scorecardresearch
 

BIGG BOSS OTT: গ্ল্যামারে ভরপুর করণের 'বিগ বস' , কেমন হল OTT-তে প্রিমিয়ার?

বিগ বস ১৪ শেষ হওয়ার পর থেকেই আলোচনা চলছিল কবে থেকে বিগ বস ১৫ শুরু হবে। অবশেষে অপেক্ষার অবসান। রবিবার থেকেই শুরু হয়ে গেল রিয়্যালিটি শো ‘বিগবস সিজন ফিফটিন’-এর স্ট্রিমিং। তবে টেলিভিশনে নয়,ছোটোপর্দার আগে এই প্রথমবার ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে ‘বিগবস’।

Advertisement
BIGG BOSS OTT BIGG BOSS OTT
হাইলাইটস
  • দীর্ঘ প্রতিক্ষার অবসান
  • শুরু হয়ে গেল জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস ওটিটি’
  • এই বিতর্কিত শোয়ের এই সিজনে রয়েছে একাধিক চমক

বিগ বস ১৪ শেষ হওয়ার পর থেকেই আলোচনা চলছিল কবে থেকে বিগ বস ১৫ শুরু হবে। অবশেষে অপেক্ষার অবসান।  রবিবার থেকেই শুরু হয়ে গেল রিয়্যালিটি শো ‘বিগবস সিজন ফিফটিন’-এর স্ট্রিমিং। তবে টেলিভিশনে নয়,ছোটোপর্দার আগে এই প্রথমবার ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে ‘বিগবস’। এবার বদলে গিয়েছে বিগ বসের সঞ্চালকও। টেলিভিশনে ‘বিগ বস’-এর নতুন মরশুমের সঞ্চালনা করবেন সলমন খানই (Salman Khan)। ওয়েবে এই দায়িত্ব নিয়েছেন করণ জোহর (Karan Johar)। শো শুরু হওয়ার ঠিক আগেই Bigg Boss OTT’র অন্দরমহল ঘুরিয়ে দেখিয়েছেন করণ।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Karan Johar (@karanjohar)

নিজের ‘কভি খুশি কভি গম’ ছবির থিমেই ‘বিগ বসে’র নতুন সেট ঘুরিয়ে দেখিয়েছেন করণ জোহর। নতুন প্রোমোটি শেয়ার করে করণ ক্যাপশনে লিখেছেন, ‘কহে দিয়া তো ব্যস কহে দিয়া’। এবারে বোহেমিয়ান  বাঞ্জারা থিমেই তৈরি করা হয়েছে গোটা ঘরটি। রয়েছে মাস্টার বেডরুম এবং বিশাল হল।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Voot (@voot)

Advertisement

ঈদের দিন বিগ বসের প্রোমো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে সলমন খান (Salman Khan) জানিয়েছিলেন, চলতি বছর টেলিভিশনের আগেই ওটিটিতে দেখা যাবে এই জনপ্রিয় শো। ছয় সপ্তাহ ওটিটিতে চলার পর যে সদস্যরা ঘরে থাকবেন, তাঁদের নিয়েই টেলিভিশনে শুরু হবে ‘বিগ বস’। সেই অপেক্ষার অবসান ঘটেছে। 

 

 

এবারে তারকা প্রতিযোগীদের মধ্যে থাকছেন গায়িকা নেহা ভাসিন, উর্ফি জাভেদ, মুসে জাতানা, ভোজপুরী সিনেমার অভিনেত্রী অক্ষরা সিং, টেলিভিশন অভিনেতা জিশান খান, রাকেশ বাপত, করণ নাথ, প্রতীক সহজপাল। শোয়ের প্রতিযোগী হয়েছেন শিল্পা শেট্টির বোন শমিতা শেট্টিও।

 রবিবাসরীয় মেজাজে শোয়ের প্রিমিয়ারে নিজের সৌন্দর্যের দ্যুতি ছড়ালেন মালাইকা অরোরা (Malaika Arora)।  ‘মিমি’ (Mimi Film) সিনেমার ‘পরম সুন্দরী’ গানে নেচে কাপিয়ে দিলেন মঞ্চ।  এরপরই শুরু হল প্রতিযোগিদের প্রবেশ। ডিজিটাল প্ল‍্যাটফর্মে বিগ বসের পর ফের টেলিভিশনে শুরু হবে আসল শো যার সঞ্চালনা করবেন সলমন খান। এবারে প্রতিযোগীদের তালিকায় রয়েছেন ১২ জন। মোট ১২ সপ্তাহ ধরে চলবে ট্রফির জন্য লড়াই। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Voot (@voot)

ভক্তরা আগে বিগ বস ওটিটি নিয়ে উচ্ছ্বসিত ছিলেন, তবে শো শুরু হতেই পরিস্থিতি পাল্টে যেতে থাকে। গ্ল্যামারের ঝলকানি থাকলেও । Voot- এ শোটির প্রিমিয়ার চলাকালীন স্ট্রিমিং খুবই খারাপ হয়েছে বলে মন্তব্য করেন নেটিজেনদের একাংশ। এমন পরিস্থিতিতে ক্ষুব্ধ ভক্তরা তাদের ক্ষোভ উগরে জেন সোশ্যাল মিডিয়ায়।

 

সোশ্যাল মিডিয়ায় মানুষকে ভুট এবং করণ জোহরকে ট্রল করতে দেখা যায়। কারিগরি ত্রুটির কারণে অনুষ্ঠানটি প্রাথমিকভাবে বন্ধ ছিল।পরে শুরু হলেও বাফারিং-এর সমস্যা হচ্ছিল। 


 

Advertisement