scorecardresearch
 

Jawan Craze In Tollywood: 'জওয়ান' জ্বর টলিউডেও, ফার্স্ট ডে ফার্স্ট শো দেখলেন নীল-তৃণা-শ্রুতি, আপনি দেখলেন?

Jawan Craze In Tollywood: পাঠান-এর চেয়েও শাহরুখ-ম্যাজিক যেন দ্বিগুণ ছিল বৃহস্পতিবার। সাধারণ মানুষ তো বটেই শাহরুখ প্রেমে রীতিমতো পাগল টলিউডও। যার ঝলক মিলল সোশ্যাল মিডিয়াতেই। বছরের গোড়াতেই শাহরুখের কামব্যাক সিনেমা পাঠান মুক্তি পেয়েছিল আর তার কয়েকমাসের মধ্যেই অ্যাটলি পরিচালিত জওয়ান মুক্তি পেতেই ফের এসআরক-এর ক্রেজ দেখা গেল তাঁর ভক্তদের মধ্যে।

Advertisement
জওয়ান জ্বরে কাবু টলিউড জওয়ান জ্বরে কাবু টলিউড
হাইলাইটস
  • পাঠান-এর চেয়েও শাহরুখ-ম্যাজিক যেন দ্বিগুণ ছিল বৃহস্পতিবার। সাধারণ মানুষ তো বটেই শাহরুখ প্রেমে রীতিমতো পাগল টলিউডও।

পাঠান-এর চেয়েও শাহরুখ-ম্যাজিক যেন দ্বিগুণ ছিল বৃহস্পতিবার। সাধারণ মানুষ তো বটেই শাহরুখ প্রেমে রীতিমতো পাগল টলিউডও। যার ঝলক মিলল সোশ্যাল মিডিয়াতেই। বছরের গোড়াতেই শাহরুখের কামব্যাক সিনেমা পাঠান মুক্তি পেয়েছিল আর তার কয়েকমাসের মধ্যেই অ্যাটলি পরিচালিত জওয়ান মুক্তি পেতেই ফের এসআরক-এর ক্রেজ দেখা গেল তাঁর ভক্তদের মধ্যে। মাল্টিপ্লেক্স থেকে সিঙ্গল স্ক্রিন, সর্বত্র দাপিয়ে বেড়াচ্ছেন শাহরুখ খান। 

টেলিভিশনের পাওয়ার কাপল নীল ভট্টাচার্য ও তৃণা সাহা জওয়ান মুক্তির প্রথমদিনেই ভোর পাঁচটার শো দেখে ফেলেছেন। যাকে বলে ফার্স্ট ড ফার্স্ট শো। সঙ্গে অবশ্যই সঙ্গী ছিলেন তৃণা। আগেরবার পাঠান দেখতে যেতে পারেননি তৃণা। তবে এবার সেই আক্ষেপ জওয়ান ঘুচিয়ে দিয়েছে। ছবি মুক্তির প্রথমদিন ভোরেই নীলের সঙ্গে গিয়ে জওয়ান দেখে এলেন অভিনেত্রী। কেমন লাগল? দুজনেই ডাই হার্ট শাহরুখ ভক্ত। তাই তাঁদের এককথায় দারুণ লেগেছে। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by 🧿Shruti Das🧿 (Samaddar) (@shrutidas_real)

শাহরুখের ভক্ত গাঁটছড়া খ্যাত অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়। তিনি ‘শাহরুখ ভক্ত’ লেখা টি-শার্ট পরে ছবি শেয়ার করেছেন। ক্যাপশনে ‘গাঁটছড়া’ খ্যাত তারকা লিখেছেন, 'গত ১৫ বছরে অনেক কিছুই মিস করেছি। ডেট এ যাব বলে যেতে পারিনি, মিস করেছি। ইএমআই মিস করেছি। ডিরেক্টর বা প্রোডিউসারকে সময় মতন ফোনব্যাক করতে পারিনি, সিনেমা মিস করেছি। কিন্তু কোন ফ্লাইট মিস করিনি, কোন ট্রেনও মিস করিনি। আর শাহরুখ খানের সিনেমার ফার্স্ট ডে ফার্স্ট শো মিস করিনি।'

Advertisement

ভারতলক্ষ্মী স্টুডিওতে হয় ‘রাঙাবউ’ সিরিয়ালের শ্যুটিং। সামনেই জনপ্রিয় এক সিনেমা হল। তুমুল চিৎকার। শাহরুখ… শাহরুখ…। আবার চিৎকার জওয়ান… জওয়ান…। এমন অবস্থায় শ্যুটিংয়ে কি আর মন টেকে? শ্রুতির তো একদমই নয়। তাই তো স্টুডিওর বাইরে এসে ‘জওয়ান ফিভার’-এর সাক্ষী হলেন অভিনেত্রী। আর সেই ভিডিও শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। শুধু তাই নয়, পরিচালক স্বামী স্বর্ণেন্দুর সঙ্গে গিয়ে জওয়ান সিনেমাও দেখে এসেছেন শ্রুতি। তিনি তো শাহরুখের রোম্যান্সের বড় ভক্ত। 

শাহরুখ খানের ছবি, আর একটা নাচ হবে না? অবশ্যই হবে। ‘ফুলকি’র শ্যুটিংয়ের ফাঁকেই ছাদে চলে যায় রোহিত অর্থাৎ অভিষেক। সেখানেই চোখে রোদচশমা পরে ‘ছলেয়া’ গানে নাচতে শুরু করেন। রোহিত যে খুব ভালো নাচেন সে কথা টেলি পাড়ায় অজানা নয়। আর শাহরুখের সিনেমা যেখানে মুক্তি পেয়েছে, তাঁর ছবির গানে নাচবেন না তা কী করে হয়। 

অনিন্দ্যর ছবিতে দেখা গেল পরিচালক সৃজিত মুখোপাধ্যায় ও শতরুপ ঘোষকেও। তাঁরাও যে জওয়ান সিনেমা দেখতে এসেছেন তা এই ছবি দেখেই স্পষ্ট। সবমিলিয়ে টলিউড থেকে টেলিপাড়া সর্বত্রই শাহরুখ ম্যাজিকে কাবু। 

আরও পড়ুন

 

Advertisement