনেত্রী মধুমিতা সরকার।

দুর্ঘটনার মুখে অভিনেত্রী মধুমিতা সরকার। সোমবার ভূতনাথ মন্দিরে পুজো দিতে গিয়ে দুর্ঘটনার মুখে পড়েন মধুমিতা। দুর্ঘটনাস্থল থেকেই ফেসবুক লাইভে মধুমিতা জানান তাঁর সঙ্গে ঠিক কী হয়েছিল। অল্পের জন্য রক্ষা পেয়েছেন অভিনেত্রী। 

সোশ্যাল মিডিয়া পেজে মধুমিতা জানিয়েছেন, ভূতনাথ মন্দিরে পুজো দিতে যাওয়ার সময়, খুবই ভয়াবহ ঘটনা ঘটে আমার সঙ্গে। আমি ড্রাইভারের পিছনের সিটে বসেছিলাম। একটা লরি আমার গাড়িতে খুব জোরে এসে ধাক্কা মারে। অনেক বাজে কিছু হতে পারত। ভগবানের কৃপায় তা হয়নি। আমি একেবারে সুস্থ রয়েছি। মধুমিতা জানিয়েছেন, এই দুর্ঘটনার পরেও তিনি পুজো দিয়েছেন মন্দিরে। আর ঈশ্বরকে ধন্যবাদ জানিয়েছেন, সব সময় সঙ্গে থাকার জন্য।

অভিনেত্রী যে শিবের ভক্ত, তা তাঁর একাধিক পোস্ট থেকেই বোঝা যায়। ছোটো থেকেই তিনি শিবের পুজো করে আসছেন। যখনই সুযোগ পান তিনি শিবের মন্দিরে গিয়ে পুজো দেন। এর আগেও দেওঘরে গিয়ে বৈদ্যনাথ মন্দিরেও অভিনেত্রীকে শিবের পুজো দিতে দেখা গিয়েছে। এছাড়াও দেশের যেখানে যেখানে শিবের মন্দির রয়েছে সেই সব জায়গাতেই সুযোগ পেলেই চলে যান মধুমিতা। এক সংবাদমাধ্যমকে মধুমিতা বলেন, পুজো দিতে যাচ্ছিলাম তখন। প্রিন্সেপ ঘাট থেকে ভূতনাথ মন্দিরের দিকে। হঠাৎই গাড়িতে এসে ধাক্কা মারে পণ্যবাহী গাড়িটি। ঘটনার পরই গাড়ির চালক পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। কিন্তু তাঁকে আটকানো হয়। 

আরও পড়ুন

এরপর মধুমিতা ভিডিও রেকর্ডিং করেন। এরই মধ্যে পুলিশও আসে। অভিনেত্রী অন্য গাড়িতে করে পুজো দিতে যান। ভালভাবেই পুজো দিয়েছেন তিনি। কিছুদিন আগেই মধুমিতা তাঁকে নিয়ে করা একাধিক ট্রোলের বিরোধিতা করে জবাব দিয়েছেন। অভিনেত্রী বলেছিলেন, ঠিক কোন কাজটা করা উচিত, তিনি বুঝে উঠে পারছেন না। যা-ই করছেন, তাতে সমালোচনার মুখে পড়তে হচ্ছে। মধুমিতার অভিযোগ, “এত কথা বলছি বলে বলা হবে, আমি নাটক করছি। আবার ধীরে কথা বললে বলা হবে, ন্যাকামি করছি।” অভিনেত্রী জানান, পুজো করার ধরন নিয়েও তাঁকে কটাক্ষ করা হয়। নিজের ডিভোর্স নিয়েও সোজা সাপ্টা কথা বলেন মধুমিতা।    

Advertisement

Advertisement