scorecardresearch
 

Tollywood Gossip: দীর্ঘদিনের সুখী দাম্পত্য জীবন, টলিউডের 'হ্যাপি কাপল' কারা দেখুন?

Tollywood Gossip: টলিউডে এখন কান পাতলেই শোনা যাচ্ছে বিচ্ছেদের গল্প। যিশু-নীলাঞ্জনা হোক অথবা ঋষি কৌশিক, নবনীতা-জিতু কমল থেকে অর্ণব-ইপ্সিতা। টলিপাড়ার এইসব জুটিদের পথ নয় আলাদা হয়ে গিয়েছে নয়তো বা খুব শীঘ্রই আলাদা হতে চলেছে। অথচ একসময় এঁরাই ছিলেন টিনসেল টাউনের পাওয়ার কাপল। তবে এই বিচ্ছেদের মধ্যেও যে সব টলিউড তারকারা নিজেদের দাম্পত্য জীবনকে আগলে রেখেছেন, তাঁদের কথা এই সময় না বললেই নয়।

Advertisement
টলিউডের সুখী দাম্পত্য যাঁদের টলিউডের সুখী দাম্পত্য যাঁদের
হাইলাইটস
  • টলিউডে এখন কান পাতলেই শোনা যাচ্ছে বিচ্ছেদের গল্প

টলিউডে এখন কান পাতলেই শোনা যাচ্ছে বিচ্ছেদের গল্প। যিশু-নীলাঞ্জনা হোক অথবা ঋষি কৌশিক, নবনীতা-জিতু কমল থেকে অর্ণব-ইপ্সিতা। টলিপাড়ার এইসব জুটিদের পথ নয় আলাদা হয়ে গিয়েছে নয়তো বা খুব শীঘ্রই আলাদা হতে চলেছে। অথচ একসময় এঁরাই ছিলেন টিনসেল টাউনের পাওয়ার কাপল। তবে এই বিচ্ছেদের মধ্যেও যে সব টলিউড তারকারা নিজেদের দাম্পত্য জীবনকে আগলে রেখেছেন, তাঁদের কথা এই সময় না বললেই নয়। টলিউডের এই হ্যাপি কাপলদের তালিকায় কারা কারা রয়েছেন আসুন দেখে নেওয়া যাক। 

শাশ্বত-মহুয়া
২৫ বছর ধরে চুটিয়ে সংসার করছেন অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায় ও তাঁর স্ত্রী মহুয়া। অভিনেতার সঙ্গে এতগুলো বছর সংসার গুছিয়ে রেখেছেন স্ত্রী। শাশ্বত গ্ল্যাম দুনিয়ার হলেও স্ত্রী মহুয়ার সঙ্গে দূর-দূরান্ত কোনও সম্পর্কই নেই বিনোদনের। তবে স্বামীর যাবতীয় কাজ দেখাশোনা করেন স্ত্রী মহুয়াও। শাশ্বত মোবাইল ফোনও ব্যবহার করেন না।  ইংরেজিতে স্নাতকোত্তর মহুয়া চাকরি করেন স্কুলে। শাশ্বত-মহুয়ার রয়েছে একটি মিষ্টি মেয়ে, নাম হিয়া। তাঁদের দাম্পত্য জীবনে আসেনি আজ পর্যন্ত কোনও চিড়। শাশ্বত-মহুয়া চুটিয়ে সংসার করে চলেছেন। 

আবির-নন্দিনী
গত ১৭ বছর ধরে সংসার করছেন আবির চট্টোপাধ্যায় ও নন্দিনী চট্টোপাধ্যায়। যদিও স্ত্রী নন্দিনী লাইমলাইটে আসতে খুব একটা পছন্দ করেন না। আবীর যখন নায়ক আবীর হয়ে ওঠেননি ঠিক তখন থেকেই অভিনেতার পাশে ছায়াসঙ্গীর মতো ছিলেন নন্দিনী। জানা যায়, এমবিএ পড়ার সময়ই আবীর ও নন্দিনীর প্রথম আলাপ। সেই আলাপ ক্রমে বন্ধুত্ব ও পরে প্রেমে পরিণত হয়। ২০০৭ সালে আবীর বিয়ে করেন নন্দিনীকে। তাঁদের একটি মেয়ে রয়েছে তার নাম ময়ূরাক্ষী চট্টোপাধ্যায়।

