scorecardresearch
 

Soumitrisha Kundu: আদৃতকে ভুলে কাজে মনোযোগ, নতুন ছবির শ্যুটিংয়ে সৌমিতৃষা, VIDEO

Soumitrisha Kundu: সোশ্যাল মিডিয়া জুড়ে এখন চর্চার একটাই নাম সৌমিতৃষা কুণ্ডু। আদৃত-কৌশাম্বীর বিয়ের পর থেকেই সৌমিতৃষাকে নিয়ে চর্চা ভীষণভাবে বেড়ে গিয়েছে। আদৃত-কৌশাম্বীর বিয়ের দিনই সৌমিতৃষার ইঙ্গিতপূর্ণ পোস্ট কারোর নজর এড়ায়নি। যদিও মিঠাই রানি সেই পোস্টের মাধ্যমে কাকে ইঙ্গিত করতে চেয়েছিলেন সে বিষয়ে কিছু না বললেও এটা স্পষ্ট ছিল যে তিনি আদৃত-কৌশাম্বীকেই খোঁচা দিয়েছেন।

Advertisement
সৌমিতৃষা কুণ্ডু সৌমিতৃষা কুণ্ডু
হাইলাইটস
  • সোশ্যাল মিডিয়া জুড়ে এখন চর্চার একটাই নাম সৌমিতৃষা কুণ্ডু।

সোশ্যাল মিডিয়া জুড়ে এখন চর্চার একটাই নাম সৌমিতৃষা কুণ্ডু। আদৃত-কৌশাম্বীর বিয়ের পর থেকেই সৌমিতৃষাকে নিয়ে চর্চা ভীষণভাবে বেড়ে গিয়েছে। আদৃত-কৌশাম্বীর বিয়ের দিনই সৌমিতৃষার ইঙ্গিতপূর্ণ পোস্ট কারোর নজর এড়ায়নি। যদিও মিঠাই রানি সেই পোস্টের মাধ্যমে কাকে ইঙ্গিত করতে চেয়েছিলেন সে বিষয়ে কিছু না বললেও এটা স্পষ্ট ছিল যে তিনি আদৃত-কৌশাম্বীকেই খোঁচা দিয়েছেন। এই মুহূর্তে শহরে নেই নবদম্পতি। বিয়ের পরই হানিমুনে চলে গিয়েছেন তাঁরা। আর এরই মাঝে নতুন ছবি ১০ জুন-এর শ্যুটিং শুরু করলেন সৌমিতৃষা। 

একদিকে যখন আদৃত-কৌশাম্বী তাঁদের বিয়ে নিয়ে ব্যস্ত ঠিক সেই সময়ই সৌমিতৃষা ঘোষণা করেন তাঁর পরবর্তী সিনেমার কথা। ম্টু পাইলট খ্যাত সৌরভ দাসের সঙ্গে এবার কাজ করবেন সৌমিতৃষা। ১০ জুন নামের সিনেমার শ্যুটিং ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। আর সেইশ্যুটিংয়ের ঝলক অভিনেত্রী শেয়ার করলেন তাঁর সোশ্যাল মিডিয়া পেজে। যেখানে সৌমিতৃষাকে দেখা গেল হলুদ রঙের শাড়িতে, চুলে রোলার দেওয়া। ফাইনাল শট দেওয়ার আগে সৌরভের সঙ্গে দৃশ্য নিয়ে আলোচনা করছেন। তারপরই দেখা গেল সৌমিতৃষা শ্যুটিংয়ের মধ্যেই টিমের এক সদস্যকে বলছেন, 'তোমার নিজের ওপর কনফিডেন্স নেই। তুমি বলবে হ্যাঁ আমি ভাল।' 

শ্য়ুটিংয়ের ভিডিওর ফাঁকে সৌমিতৃষার এই কথা নেটিজেনদের মন ছুঁয়ে দিয়েছে। অনেকেই বলেছেন এটাই তাঁদের সৌমিতৃষা, যেখানে যায় সেখানেই মানুষকে আপন করে নেয়। আবার অনেক নেটিজেন বলেছেন যে সৌমিতৃষার কথাবার্তা খুবই মিষ্টি। প্রসঙ্গত, মিঠাই সিরিয়াল চলাকালীন সৌমিতৃষা ঘরে ঘরে পৌঁছে গিয়েছিলেন। রাতারাতি দারুণভাবে জনপ্রিয়তা অর্জন করেন তিনি। আর তাই মিঠাই সিরিয়াল শেষ হওয়ার পরও তাঁর জনপ্রিয়তা একটু ম্লান হয়নি।  

Advertisement

মিঠাই-এর পর তাঁর প্রথম সিনেমা ছিল দেবের সঙ্গে প্রধান। সেখানে বাংলার সুপারস্টারের নায়িকা হিসেবেই দেখা গিয়েছিল সৌমিতৃষাকে। আর এবার তিনি সৌরভ দাসের বিপরীতে। এখন এইসব আদৃত-কৌশাম্বীকে নিয়ে ভাবার সময় নেই সৌমিতৃষার। তিনি নিজের কেরিয়ার গোছাতে ব্যস্ত এখন। থ্রিলার ঘরানার ছবিতে এই প্রথমবার অভিনয় করছেন তিনি। চলতি বছরেই মুক্তির কথা রয়েছে সিনেমাটির। 

আরও পড়ুন

Advertisement