scorecardresearch
 

Ritabhari Chakraborty: 'দয়া করে আমাদের একা ছাডুন', ব্রেক আপ নিয়ে এবার সরব ঋতাভরীর প্রেমিক তথাগত

Ritabhari Chakraborty: তথাগত-ঋতাভরীর সম্পর্ক একসময় অভিনেত্রী নিজেই ফলাও করে সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন। তবে বেশ কিছুদিন ধরে শোনা যাচ্ছিল যে ঋতাভরী ও তথাগত সম্পর্কে নাকি চিড় ধরেছে। গুজব এখানেই থেমে থাকেন। এও রটে যে তথাগত পরিবারের তরফ থেকেই নাকি ঋতাভরীকে নিয়ে আপত্তি তোলা হয়েছে। যদিও ঋতাভরীর সোশ্যাল মিডিয়া পোস্টে তথাগত পরিবারের সঙ্গে তাঁর ছবিও রয়েছে। যেখানে কোনওভাবেই খারাপ কিছু নজরে আসেনি।

Advertisement
ঋতাভরী চক্রবর্তী ও তথাগত চট্টোপাধ্যায় ঋতাভরী চক্রবর্তী ও তথাগত চট্টোপাধ্যায়
হাইলাইটস
  • অভিনেতা-অভিনেত্রীদের ব্যক্তিগত জীবন নিয়ে সাধারণ মানুষের কৌতুহল বরাবরই রয়েছে। তাঁদের প্রেম, ডেটিং, বিয়ে, কার সঙ্গে সম্পর্ক ভাঙল-গড়ল সবটাই জানা চাই।
  • অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী সোশ্যাল মিডিয়ায় এমনিতেই দারুণভাবে জনপ্রিয়। আর তাঁকে নিয়ে নানান ধরনের গালগল্প-ট্রোল হামেশাই হয়ে থাকে।

অভিনেতা-অভিনেত্রীদের ব্যক্তিগত জীবন নিয়ে সাধারণ মানুষের কৌতুহল বরাবরই রয়েছে। তাঁদের প্রেম, ডেটিং, বিয়ে, কার সঙ্গে সম্পর্ক ভাঙল-গড়ল সবটাই জানা চাই। অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী সোশ্যাল মিডিয়ায় এমনিতেই দারুণভাবে জনপ্রিয়। আর তাঁকে নিয়ে নানান ধরনের গালগল্প-ট্রোল হামেশাই হয়ে থাকে। সেরকমই কিছুদিন আগে একটি খবর রটে যে ঋতাভরীর সঙ্গে তাঁর মনোবিদ প্রেমিক তথাগত চট্টোপাধ্যায়ের ব্রেক আপ হয়ে গিয়েছে। এই নিয়ে গোটা টলিউড সহ হইচই পড়ে যায় সর্বত্র। এবার সোশ্যাল মিডিয়ায় এই নিয়েই মুখ খুললেন অভিনেত্রী ও তথাগত উভয়ই। 

ঋতাভরী-তথাগত সম্পর্কে চিড়?
তথাগত-ঋতাভরীর সম্পর্ক একসময় অভিনেত্রী নিজেই ফলাও করে সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন। তবে বেশ কিছুদিন ধরে শোনা যাচ্ছিল যে ঋতাভরী ও তথাগত সম্পর্কে নাকি চিড় ধরেছে। গুজব এখানেই থেমে থাকেন। এও রটে যে তথাগত পরিবারের তরফ থেকেই নাকি ঋতাভরীকে নিয়ে আপত্তি তোলা হয়েছে। যদিও ঋতাভরীর সোশ্যাল মিডিয়া পোস্টে তথাগত পরিবারের সঙ্গে তাঁর ছবিও রয়েছে। যেখানে কোনওভাবেই খারাপ কিছু নজরে আসেনি। 

