scorecardresearch
 

Soumitrisha Kundu: ছোটপর্দা থেকে দেবের নায়িকা! 'মিঠাই' সিরিয়ালে কত পারিশ্রমিক পেতেন সৌমিতৃষা?

Soumitrisha Kundu: ছোটপর্দায় মিঠাই নামেই জনপ্রিয় সৌমিতৃষা কুণ্ডু। এই সিরিয়াল রাতারাতি অভিনেত্রীকে জনপ্রিয়তা এনে দিয়েছিল। এক সময়ে 'বাংলার সেরা'র মসনদ ছিল 'মিঠাই'-এর দখলে। আর অভিনয়-দক্ষতায় দর্শকের মন জয় করেছিলেন সৌমিতৃষা কুণ্ডু। তবে সিরিয়াল শেষ হতেই সৌমিতৃষা একলাফে বড়পর্দায় ডেবিউ করে ফেলেছেন।

Advertisement
মিঠাই সিরিয়ালে সৌমিতৃষায় পারিশ্রমিক মিঠাই সিরিয়ালে সৌমিতৃষায় পারিশ্রমিক
হাইলাইটস
  • ছোটপর্দায় মিঠাই নামেই জনপ্রিয় সৌমিতৃষা কুণ্ডু।

ছোটপর্দায় মিঠাই নামেই জনপ্রিয় সৌমিতৃষা কুণ্ডু। এই সিরিয়াল রাতারাতি অভিনেত্রীকে জনপ্রিয়তা এনে দিয়েছিল। এক সময়ে 'বাংলার সেরা'র মসনদ ছিল 'মিঠাই'-এর দখলে। আর অভিনয়-দক্ষতায় দর্শকের মন জয় করেছিলেন সৌমিতৃষা কুণ্ডু। তবে সিরিয়াল শেষ হতেই সৌমিতৃষা একলাফে বড়পর্দায় ডেবিউ করে ফেলেছেন। তাও আবার টলিউড সুপারস্টার দেবের বিপরীতে। প্রধান ছবিতে সৌমিতৃষার অভিনয় ছিল নজরকাড়া। সৌমিতৃষাকে সকলে চিনেছেন 'মিঠাই' নামেই। এই চরিত্রের সুবাদের আকাশ ছুঁয়েছে তাঁর জনপ্রিয়তা। কিন্তু জানেন সৌমিতৃষা মিঠাই সিরিয়ালে অভিনয় করতে গিয়ে প্রতি পর্বের জন্য কত পারিশ্রমিক পেতেন?

মিঠাই সিরিয়ালে নাম ভূমিকায় অভিনয় করতেন সৌমিতৃষা কুণ্ডু। তাঁর জনপ্রিয়তা দর্শকদের কাছে ছিল আকাশ ছোঁয়া। আর তাই তাঁর পারিশ্রমিকও সেরকমই ছিল। এক সংবাদমাধ্যম থেকে পাওয়া তথ্য অনুযায়ী, সৌমিতৃষা প্রত্যেক এপিসোড থেকে ২০-২৪ হাজার টাকা। যদিও এটা ২০২২ সালের তথ্য। ২০২৩ সালে একটু হয়ত বাড়তে পারে। এই বছরের জুনেই বন্ধ হয়ে যায় মিঠাই সিরিয়ালটি। এরপরই মিঠাই রানি অর্থাৎ সৌমিতৃষা প্রধান ছবিতে অভিনয়ের জন্য সুযোগ পান। 

ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

খুব অল্প বয়সেই অভিনয়ে হাতেখড়ি। কাজের পাশাপাশি পড়াশোনাও চালিয়ে গিয়েছেন সৌমিতৃষা। এক সময়ে পরিবারের সঙ্গে বারাসাতে থাকতেন অভিনেত্রী। বারাসাত গার্লস হাইস্কুলে পড়াশোনা করেছেন। একাদশ এবং দ্বাদশ শ্রেণীতে কলা বিভাগে পড়েছেন তিনি। এর পর কলকাতার ইংরেজিতে স্নাতক করতে সেন্ট পলস কলেজে ভর্তি হয়েছিলেন 'মিঠাই'। তবে কাজের চাপে কলেজ ছাড়তে হয় তাঁকে। তাই পরবর্তীতে ওপেন ইউনিভার্সিটিতে পড়াশোনা করেন সৌমিতৃষা। দীর্ঘদিন ধরে অভিনয় জগতে থাকলেও জি বাংলার মিঠাই তাঁকে খ‍্যাতির চূড়ায় তুলেছে। বাংলা টেলিভিশনের সবথেকে জনপ্রিয়তম অভিনেত্রীদের মধ‍্যে একজন তিনি।

আরও পড়ুন

মাত্র ২২ বছর বয়সে যে সাফল‍্য সৌমিতৃষা পেয়েছেন তা সত‍্যিই চমকপ্রদ‌। সবটা নিজের যোগ‍্যতা এবং পরিশ্রম দিয়েই পেয়েছেন অভিনেত্রী। তবে এত কম বয়সে এই পরিমাণ জনপ্রিয়তা, ঐশ্বর্য পেয়েও মাটির কাছাকাছিই রয়েছেন সৌমিতৃষা। কাজের ফাঁকে সময় পেলে তিনি পরিবারের সঙ্গেই সময় কাটান। মাঝে মাঝেই তাঁর সোশ্যাল মিডিয়ায় সেইসব ছবি চোখে পড়ে। কৃষ্ণের ভক্ত সৌমিতৃষার ইচ্ছে ভবিষ্যতে বৃন্দাবনে বাড়ি করার। 

Advertisement

ইন্ডাস্ট্রির কানাঘুষো, মিঠাই পরিবারের সঙ্গে সেইভাবে কোনও সম্পর্ক নেই সৌমিতৃষার। এমনকী তাঁর দীর্ঘদিনের ভাল বন্ধু সায়কের সঙ্গেও বন্ধুত্বে চিড় ধরেছে। মাঝে মাঝেই একাধিক কারণে ট্রোল হয়ে থাকেন সৌমিতৃষা। তবে এইসব কিছুকে পাত্তা না দিয়ে সৌমিতৃষা তাঁর পরবর্তী সিনেমার কাজে মন দিয়েছেন। ১০ই জুন ছবিতে সৌরভ দাসের বিপরীতে দেখা যাবে মিঠাই রানিকে। 
 

Advertisement