scorecardresearch
 

Misty Singh: 'দিদি নম্বর ১'-এ গিয়ে অসুস্থ মিষ্টি, ভর্তি করা হল হাসপাতালে

Misty Singh: ধুম জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি টেলি অভিনেত্রী মিষ্টি সিং। হাসপাতাল থেকেই সোশ্যাল মিডিয়ায় তিনি ছবি পোস্ট করে জানান যে তিনি অসুস্থ। সোমবার দিদি নম্বর ১-এর শ্যুটিংয়ে গিয়েছিলেন অভিনেত্রী। সেখানেই অসুস্থ হয়ে পড়েন।

Advertisement
মিষ্টি সিং মিষ্টি সিং
হাইলাইটস
  • ধুম জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি টেলি অভিনেত্রী মিষ্টি সিং।
  • হাসপাতাল থেকেই সোশ্যাল মিডিয়ায় তিনি ছবি পোস্ট করে জানান যে তিনি অসুস্থ।

ধুম জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি টেলি অভিনেত্রী মিষ্টি সিং। হাসপাতাল থেকেই সোশ্যাল মিডিয়ায় তিনি ছবি পোস্ট করে জানান যে তিনি অসুস্থ। সোমবার দিদি নম্বর ১-এর শ্যুটিংয়ে গিয়েছিলেন অভিনেত্রী। সেখানেই অসুস্থ হয়ে পড়েন। তড়িঘড়ি তাঁকে ভর্তি করানো হয় হাসপাতালে। গায়ে ছিল ১০৩-এর উপর জ্বর। ওযুধ খাওয়ার পরও জ্বর না কমায় মিষ্টি স্বামী রেমো কোনও ঝুঁকি না নিয়ে অভিনেত্রীকে হাসপাতালে ভর্তি করে দেন। 

এক সংবাদমাধ্যমকে মিষ্টি বলেন যে তিনি শ্যুটিং করছিলেন দিদি নম্বর ১-এর। গায়ে সেই সময়ই জ্বর ছিল। কিন্তু শ্যুটিং করতে করতে জ্বর অনেকটাই বেড়ে যায়। ওষুধ খেয়েও কমছিল না। তখন মিষ্টির স্বামী ও দিদি মিলে তাঁকে হাসপাতালে নিয়ে যায়। জ্বর কিছুতেই না কমার ফলে হাসপাতালে স্যালাইন দেওয়া হয়। তবে অভিনেত্রী জানান যে তিনি এখনও কিছুটা দুর্বল রয়েছেন। অভিনেত্রীর জ্বর এখন কিছুটা কমেছে। খাওয়া-দাওয়াও এখন স্বাভাবিক। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Misty Singh (@mistysingh)

স্বাধীনতা দিবসের মিষ্টি হাসপাতালের বেড থেকেই তাঁর ছবি শেয়ার করেছেন। সেই ছবির ক্যাপশনে অভিনেত্রী সকলকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানানোর পাশাপাশি সকলকে সাবধানে থাকতে বলেছেন। তার সঙ্গে জানিয়েছেন যে তিনি শীঘ্রই সুস্থ হয়ে উঠবেন। একই ভাবে অসুস্থ হয়ে পড়েছিলেন স্বামী রেমোও। তাঁকেও হাসপাতালে ভর্তি করানো হয়েছিল, জানিয়েছেন অভিনেত্রী। কঠোর কোনও রোগ হয়নি বলে আশ্বস্ত করেছেন চিকিৎসকেরা। তাঁকে খুব তাড়াতাড়ি ছেড়ে দেওয়া হবে। 

Advertisement

কিছুদিন আগেই ধুমধাম করে বিয়ে করেছেন অভিনেত্রী। নার্সারির বন্ধুকে বিয়ে করেন তিনি। প্রায় ১৪ বছরের প্রেম রেমোর সঙ্গে মিষ্টির। যদিও এত দিন সম্পর্কের কথা লোকচক্ষুর আড়ালেই রেখেছিলেন নায়িকা। । শহরের এক বিলাসবহুল হোটেলে বসেছিল মিষ্টি ও রেমোর বিয়ের আসর। ‘আলতা ফড়িং’ ছাড়াও ‘আঁচল’-সহ একাধিক জনপ্রিয় সিরিয়ালে দেখা গিয়েছে তাঁকে। তবে এখনই কোনও সিরিয়ালে দেখা যাবে না তাঁকে। বিয়ের পর দিন কয়েকের বিরতি, তার পরই কাজে ফিরবেন মিষ্টি, এমনটাই পরিকল্পনা তাঁর।

আরও পড়ুন

Advertisement