scorecardresearch
 

Tollywood Wedding: শীঘ্রই বিয়ে 'উড়ন তুবড়ি'র সোহিনী, খেলেন আইবুড়ো ভাত, পাত্র কে জানেন?

Tollywood Wedding: নতুন বছরের শুরুতেই টলিপাড়ায় বাজতে চলেছে বিয়ের সানাই। বিয়ের পিঁড়িতে বসছেন উড়ন তুবড়ি সিরিয়াল খ্যাত অভিনেত্রী সোহিনী বন্দ্যোপাধ্যায়। সাড়ে দশ বছরের প্রেমপর্ব কাটিয়ে অবশেষে সোহিনী সাতপাকে বাঁধা পড়তে চলেছেন।

Advertisement
বিয়ে করছেন সোহিনী বন্দ্যোপাধ্যায় বিয়ে করছেন সোহিনী বন্দ্যোপাধ্যায়
হাইলাইটস
  • নতুন বছরের শুরুতেই টলিপাড়ায় বাজতে চলেছে বিয়ের সানাই।

নতুন বছরের শুরুতেই টলিপাড়ায় বাজতে চলেছে বিয়ের সানাই। বিয়ের পিঁড়িতে বসছেন উড়ন তুবড়ি সিরিয়াল খ্যাত অভিনেত্রী সোহিনী বন্দ্যোপাধ্যায়। সাড়ে দশ বছরের প্রেমপর্ব কাটিয়ে অবশেষে সোহিনী সাতপাকে বাঁধা পড়তে চলেছেন। কিছুদিন আগেই তাঁর অনস্ক্রিন নায়ক স্বস্তিক ঘোষ তাঁকে আইবুড়ো ভাতও খাওয়ালেন। সেই ছবি সামনে আসতেই সকলে অবাক। প্রশ্ন একটাই কবে বিয়ে করছেন সোহিনী?

উড়ন তুবড়ি সিরিয়াল থেকেই জনপ্রিয় হন সোহিনী। যদিও এই সিরিয়াল শেষ হওয়ার পর অভিনেত্রীকে আর সিরিয়ালে অভিনয় করতে দেখা যায়নি। পাত্রী বিনোদন জগতের হলেও পাত্র কিন্তু একেবারে নন-গ্ল্যামারস ওয়ার্ল্ড থেকে। সোহিনীর হবু বরের নাম জয়সূর্য গুপ্ত। যিনি কর্মসূত্রে লন্ডনে থাকেন। সোহিনী ও জয়সূর্যর পরিচয় স্কুলের এক প্রতিযোগিতা থেকে। পেশায় ইঞ্জিনিয়ার জয়সূর্য। লং ডিসটেন্স প্রেম তাঁদের। তবে সোহিনী কখনই তাঁর সম্পর্ককে আড়াল করে রাখেননি। সোশ্যাল মিডিয়ায় তাঁদের একসঙ্গে বহু ছবি রয়েছে। দক্ষিণ কলকাতার একটি রেস্তরাঁয় ঘটা করে নায়িকাকে আইবুড়োভাত খাওয়ালেন তাঁর প্রাক্তন সহকর্মী স্বস্তিক ঘোষ।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Swastik Ghosh (@iamswastik3)

সোহিনী এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে ২৭ জানুয়ারি বিয়ে করছেন তিনি। লং ডিসট্যান্স সম্পর্ক নাকি আর ভালো লাগছিল না নায়িকার। এবার তাই বিয়েটা করেই নেবেন। বিয়ের পর এক বছরের জন্য লন্ডনে স্বামীর কাছে চলে যাবেন সোহিনী। তবে ফিরে আসবেন। কারণ এখানেই তাঁর কেরিয়ার। একবছর পর অভিনয় শুরু করবেন সোহিনী। সন্তোষপুরের মেয়ে সোহিনী। বিয়ে হচ্ছে নিউ গড়িয়া অঞ্চলে। বিয়ের তোড়জোড় চলছে জোর কদমে। টলি পাড়ায় নতুন বছরের শুরুতে অনেকেরই বিয়ের খবর শোনা যাচ্ছে। অভিনেত্রী রূপসা চট্টোপাধ্যায় আইনি বিয়ে সেরেছেন বেশ কিছু দিন হল। শোনা যাচ্ছে, আগামী কয়েক মাসের মধ্যেই বিয়ে সারবেন তাঁরা।  এ ছাড়াও আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন আদৃত রায় এবং কৌশাম্বী চক্রবর্তী। তাঁদের বিয়ে হবে নাকি ফেব্রুয়ারি মাসের শেষ কিংবা মার্চ মাসের প্রথমেই। তবে এখনও পর্যন্ত কেউই তাঁদের বিয়ের কথা প্রকাশ্যে বলেননি।

Advertisement

গত বছরের গোড়ার দিকে বিয়ে করেন অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায়। নিজের ১৩ বছরের অভিনয় জীবনকে আলবিদা জানিয়ে আমেরিকায় স্বামীর সঙ্গে চুটিয়ে সংসার করছেন। ‘উড়ন তুবড়ি’ সিরিয়াল শেষ হওয়ার পর আর তাঁকে ছোট পর্দায় দেখা যায়নি। সোহিনী জানিয়েছে, শারীরিক অসুস্থতার জন্য তিনি কোনও কাজ করেননি। আর যেহেতু বিয়ের দিনক্ষণ পাকা হয়ে গিয়েছিল তাই এই মুহূর্তে কোনও চুক্তিতে জড়াতে চাননি সোহিনী। তবে লন্ডন থেকে ফিরে তিনি আবারও কাজে মন দেবেন। 

আরও পড়ুন


 

TAGS:
Advertisement