আরও পড়ুন

টোটা রায়চৌধুরী-শর্মিলী রায়চৌধুরী
২০০৫ সালে গাঁটছড়া বেঁধেছিলেন প্রেমিকা শর্মিলির সঙ্গে। পারফেক্ট কাপল বলতে যা বোঝায়, সেটাই টোটা-শর্মিলি। দম্পতির ঘনিষ্ঠ ব্যক্তিরা বলেন, 'মেড ফর ইচ আদার' তাঁরা। ১৮ বছর ধরে পরস্পরকে আগলে ঘরকন্না করছেন দু'জনে। তবে শর্মিলীকে কোনও সময়ই লাইমলাইটে খুব একটা দেখতে পাওয়া যায় না। নিজের ব্লগ নিয়েই ব্যস্ত টোটার স্ত্রী। টোটার স্ত্রী রূপে লক্ষ্মী এবং গুণে সরস্বতী। দম্পতির কন্যাসন্তান রয়েছে। যার নাম মৃগাক্ষী।

Advertisement

কোয়েল মল্লিক-নিসপাল সিং
২০১৩ সালের ১ ফেব্রুয়ারি প্রযোজক নিসপাল সিংহ রানেকে বিয়ে করেন কোয়েল। ব্যক্তিগত জীবনকে বরাবরই ব্য়ক্তিগত রাখতে পছন্দ করেন তিনি। প্রেমপর্ব থেকে বিয়ে সবটাই যেন লাইমলাইটের জগত থেকে দূরে রেখেছিলেন তাঁরা। ১১ বছরের সুখী দাম্পত্য তাঁদের। মাঝে কোয়েল-নিসপালের বিচ্ছেদের খবর শোনা গেলেও সেটা নিজেরাই মিটিয়ে নেন এবং এরপরই কোয়েল জন্ম দেন কবীরের। সময় পেলেই কোয়েল-নিসপাল ঘুরতে বেড়িয়ে পড়েন। 

রাজ-শুভশ্রী
টলিউডে পাওয়ার কাপলদের মধ্যে অন্যতম হলেন রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়।  রাজ এবং শুভশ্রী প্রথম দেখা হয়েছিল ২০১৬ সালে 'অভিমান' এর সেটে এবং এরপরই তাঁরা ভাল বন্ধু হন। যদিও তাঁদের প্রেম শুরু হয় একটু দেরিতে। ২০১৮ সালে রাজকীয়ভাবে বিয়ে সারেন রাজ ও শুভশ্রী। ৬ বছরের সুন্দর সংসার তাঁদের। ইউভান ও ইয়ালিনিকে নিয়ে তাঁদের দাম্পত্য জীবন দারুণ চলছে।

গৌরব-ঋদ্ধিমা
গৌরব চক্রবর্তী ও ঋদ্ধিমা ঘোষের প্রেমপর্ব বহু বছরের। তবে তাঁরা গাঁটছড়া বাঁধেন ২০২৮ সালে। ৬ বছরের দাম্পত্য জীবন তাঁদের। গৌরব ও ঋদ্ধিমার প্রেম যে অমলিন হয়নি তা তাঁদের দেখেই বোঝা যায়। বিয়ের ৫ বছর পর তাঁদের জীবনে আসে ধীর, তাঁদের একমাত্র পুত্রসন্তান। তিনজনের ছোট্ট পরিবার। মাঝে মাঝেই ছেলেকে নিয়ে এদিক-ওদিক বেড়িয়ে পড়েন এই তারকা দম্পতি। 

 

Advertisement