scorecardresearch
 

Anindya Bose: আত্মহত্যার চেষ্টা থেকে ঘুরে দাঁড়ানো, নতুন সিনেমায় আইটেম সং গাইলেন অনিন্দ্য

Anindya Bose: আজও তাঁর গানের ফ্যানের সংখ্যা নেহাত কম নয়। জনপ্রিয় ব্যান্ড শহর-এর মুখ্য গায়ক অনিন্দ্য বসু বহু বছর কঠিন সময়ের মধ্যে দিয়ে গিয়েছেন। বিশেষ করে গতবছরটা ছিল সবচেয়ে কঠিনতম বছর। তবে সেই সময় কাটিয়ে নতুন বছরে নতুন খবর দিলেন তাঁর ভক্তদের। অনেকদিন পর এবার প্লেব্যাক করতে চলেছেন গায়ক।

Advertisement
অনিন্দ্য বসু অনিন্দ্য বসু
হাইলাইটস
  • আজও তাঁর গানের ফ্যানের সংখ্যা নেহাত কম নয়। জনপ্রিয় ব্যান্ড শহর-এর মুখ্য গায়ক অনিন্দ্য বসু বহু বছর কঠিন সময়ের মধ্যে দিয়ে গিয়েছেন।

আজও তাঁর গানের ফ্যানের সংখ্যা নেহাত কম নয়। জনপ্রিয় ব্যান্ড শহর-এর মুখ্য গায়ক অনিন্দ্য বসু বহু বছর কঠিন সময়ের মধ্যে দিয়ে গিয়েছেন। বিশেষ করে গতবছরটা ছিল সবচেয়ে কঠিনতম বছর। তবে সেই সময় কাটিয়ে নতুন বছরে নতুন খবর দিলেন তাঁর ভক্তদের। অনেকদিন পর এবার প্লেব্যাক করতে চলেছেন গায়ক। পারমিতা মুন্সী পরিচালিত হেমা মালিনী ছবির জন্য এবার গান গাইলেন অনিন্দ্য বসু। 

জানা গিয়েছে, এই ছবির ২টি গান গেয়েছেন অনিন্দ্য। ইতিমধ্যেই একটি গান রেকর্ড করা হয়ে গিয়েছে। আর সেটা একটি আইটেম গান। অনিন্দ্য এর আগে এই ধরনের কোনও গান কোনওদিনই গাননি। তাই এটা একেবারে আনকোরা এক অভিজ্ঞতা। অনিন্দ্য এই বিষয়ে এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে তাঁকে এই গানের জন্য পরিচালক কেন বেছে নিলেন তা তিনি জানেন না তবে গায়ক যে ভিন্ন স্বাদের কাজ করতে ভালোবাসেন তা স্পষ্ট করে জানিয়েছেন। অনিন্দ্য এও জানিয়েছেন যে তিনি এই কাজটি বেশ উপভোগ করেছেন। গানটির গীতিকার স্বয়ং পরিচালক। অনিন্দ্যর সঙ্গেই এই গানে গলা মিলিয়েছেন অনন্যা ভট্টাচার্য (খ্যাঁদা)।

এর আগে সৎ ভূত অদ্ভুত ছবিতে সঙ্গীত পরিচালনা করেছিলেন অনিন্দ্য। এই ছবিতে একচি গানও গেয়েছিলেন তিনি। গান গাওয়ার পাশাপাশি অনিন্দ্য এখন চিত্রনাট্য লেখা এবং ছবি পরিচালনার কাজেও মন দিয়েছেন। গায়ক পরিচালিত সত্যি কথার গল্প ছবিটি মুক্তির অপেক্ষায়। প্রসঙ্গত, গত বছর অনিন্দ্যর একটি ফেসবুক পোস্ট ঘিরে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছিল। ওই পোস্টে অনিন্দ্য তাঁর স্বেচ্ছামৃত্যুর কথা জানিয়েছিলেন। তবে সঠিক সময়ে গায়ক সিধু শিল্পীর বাড়ি পৌঁছে তাঁর প্রাণরক্ষা করেন।

আরও পড়ুন

তবে পরে অনিন্দ্য সেই পোস্ট ফেসবুক থেকে সরিয়ে দিয়েছিলেন। এখন খুব ভাল আছেন গায়ক। কাজকর্ম নিয়ে আবার ব্যস্ততাময় জীবন। প্রসঙ্গত, ‘হেমা মালিনী’ কিন্তু বলিউড অভিনেত্রীর বায়োপিক নয়। বরং পরিচালকের কথায়, ‘‘অন্য রকম ভালবাসার ছবি’’। ছবির মুখ্য চরিত্রে অভিনয় করেছেন চিরঞ্জিৎ চক্রবর্তী। এ ছাড়াও রয়েছেন কাঞ্চনা মৈত্র, দেবলীনা দত্ত, ভাস্বর বন্দ্যোপাধ্যায় প্রমুখ।      

Advertisement

Advertisement