আরও পড়ুন: তথাগতর সঙ্গে সম্পর্কে ভাঙন ঋতাভরীর? জোর জল্পনা টলিপাড়ায়

এবার সরব হলেই তথাগত-ঋতাভরী
তবে এইসব নিয়ে যখন গুঞ্জন-গুজব তুঙ্গে। তখন মুখ খুললেন ঋতাভরী ও সঙ্গে তথাগত নিজেও। তথাগত তাঁর ফেসবুকে ঋতাভরীকে ট্যাগ করে লেখেন, 'আমার ব্যক্তিগত সম্পর্কের বিষয়ে আমার পরিবারের মতামতের খবর সম্পূর্ণ ভিত্তিহীন। আমার পরিবার খোলা মনের। যেখানে আমাদের প্রত্যেকের অধিকার আছে নিজেদের সিদ্ধান্ত নেওয়ার। এবং আমাদের ব্যক্তিগত সম্পর্কে কেউ হস্তক্ষেপও করে না। ঋতাভরীকে আমাদের পরিবারের সকলে ভালোবাসে। আমরা শান্তিতে আমাদের ব্যক্তিগত জীবনযাপন করছি। দয়া করে আমাদের একা ছেড়ে দিন।' আর তথাগতর পোস্টের স্ক্রিনশট নিয়ে ঋতাভরীও লেখেন, 'সমস্ত সংবাদদাতাদের জন্য বলছি, দয়া করে একটু সঠিক খবর নিন এবং হলুদ সাংবাদিকতা বন্ধ করুন। কিছু মর্যাদা রাখুন। শুধু লিখতে হবে বলে কিছু লিখবেন না। আপনারা শুধুমাত্র অনুমানের ভিত্তিতে এমন “তথ্য” তুলে ধরেন।' প্রসঙ্গত, ঋতাভরী ও তথাগত সম্পর্ক ভাঙা নিয়ে বেশ কিছুদিন ধরেই সরগরম ছিল টলিউড। সেই আগুনে রীতিমতো জল ঢেলে দিলেন ঋতাভরী ও তথাগত। 

Advertisement

 

আরও পড়ুন: Ritabhari Chakraborty: 'দু সপ্তাহে ওজন কমান,' শুনেই ওয়েব সিরিজের অফার ফেরান ঋতাভরী

তবে স্পষ্ট নয় তাঁদের ব্রেক আপ হয়েছে কিনা
তবে এই পোস্ট করলেও ঋতাভরী ও তথাগত তাঁদের সম্পর্ক ভাঙা নিয়ে অথবা তাঁরা একসঙ্গে রয়েছেন এখনও সেই নিয়ে কোনও মন্তব্য করেননি বা পোস্টেও তার কোনও উল্লেখ করেননি। প্রসঙ্গত, লকডাউন পিরিয়ডের সময়ই ঋতাভরী ও তথাগত প্রেমটা শুরু হয়। ২০২১ সালে অভিনেত্রীর অস্ত্রোপচারের পর অবসাদে ভুগছিলেন। সেই সময় তথাগতই তাঁকে এই পরিস্থিতি থেকে বাইরে নিয়ে আসে। এরপর তাঁদের প্রেমপর্ব চলে চুটিয়ে। বিদেশেও ঘুরতে যান তাঁরা, ঋতাভরীর দিদির বিয়েতেও একসঙ্গে দেখা যায় তাঁদের। সেই সময় শোনা গিয়েছিল যে তাঁদের বিয়েও হবে শীঘ্রই। আপাতত তাঁরা তাঁদের ব্যক্তিগত বিষয়টি ব্যক্তিগত রাখতে চান। যদিও ঋতাভরীর সোশ্যাল মিডিয়ায় তথাগতর সঙ্গে কাটানো মুহূর্তগুলির ছবি বেশ কিছুদিন ধরেই উধাও। 

ঋতাভরী ব্যস্ত এখন তাঁর আগামী সিনেমা নিয়ে
এই মুহূর্তে ঋতাভরী ব্যস্ত রয়েছেন তাঁর আগামী সিনেমা ফাটাফাটি নিয়ে। যেখানে অভিনেত্রীকে প্লাস সাইজ মডেল হিসাবে দেখা যাবে। বডি শেমিং নিয়ে দুর্দান্ত বার্তা দেবে এই সিনেমা। ঋতাভরী ছাড়াও দেখা যাবে আবির চট্টোপাধ্যায়কে এই সিনেমায়। ফাটাফাটি ছাড়াও জীতু কমলের সঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে ঋতাভরীকে। যে সিনেমার মহরৎ হয়ে গেল দুদিন আগেই।   

Advertisement